বাংলা নিউজ > বায়োস্কোপ > Akanksha Dubey: আকাঙ্খার থেকে ৫ কোটি টাকা নিয়েছিলেন সমর সিং, ফেরত চেয়ে মেলে হুমকি ! দাবি কাকিমার

Akanksha Dubey: আকাঙ্খার থেকে ৫ কোটি টাকা নিয়েছিলেন সমর সিং, ফেরত চেয়ে মেলে হুমকি ! দাবি কাকিমার

আকাঙ্খা দুবে ও সমর সিং

আকাঙ্খার কাকিমা জানান, ‘আকাঙ্খার আত্মহত্যা করতে পারে না। ওকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কাল রাতেও কথা হয়েছেছিল। কীভাবে কেউ আত্মহত্যা করবে! সমস্ত কিছুর মূলে সমর সিং। ’ তাঁর আরও অভিযোগ, ‘সমর সিং আকাঙ্খার থেকে ৫ কোটি টাকা নিয়েছিলেন, যা দিচ্ছিল না। ফেরত চাইলে সমরের ভাই হুমকি দিয়েছিল মেরে ঝুলিয়ে দেব।’

রবিবারই মুক্তি পেয়েছে প্রয়াত ভোজপুরী অভিনেত্রী আকাঙ্খার নতুন মিউজিক ভিডিয়ো। এর আগে শনিবারও সোশ্যাল মিডিয়ায় কোমর দুলিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তারপরদিন হঠাৎ কেন আত্মহত্যার পথ বেছে নিলেন আকাঙ্খা দুবে? বারাণসীর সারনাথের হোটেল থেকে আকাঙ্খার ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকেই নানান প্রশ্ন উঠে এসেছে। সন্দের তির গিয়ে পড়েছেন আকাঙ্খার প্রেমিক, ভোজপুরি গায়ক সমর সিং-এর উপর। এবার সমর সিং ও তাঁর তার ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে অভিনেত্রী আকাঙ্কা দুবেকে আত্মহত্যার প্ররোচনার দেওয়ার অভিযোগে দায়ের হল FIR।

পুলিশ সূত্রে খবর, আকাঙ্খার মা মধু দুবের অভিযোগের ভিত্তিতে সমর সিং ও তাঁর ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার না হলেও প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে।

জানা গিয়েছে উত্তরপ্রদেশের ভাদোহি জেলার বাসিন্দা, আকাঙ্খা দুবে একটি ছবির শুটিংয়ের জন্য বারাণসীতে এসেছিলেন এবং সেখানকারই হোটেলে ছিলেন। পুলিশ জানিয়েছে রবিবার ভোর পর্যন্ত দরজা না খোলায় হোটেলের কর্মীরা অভিনেত্রীর সহকর্মীদের পীড়াপীড়িতে তাঁর ঘরে ঢোকেন একটি মাস্টারকি ব্যবহার করে। এরপরই আকাঙ্খাকে সেখানে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

আরও পড়ুন-ঠাকুমার আদর খেতে ঐন্দ্রিলাকে নিয়ে দুর্গাপুরে অঙ্কুশ, খেলেন কব্জি ডুবিয়ে

 

<p>সমর সিং ও প্রিয়াঙ্কা</p>

সমর সিং ও প্রিয়াঙ্কা

এদিকে গোটা ঘটনায় আকাঙ্খার কাকিমা ANI-এর কাছে জানান, ‘আকাঙ্খা আত্মহত্যা করতে পারে না। ওকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কাল রাতেও কথা হয়েছে, ও ঠিক ছিল। কীভাবে কেউ আত্মহত্যা করবে! সমস্ত কিছুর মূলে সমর সিং জড়িয়ে বলে মনে হচ্ছে। ওকে পুলিশের ছাড়া উচিত নয়। ’ তাঁর আরও অভিযোগ, ‘সমর সিং আকাঙ্খার কাছ থেকে ৫ কোটি টাকা নিয়েছিলেন, যা ফেরত দিচ্ছিলেন না। আকাঙ্খা ফেরত চাইলে সমরের ভাই হুমকি দিয়েছিল মেরে ঝুলিয়ে দেব।’ আকাঙ্খার কাকা দাবি, ‘যে টিমে শ্যুটিং করতে গিয়েছিল, সেই সদস্যরা কোথায় গেলেন?আমরা কাউকে ছাড়ব না। ’ এদিকে ঘটনার পর থেকে এখনও পলাতক অভিযুক্ত সমর সিং।

এদিকে মৃত্যুর কিছুক্ষণ আগে ইনস্টাগ্রাম লাইভে কাঁদতে দেখা গিয়েছিল আকাঙ্খ দুবেকে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শ্লীলতাহানিতে অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে নালিশ নির্বাচন কমিশনে, গর্জে উঠলেন শশী অনিবার্ণ-মধুরিমার ডিভোর্সের গুঞ্জন, তাঁদের দাম্পত্য নিয়ে সামনে এল গোপন তথ্য মেট্রো সম্প্রসারণে ময়দানে গাছ নিধনের বিকল্প কী?‌ মঙ্গলে রায়ের সম্ভাবনা হাইকোর্টে বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস ‘BJP প্রার্থীকে ৮ বার ভোট যুবকের’, ভাইরাল ভিডিয়ো, সরকারি অফিসারদের হুমকি রাহুলের পদ্মাপারের আম এবার আসছে ভারতে, রফতানি নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চার দলের ১৪ পয়েন্ট, ভাগ্যের শিকে ছিঁড়ল শুধু RCB-র, IPL-এর ইতিহাসে হল অনন্য নজির শ্যুটিং শেষ, আনন্দে আরশাদের সঙ্গে মিলে দাঁড়িয়ে বাইক চালালেন অক্ষয়! দেখুন কাণ্ড সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক IPL-এর ইতিহাসে একটি মাঠে সব থেকে বেশি ছক্কা, ক্রিস গেইলের রেকর্ড ভাঙলেন কোহলি

Latest IPL News

বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.