বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: ঠাকুমার আদর খেতে ঐন্দ্রিলাকে নিয়ে দুর্গাপুরে অঙ্কুশ, খেলেন কব্জি ডুবিয়ে

Ankush-Oindrila: ঠাকুমার আদর খেতে ঐন্দ্রিলাকে নিয়ে দুর্গাপুরে অঙ্কুশ, খেলেন কব্জি ডুবিয়ে

দুর্গাপুরে অঙ্কুশ-ঐন্দ্রিলা

শুভ্রনীলের বাড়িতে পৌঁছোন অঙ্কুশ-ঐন্দ্রিলা সেখানে শঙ্খধ্বনি দিয়ে বরণ করে অভ্যর্থনা জানানো হয় তাঁদের। যা দেখে অভিভূত অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনেই। দুই নাতি-নাতনি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে পেয়ে ভীষণ খুশি ছিলেন শুভ্রনীলের ঠাকুমা। গালে হাত দিয়ে খেলেন চুমু। ঐন্দ্রিলাকে আগে আদর করায় বায়না জুড়ে দেন অঙ্কুশও।

কথা রাখলেন অঙ্কুশ। কথা ছিল, 'ঠাকুমার আদর' প্রতিযোগিতা যাঁরা জিতবেন, তাঁদের বাড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ও তাঁর টিমের সদস্যরা যাবেন, পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন। যেমন কথা তেমনি কাজ। রবিবার ‘ঠাকুমার আদর’ জয়ী প্রতিযোগী শুভ্রনীলের ঠাকুমার ও পরিবারের সঙ্গে দেখা করতে দুর্গাপুর পৌঁছে গিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

গাড়িতে দুর্গাপুর যাওয়ার পথে বেশিরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় লাইভ করতে দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। কলকাতা থেকে বর্তমান হয়ে দুর্গাপুরের সিটি সেন্টার সংলগ্ন এলাকায় শুভ্রনীলের বাড়িতে পৌঁছোন অঙ্কুশ-ঐন্দ্রিলা সেখানে শঙ্খধ্বনি দিয়ে বরণ করে অভ্যর্থনা জানানো হয় তাঁদের। যা দেখে অভিভূত অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনেই। এরপর শুভ্রনীলের বাড়িতে পৌঁছে চলে দেদার আড্ডা। দুই নাতি-নাতনি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে পেয়ে ভীষণ খুশি ছিলেন শুভ্রনীলের ঠাকুমা। গালে হাত দিয়ে খেলেন চুমু। উনি ঐন্দ্রিলাকে আগে আদর করায় বায়না জুড়ে দেন অঙ্কুশও।

আরও পড়ুন-হৃত্বিকের মেরুদণ্ডের যা হাল, সুঠাম শরীর বানানো ওঁর জন্য বিপদজনক, বলেন চিকিৎসকরা

এখানেই শেষ নয়, শুভ্রনীলের বাড়িতে গিয়ে জমিয়ে পেটপুজো করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। জানা গেল বাড়িতে অঙ্কু-ঐন্দ্রিলা আসবেন শুনে বাড়ির মহিলাদের রাতের ঘুম উড়েছে। এরপর ভোর ৪টে থেকে শুরু হয় রান্নাবাান্না। ফ্রায়েড রাইস, চাটনি, মটন, স্যালাড এক্কেবারে পঞ্চব্যঞ্জন সাজিয়ে দেওয়া হয় অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। অঙ্কুশও বাধ্য ছেলের মতো, খুশি হয়ে খেলেন সমস্ত পদ। প্রশংসা করে ঐন্দ্রিলা বললেন, খুব ভালো রান্না হয়েছে, তেল ঝাল নেই, খেয়ে শরীরে কোনও অস্বস্তিও হচ্ছে না।' সেসময় পরিবারের একজন প্রশংসা করে বলেন, অঙ্কুশ বলেই সমস্ত খাবার খেয়েছেন, অন্য কেউ হলে ছুঁয়েও দেখতেন না। মজা করে অঙ্কুশ বলেন, ‘এটাকে অন্যভাবে নেবেন না, উনি কিন্তু এটা বলছেন না অঙ্কুশ হ্যাংলা, উনি আসলে বলতে চাইছেন অঙ্কুশ ডাউন টু আর্থ।’ ঐন্দ্রিলা জানান এদিন দুর্গাপুর পৌঁছাতে রাস্তায় অনেকটা সময় লেগেছে। প্রায় ৬ ঘণ্টার যাত্রাপথ।

আরও পড়ুন-মাত্র ১৮০০ টাকা পেতাম, অটো করে যেতে দেখে অপ্রস্তুত হয়ে যান মেকআপ শিল্পী : স্মৃতি

এদিকে এদিন দুর্গাপুর যাওয়ার পথে নিজের শহর বর্ধমানে নেমে বন্ধুর দোকান থেকে ছোটবেলার বন্ধুুর দোকান থেকে প্রিয় লস্যি খান। দোকানে গিয়ে বন্ধুর বাবাকে জড়িয়ে ধরতেও দেখা যায় অঙ্কুশকে।

অঙ্কুশ-ঐন্দ্রিলার এই সফর দেখে খুশি অনুরাগীরা। সকলেরই অপেক্ষা। এরপর কার বাড়ি যাবেন তারকা জুটি? প্রসঙ্গত খুব শীঘ্রই মুক্তি পাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ছবি ‘লাভ ম্যারেজ’। রমকম জনরার এই ছবিতে রয়েছেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.