বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Rajput: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্মীয়ার সঙ্গে সহবাস, ধর্ষণের অভিযোগে গ্রেফতার নায়ক

Manoj Rajput: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্মীয়ার সঙ্গে সহবাস, ধর্ষণের অভিযোগে গ্রেফতার নায়ক

গ্রেফতার অভিনেতা 

Manoj Rajput: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্মীয়াকে দীর্ঘ ১২ বছর ধরে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ছত্তিশগড়ের অভিনেতা মনোজ রাজপুত। 

যৌন নিগ্রহের মামালায় গ্রেফতার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক মনোজ রাজপুত। ছত্তিশগড়ের এই বাসিন্দা স্থানীয় ফিল্ম ইন্ডাস্ট্রির (ছলিউড) অতি পরিচিত নাম। নিকট আত্মীয়াকে ১২ বছর ধরে যৌন নির্যাতনের অভিযোগে ভিলাই পুলিশ গ্রেফতার করেছে মনোজ রাজপুতকে। আরও পড়ুন-গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন

আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয়কে বিদায় জানাবেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির

২৯ বছর বয়সী এক মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছেন অভিনেতা। ১২ বছর ধরে মনোজের লালসার শিকার তিনি অভিযোগ তাঁর। মহিলা জানিয়েছেন, আত্মীয় মনোজ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেছে। যখন মনোজ প্রথম তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন, সেই সময় নাবালিকা ছিলেন নির্যাতিতা। তাই পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। 

‘গাঁও কে জিরো, শহর মে হিরো’-সহ একাধিক ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনোজ। রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে মনোজের। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও পরিচালনার সঙ্গেও যুক্ত তিনি। মনোজের গ্রেফতারির ঘটনায় চাঞ্চল্য় ইন্ডাস্ট্রিতে। 

নির্যাতিতা জানান, ২০১১ সাল থেকে মনোজের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সেই সময় তিনি নাবালিকা ছিলেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মনোজ তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। অভিযুক্তকে গ্রেফতারির পর হেফাজতে নিয়েছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, পকসো এবং ৩৭৭ ধারায় মামলা রুজু হয়েছে। নির্যাতিতার দাবি বিয়ের কথা বললেই প্রসঙ্গ এড়িয়ে যেতেন মনোজ। পরে তিনি সাফ জানান বিয়ে করবেন না তিনি। নির্যাতিতা মনোজের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন। তিনি বলেন, মনোজকে আর স্বামী হিসাবে গ্রহণ করতে চান না তিনি। 

জিআরপি ভিলাই ৩ থানার অফিসার ইন চার্জ জনান, অভিযোগকারিণীর ১৬ বছরের কিশোরী ছিলেন, যখন মনোজ প্রথম তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। সেই কারণেই পকসো আইনে মামলা রুজু করা হয়েছে মনোজের বিরুদ্ধে। যদিও অভিনেতার দাবি, ব্যবসায়িক শত্রুতার জেরে ফাঁসানো হয়েছে তাঁকে। রাজেশ সিং নামে এক নির্মাতা তাঁকে ফাঁদে ফেলেছেন তাঁকে অভিযোগ অভিনেতার। 

অভিনেতার জুডিসিয়্যাল কাস্টডি মঞ্জুর করেছে কোর্ট, মেলেনি জামিন। এই প্রথম জেলে গেলেন না মনোজ। এর আগে জমি জালিয়াতির মামলায় জেলে যেতে হয়েছিল তাঁকে। দুর্গ থেকে নাগপুর হাইওয়ে টোল প্লাজার সামনে কয়েকশো একর জমি বেআইনিভাবে দখল করে নেওয়ার দায় অভিযুক্ত তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জেলবন্দি মাও নেতা অর্ণবকে পিএইচডি করতে দিতে হবে… আশার আলো দেখালেন কুণাল অবাক হয়ে গিয়েছিলাম! সে তো আমাকে দেখেনি… কামিন্সের অজানা গল্প শোনালেন নীতীশ সংস্কৃত শ্লোক লেখা লেহেঙ্গা পরে তাক লাগিয়েছেন ইশা,বানাতে সময় লেগেছে ৪০০০ ঘণ্টা দেবশয়নী একাদশী কবে? জেনে নিন সঠিক দিনক্ষণ ও এই একাদশীর মাহাত্ম্য ওয়ার্নের থেকে ৪ উইকেট কমেই থামলেন অ্যান্ডারসন, ইনিংসে উইন্ডিজকে হারাল ইংল্যান্ড পালিত হবে সংবিধান হত্যা দিবস , কোন তারিখে? মনে করানো হবে জরুরী অবস্থার কালো দিন তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ? মা-ছেলের ঝগড়া? গটগটিয়ে অন্য গাড়িতে অভিষেক, ফিরেও তাকাল না জয়ার দিকে পেঁয়াজ কাটলেই চোখে জল? মেনে চলুন এই ঘরোয়া উপায়, চোখে আসবে না জল

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.