বাংলা নিউজ > বায়োস্কোপ > ইমরান হাশমি ও সানি লিওনের ছেলে বিহারের কলেজের ছাত্র! সাফাই দিলেন অভিনেতা
অবাক কাণ্ড! 
অবাক কাণ্ড! 

ইমরান হাশমি ও সানি লিওনের ছেলে বিহারের কলেজের ছাত্র! সাফাই দিলেন অভিনেতা

  • ‘বিশ্বাস করুন, আমার ছেলে নয়’- টুইটারে বার্তা ইমরান হাশমির।

মাসখানেক আগেই কলকাতার আশুতোষ কলেজসহ বেশ কিছু নামী কলেজের মেধা তালিকায় নাম উঠেছিল সানি লিওনের। এবার জানা গেল বিহারের ধনরাজ মাহাতো কলেজের ২০ বছরের এক ছাত্রর মা সানি লিওন। আর বাবার নামের জায়গায় নথিভুক্ত রয়েছে ইমরান হাশমির নাম! হ্যাঁ, এমনই চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে আসে বুধবার। সেই নিয়ে হইচই সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ছেলের সঙ্গে কোনওরকম সম্পর্ক থাকার কথা অস্বীকার করলেন ইমরান হাশমি। এই নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি সানি লিওন। 

এই সংক্রান্ত একটি নিউজ আর্টিকেল টুইট করে ইমরান হাশমি লেখেন- ‘আমি ঈশ্বরের নামে শপথ করে বলছি, ও আমার সন্তান নয়’। ইমরানের পোস্টে অনুরাগীরা কমেন্ট করে অভিনেতার প্রতি সমর্থন জাহির করে। অনেকেই বলেন, এই সব ভুলভাল বিষয়কে বেশি পাত্তা না দিতে। কেউ আবার লেখেন- ভীষণ মজার ব্যাপর। অনেকেই এই খবরকে দিনের ‘সেরা জোক' বলে উল্লেখ করেছেন। 

বুধবার প্রকাশ্যে আসে, বিহারের এক কলেজ ছাত্রর অ্যাডমিট কার্ডে বাবা-মা'র নামের জায়গায় রয়েছে ইমরান হাশমি ও সানি লিওনের নাম। ধনরাজ মাহাতো ডিগ্রী কলেজের বিএ দ্বিতীয়বর্ষের ছাত্র কুন্দন কুমার অ্যাডমিট কার্ডে এই কাণ্ড ঘটেছে, গোটা বিষয় নিয়ে মহা বিড়াম্বনায় ভীমরাও আম্বেদকর বিহার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সোশ্যাল মিডিয়ায় আগুন গতিতে ছড়িয়ে পড়ছে সেই অ্যাডমিট কার্ডের স্ক্রিনশট। সেখানে উত্তর বিহারের মুজাফরনগরের বাসিন্দা হিসাবে দেখানো হয়েছে ইমরান ও সানিকে। এবং তাঁর নাকি বিবাহিত নন, তেমনটাও উল্লেখ রয়েছে। 

সাধারণ সবরকম বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতেই ভালোবাসেন ইমরান হাশমি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম বিতর্ক মাথাচাড়া দিলে ইমরান স্পষ্ট জানিয়েছিলেন, ফিল্মি পরিবারের অংশ হওয়ার জন্য একবিন্দুও অনুশোচনা নেই তাঁর। সম্পর্কে মহেশ ভাট, মুকেশ ভাটের ভাগ্না ইমরান হাশমি। 

বন্ধ করুন