বাংলা নিউজ > বায়োস্কোপ > Chandramukhi 2 Trailer: ভূতনি নর্তকী চন্দ্রমুখী-র নাম ভূমিকায়, আড়াই মিনিটের ট্রেলারে সেভাবে দেখাই মিলল না কঙ্গনার

Chandramukhi 2 Trailer: ভূতনি নর্তকী চন্দ্রমুখী-র নাম ভূমিকায়, আড়াই মিনিটের ট্রেলারে সেভাবে দেখাই মিলল না কঙ্গনার

প্রকাশ্যে চন্দ্রমুখী ২-এর ট্রেলার। 

 মুক্তির সঙ্গে সঙ্গেই বিতর্কে জড়িয়েছে চন্দ্রমুখী ২ ট্রেলার। নাম-ভূমিকায় কঙ্গনা থাকলেও, ২ মিনিট ৩৩ সেকেন্ডের ট্রেলারে হাতে গোনা ২-৩টি দৃশ্যে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রীকে। বরং, চরিত্রভিনেতাদের বেশি দেখা গিয়েছে কঙ্গনার থেকে।

কঙ্গনা রানাওয়াত এবং রাঘব লরেন্সের চন্দ্রমুখী ২-এর ট্রেলার প্রকাশ্যে এল রবিবার। এই সিনেমায় নাম-ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। যে ভেট্টিয়ান রাজার দরবারের একজন নৃত্যশিল্পী। নাম চন্দ্রমুখী। যে নিজের সৌন্দর্য ও নাচের দক্ষতার জন্য সুপরিচিত ছিল।

চন্দ্রমুখী ২-এর ট্রেলারে দেখা যাচ্ছে একটি পরিবার একটি বড় প্রসাদে থাকতে আসে তাঁদের জীবনে আসা কোনও এক সমস্যা সমাধান করতে। তবে তাঁদের নিষেধ করা হয় প্রাসাদের দক্ষিণ অংশে না যেতে। সমস্যা সমাধানের জন্য সেই প্রাসাদে এলেও নতুন করে জড়িয়ে পড়ে ঝামেলায়। ১৭ বছর পর ফের একবার চন্দ্রমুখীর গল্প নেয় নতুন মোড়। যে ছিল ভেট্টিয়ান রাজার দরবারের নৃত্যশিল্পী। রাজ দরবারের ২০০ বছরের পুরনো এক ঘটনার সঙ্গে বর্তমানের সংযোগ প্রকাশ্যে আসে।

রবিবার চেন্নাইতে চন্দ্রমুখী ২-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে কঙ্গনা পৌঁছেছিলেন একটি নীল-হলুদ সিল্কের শাড়িতে। সঙ্গে স্ট্র্যাপলেস ব্লাউজ। চুল খোঁপা করে বাঁধা ও চুলে দেওয়া ফুলের মালা। পি ভাসু পরিচালিত চন্দ্রমুখী ২- তে আরও অভিনয় করেছেন ভাদিভেলু, রাধিকা শরৎকুমার, লক্ষ্মী মেনন, সৃষ্টি ডাঙ্গে, মিঠুন শ্যাম, মহিমা নাম্বিয়ার, রাও রমেশ, বিঘ্নেশ, রবি মারিয়া, সুরেশ মেনন, টিএম কার্তিক এবং সুবিক্ষা কৃষ্ণান। হরর কমেডি চন্দ্রমুখী-র সিক্যুয়েল এটি। যাতে অভিনয় করেছিলেন রজনীকান্ত এবং জ্যোতিকা। সেই ছবি ছিল ব্লকবাস্টার হিট। চন্দ্রমুখী ২ ছবিটি তামিল, তেলেগু, হিন্দি, মালায়লাম এবং কন্নড় ভাষায় ১৫ সেপ্টেম্বর গণেশ চতুর্থী উপলক্ষে মুক্তি পাবে।

মুক্তির সঙ্গে সঙ্গেই বিতর্কে জড়িয়েছে চন্দ্রমুখী ২ ট্রেলার। নাম-ভূমিকায় কঙ্গনা থাকলেও, ২ মিনিট ৩৩ সেকেন্ডের ট্রেলারে হাতে গোনা ২-৩টি দৃশ্যে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রীকে। বরং, চরিত্রভিনেতাদের বেশি দেখা গিয়েছে কঙ্গনার থেকে।

অনেকের আবার দাবি এর থেকে অনেক গুণ ভালো ছিল রজনীকান্তের চন্দ্রমুখী। ভয় বা গা ছমছমে ভাব তৈরিতে চন্দ্রমুখী ২ সেই ছবির নখের যোগ্য নয়। দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকার সঙ্গে তুলনা উঠতে শুরু করেছে কঙ্গনার।

তবে এই চন্দ্রমুখী ২-এর জন্য কম পরিশ্রম করতে হয়নি কঙ্গনাকে। আলাদা করে তামিল নিতে হয়েছে ভরতনাট্যমে। এই সিনেমার গান ‘স্বাগতাঞ্জলী’-তে যা প্রতক্ষ করার সুযোগ পেয়েছিলেন দর্শকরা। তবে ট্রেলারে কঙ্গনা রানাওয়াতের উপস্থিতি বড়ই সামান্য।

প্রসঙ্গত, সুপারহিট তামিল সিনেমা চন্দ্রমুখী-র থেকেই কিন্তু বানানো হয়েছিল ভুল ভুলাইয়া। যাতে অভিনয় করেছিলেন বিদ্যা বালন। এরপর ২০২২ সালে বলিউডে ভুল ভুলাইয়া ২ এসে গেলেও, চন্দ্রমুখী ২ আসেনি এতদিন। এখন দেখার নর্তকী ভূতের চরিত্রকে যথাযথ সম্মান দিতে পারেন কি না কঙ্গনা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.