বাংলা নিউজ > বায়োস্কোপ > Chiranjeet-Debashree: ‘রাজনীতি দেবশ্রীর জন্য না’, এক দলে কাজ করে-অভিনয় করেও কেন একথা চিরঞ্জিতের মুখে?

Chiranjeet-Debashree: ‘রাজনীতি দেবশ্রীর জন্য না’, এক দলে কাজ করে-অভিনয় করেও কেন একথা চিরঞ্জিতের মুখে?

দেবশ্রী রাজনীতির জন্য নয়, বিস্ফোরক চিরঞ্জিৎ। 

একসময় টলিউডে চুটিয়ে কাজ করেছেন দেবশ্রী রায় আর চিরঞ্জিৎ চক্রবর্তী। এরপর দুজনেই যান তণমূলে। দেবশ্রী রাজনীতি ছেড়ে এখন অভিনয়ে ফিরেছেন। তবে দল ছাড়েননি চিরঞ্জিৎ। 

একসময় বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন চিরঞ্জিৎ চক্রবর্তী আর দেবশ্রী রায়। এমনকী একসঙ্গে রাজনীতিও করেছেন একই দলের হয়ে। আর এখন বলছেন, ‘রাজনীতি দেবশ্রীর জন্য না’! হঠাৎ কেন নিজের এতদিনের সহকর্মীর নামে এরকম মন্তব্য করলেন? একইদলের হয়ে রাজনীতি করেও কেন উঠল এমন কথা?

প্রচারে একসঙ্গে দেখা গিয়েছে চিরঞ্জিৎ আর দেবশ্রীকে বহুবার একসঙ্গে। সম্প্রতি দেবশ্রীর জন্মদিনে কলম ধরেন তিনি। এক বাংলা সংবাদমাধ্যমের হয়ে লেখেন, বিধানসভায় তখন পাশাপাশি বসতেন তাঁরা। দেবশ্রী কখনও জিন্স পরে আসত, কোনওদিন শাড়ি। আর যেদিন সুন্দর লাগত অকপটে জানিয়ে দিতেন তিনি। 

তবে চিরঞ্জিতের আক্ষেপ, সেই সময় মাঝে মাঝেই অভিনয় ছেড়ে দেওয়ার কথা ভাবতেন দেবশ্রী। সেই প্রসঙ্গেই চিরঞ্জিত বলেন,  ‘জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী। কোনও গর্ব নেই সেটা নিয়ে! ছোট থেকে পরিশ্রম করে বড় হয়েছে বলে হয়তো। তবে একটা জিনিসই কিছুতেই চুমকির আয়ত্তে এল না। সেটা হল রাজনীতি। আমিও ভাল বুঝি না, ও-ও না। যদিও আমি এখনও রাজনীতিতেই।’ আরও পড়ুন: ‘মেয়েরা সেক্সে ইচ্ছে হারিয়ে…’, সোহেলের প্রাক্তন স্ত্রী সীমার কথা শুনে ফারহা বলল…

দেবশ্রীর কামব্যাক সিরিয়াল ‘সর্বজয়া’ নিয়েও কথা বলেন তিনি। জানান, দেখতে বেশ ভালো লাগত। অভিনয় ভালো লাগত দেবশ্রীর। কিন্তু যখন শুনতেন এই ধারাবাহিকের কারণে দেবশ্রীকে অনেক ধরণের কটাক্ষ শুনতে হয়েছিল খারাপ লাগত তাঁর। বললেন, ‘বয়সটা বড় বিষয় হয়ে দাঁড়িয়েছিল। বয়স অনুযায়ী চরিত্র বাছলে হয়তো এ রকম কথা শুনতে হত না। শুনতে খারাপ লাগলেও এটা সত্যি যে বাংলায় এখনও নায়িকাদের চাহিদা তাঁদের জনপ্রিয়তা নির্ভর করে বয়সের উপরেই।’ আরও পড়ুন: হল পাচ্ছে না তথাগতর ‘ভটভটি’, গর্জে উঠলেন শ্রীলেখা, দোষ কি এসভিএফ-রাজ চক্রবর্তীর?

দিনকয়েক আগে এসএসসি দুর্নীতিতে গ্রেফতার হওয়া পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন চিরঞ্জিৎ। সেই সময় তাঁকে এক সাক্ষাৎ বলতে শোনা গিয়েছিল, ‘আমি ভয়ে আছি। আমারও অনেক বান্ধবী ছড়িয়ে-ছিটিয়ে আছে। এই তো এখানেও আছে। এখন তাঁদের বাড়িতে রেইড হলে যদি টাকা বেরিয়ে আসে! এগুলি সব ভিন্ন ঘটনা। প্রমাণিত না হলে কিছুই করা যাবে না। এমনকী কিছু বলাও উচিত নয়।’ যদিও তৃণমূলের তরফে তখনও পার্থকে বহিষ্কার করা হয়নি! সরানো হয়নি মন্ত্রীত্ব থেকে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.