বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: শাড়ি পরা শিশুটি কিন্তু এখন টলিউডের নামী অভিনেত্রী, কে বলুন তো?

Tollywood Actress: শাড়ি পরা শিশুটি কিন্তু এখন টলিউডের নামী অভিনেত্রী, কে বলুন তো?

শাড়ি পরা শিশুটি কিন্তু এখন টলিউডের নামী অভিনেত্রী

Tollywood Actress: এই ছবিতে থাকা তিনজন শিশুর মধ্যে একজন কিন্তু এক টলি সুন্দরী। কে বলতে পারবেন? তাঁর নামই বা কী?

আজও সময় পেলেই অ্যালবাম নিয়ে বসে পড়ি। আমি জানি, কেবল আমি নই, আরও অনেকেই এই দলে পড়েন। বাদ যান না তারকারাও। আসলে হবে নাই বা কেন বলুন অ্যালবাম মানে তো কেবল কিছু ছবির সমাহার নয়, একই সঙ্গে এই ছবিগুলো এক ঝটকায় আমাদের নিয়ে যায় ফেলে আসা দিনে। মনে করিয়ে দেয় ভুলতে থাকা দিনের কথা। আর এদিন তেমনই হল এই টলি তারকার সঙ্গেও। তিনি তাঁর ছোটবেলার একটি ছবি পোস্ট করলেন ফেসবুকের পাতায়। ফিরে দেখলেন অতীতের দিনগুলো।

ছবিতে দেখা যাচ্ছে তিনটি বাচ্চা দাঁড়িয়ে। তাদের মধ্যে ঝুটি বাঁধা শাড়ি পরা বাচ্চাটাকে চিনতে পারছেন? তিনি কিন্তু টলিউডের এখন অন্যতম চেনা নাম ও মুখ। বড় থেকে ছোট পর্দা, ওয়েব মাধ্যম সবেতেই সাবলীল তিনি। কে বলুন তো? চিনতে পারলেন? হ্যাঁ ঠিকই ধরেছেন ইনি হলেন স্নেহা চট্টোপাধ্যায় অর্থাৎ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর ‘লছমী’।

স্নেহা এদিন আচমকাই ছোটবেলায় স্মৃতিতে ডুব দেন। আর এই ছবিটি পোস্ট করেন। তিনি এই ছবির ক্যাপশনে লেখেন, 'ছবিদের রত্ন।' অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি লাল রঙের শাড়ি পরে দাঁড়িয়ে আছেন। তাঁর মাথায় ঝুঁটি বাঁধা। পাশে ফ্রক পরে মাটির নিচে তাকিয়ে দাঁড়িয়ে আরেক শিশু। আর তাদের সামনে দাঁড়িয়ে রয়েছে আরও একজন খুদে।

আরও পড়ুন: এই কমলা ফ্রক পরা খুদে কিন্তু আজ ইন্দুবালার সহচরী! চিনতে পারলেন নাকি তাঁকে

অভিনেত্রী এই ছবি পোস্ট করতেই অনেকেই নানা ধরনের কমেন্ট করেছেন। অনেকেই তাঁর এখনকার চেহারা বা বলা ভালো মুখের আদলের সঙ্গে তখনকার সময়ের মিল পেয়েছেন।

প্রসঙ্গত অভিনেত্রীকে এখন ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে এখানে মানালি দে, বাসবদত্তা চট্টোপাধ্যায়, প্রমুখকে দেখা যাচ্ছে। পাঁচ বন্ধুর জীবনের গল্প বলবে এই ছবি। জি বাংলায় এখন সম্প্রচারিত হয় এই সিরিয়াল। তবে সাম্প্রতিককালে স্নেহা ইন্দুবালা ভাতের হোটেলের জন্য বিপুল প্রশংসিত হয়েছেন। তাঁর চরিত্র নিয়ে চর্চা চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.