বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রতারণার অভিযোগ ব্র্যাড পিটের বিরুদ্ধে , এক লক্ষ ডলার ক্ষতিপূরণ দাবি মহিলার
ব্র্যাড পিট
ব্র্যাড পিট

প্রতারণার অভিযোগ ব্র্যাড পিটের বিরুদ্ধে , এক লক্ষ ডলার ক্ষতিপূরণ দাবি মহিলার

  • সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিনেতা। 

সময়টা সত্যি খারাপ যাচ্ছে প্রখ্যাত হলিউড অভিনেতা ব্র্যাড পিটের। এমনিতেই বর্তমানে অ্যাঞ্জেলিনা জোলির সাথে আইনি লড়াইয়ে বিপর্যস্ত তিনি। এবার টেক্সাসের এক মহিলার দায়ের করা অভিযোগে বিপাকে পড়লেন ওশেনস ইলেভেন খ্যাত অভিনেতা। জানা গিয়েছে মার্কিন অভিনেতার বিরুদ্ধে বিবাহের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ এনে আদালতে মামলা করেছেন কেলি ক্রিস্টিনা নামের ওই মহিলা। শুধু তাই নয় প্রায় এক লক্ষ মার্কিন ডলারের বিপুল ক্ষতিপূরণও দাবি করেছেন তিনি।

কেলি জানান , দু বছর আগে চ্যারিটির কারণে কিছু টাকার প্রয়োজন থাকায় সেলেব্রিটি ব্র্যাডের শরণাপন্ন হয়েছিলেন তিনি। এছাড়া দীর্ঘদিনের সম্পর্কে তাঁদের ঘনিষ্ঠতাও বেড়েছিল। এমনকি তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন অভিনেতা। কিন্তু পরবর্তীকালে সমগ্র বিষয়টাই প্রতারণা বলে জানতে পারেন কেলি।

মূলত চ্যারিটির জন্য ফান্ড রাইজিং ইভেন্ট গুলিতে ব্র্যাড উপস্থিত থাকার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু একটি ইভেন্টেও অভিনেতা নিজের মুখ দেখাননি বলে দাবি করেন কেলি। নিজের ল শুটে অভিনেতার বিরুদ্ধে দুই বছর ধরে ৪০,০০০ মার্কিন ডলার করে নেওয়ার অভিযোগ জানিয়েছেন কেলি। এর পর যখন অভিনেতাকে তিনি পুনরায় যোগাযোগের চেষ্টা করেন , তখন তারকার টিমের তরফে জানানো হয় , দুই তরফের মধ্যেকার কথোপকথনে কোনও ভুল বোঝাবুঝি হয়েছে। ব্র্যাড কোনও প্রতিশ্রুতি দেননি।

যদিও ইতিমধ্যেই যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সেভেন ইয়ার্স ইন টিবেট খ্যাত অভিনেতা। আদালতে জানিয়ে দিয়েছেন কেলির সাথে কোনও প্রতক্ষ্য সম্পর্ক তাঁর ছিলোনা এমনকি কোনও অর্থও তিনি নেননি , বা তাঁর তরফে কাউকে নেওয়ার জন্য কোনও নির্দেশও দেওয়া হয়নি।

 

বন্ধ করুন