বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Rajput: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্মীয়ার সঙ্গে সহবাস, ধর্ষণের অভিযোগে গ্রেফতার নায়ক

Manoj Rajput: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্মীয়ার সঙ্গে সহবাস, ধর্ষণের অভিযোগে গ্রেফতার নায়ক

গ্রেফতার অভিনেতা 

Manoj Rajput: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্মীয়াকে দীর্ঘ ১২ বছর ধরে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ছত্তিশগড়ের অভিনেতা মনোজ রাজপুত। 

যৌন নিগ্রহের মামালায় গ্রেফতার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক মনোজ রাজপুত। ছত্তিশগড়ের এই বাসিন্দা স্থানীয় ফিল্ম ইন্ডাস্ট্রির (ছলিউড) অতি পরিচিত নাম। নিকট আত্মীয়াকে ১২ বছর ধরে যৌন নির্যাতনের অভিযোগে ভিলাই পুলিশ গ্রেফতার করেছে মনোজ রাজপুতকে। আরও পড়ুন-গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন

আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয়কে বিদায় জানাবেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির

২৯ বছর বয়সী এক মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছেন অভিনেতা। ১২ বছর ধরে মনোজের লালসার শিকার তিনি অভিযোগ তাঁর। মহিলা জানিয়েছেন, আত্মীয় মনোজ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেছে। যখন মনোজ প্রথম তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন, সেই সময় নাবালিকা ছিলেন নির্যাতিতা। তাই পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। 

‘গাঁও কে জিরো, শহর মে হিরো’-সহ একাধিক ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনোজ। রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে মনোজের। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও পরিচালনার সঙ্গেও যুক্ত তিনি। মনোজের গ্রেফতারির ঘটনায় চাঞ্চল্য় ইন্ডাস্ট্রিতে। 

নির্যাতিতা জানান, ২০১১ সাল থেকে মনোজের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সেই সময় তিনি নাবালিকা ছিলেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মনোজ তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। অভিযুক্তকে গ্রেফতারির পর হেফাজতে নিয়েছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, পকসো এবং ৩৭৭ ধারায় মামলা রুজু হয়েছে। নির্যাতিতার দাবি বিয়ের কথা বললেই প্রসঙ্গ এড়িয়ে যেতেন মনোজ। পরে তিনি সাফ জানান বিয়ে করবেন না তিনি। নির্যাতিতা মনোজের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন। তিনি বলেন, মনোজকে আর স্বামী হিসাবে গ্রহণ করতে চান না তিনি। 

জিআরপি ভিলাই ৩ থানার অফিসার ইন চার্জ জনান, অভিযোগকারিণীর ১৬ বছরের কিশোরী ছিলেন, যখন মনোজ প্রথম তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। সেই কারণেই পকসো আইনে মামলা রুজু করা হয়েছে মনোজের বিরুদ্ধে। যদিও অভিনেতার দাবি, ব্যবসায়িক শত্রুতার জেরে ফাঁসানো হয়েছে তাঁকে। রাজেশ সিং নামে এক নির্মাতা তাঁকে ফাঁদে ফেলেছেন তাঁকে অভিযোগ অভিনেতার। 

অভিনেতার জুডিসিয়্যাল কাস্টডি মঞ্জুর করেছে কোর্ট, মেলেনি জামিন। এই প্রথম জেলে গেলেন না মনোজ। এর আগে জমি জালিয়াতির মামলায় জেলে যেতে হয়েছিল তাঁকে। দুর্গ থেকে নাগপুর হাইওয়ে টোল প্লাজার সামনে কয়েকশো একর জমি বেআইনিভাবে দখল করে নেওয়ার দায় অভিযুক্ত তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা প্রতিরক্ষায় মাইলস্টোন!দেশে তৈরি সাবসোনিক ক্রুজ মিসাইলের পরীক্ষামূলক উৎক্ষেপণ সফল লোকাল ট্রেনে যাতায়াত করে, রান্নাও করে, সৌরভ কন্যা সানা নিরামিষ খায়, জানালেন ডোনা দুপুরের খাওয়ার পরে হালকা মেজাজে! বস্তারে মাও-ডেরায় সার্জিকাল স্ট্রাইক, নিকেশ ২৯ তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত অপমানের ১৮ বছর পার, আদালতে 'বিচার' পেলেন বাস কন্ডাক্টর, ফিরছে আগের বেতন T20 WC 2024-র আগেই প্রাক্তন অজি ক্রিকেটারের হাতে দলের কোচিং দায়িত্ব তুলে দিল USA মুজাফ্ফরনগর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মামলা করতেই বাড়ল নম্বর, মাধ্যমিকের মেধাতালিকায় উঠল নাম, এতদিন কী করছিল পর্ষদ?

Latest IPL News

তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.