বাংলা নিউজ > বায়োস্কোপ > Padma Vibhushan:'তোমাদের কাছেই আমি ঋণী...', পদ্মবিভূষণ পেয়ে উচ্ছ্বাসে ভাসছেন চিরঞ্জীবী, কাদের উৎসর্গ করলেন এই পুরস্কার?

Padma Vibhushan:'তোমাদের কাছেই আমি ঋণী...', পদ্মবিভূষণ পেয়ে উচ্ছ্বাসে ভাসছেন চিরঞ্জীবী, কাদের উৎসর্গ করলেন এই পুরস্কার?

পদ্মবিভূষণ পেয়ে উচ্ছ্বাসে ভাসছেন চিরঞ্জীবী

Chiranjeevi Padma Vibhushan: পদ্মবিভূষণ পেলেন চিরঞ্জীবী। এর আগে ২০০৬ সালে তিনি পদ্মভূষণ পেয়েছিলেন।

কেন্দ্রের তরফে ইতিমধ্যেই এবারের পদ্ম পুরস্কার প্রাপকদের নাম ঘোষণা করা হয়েছে। সেখানেই জানা গিয়েছে যে এবার পদ্মবিভূষণ সম্মানে সম্মানিত হচ্ছেন চিরঞ্জীবী। আর এই খবর প্রকাশ্যে আসার পরই তিনি ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন।

পদ্মবিভূষণ পেয়ে কী বললেন চিরঞ্জীবী?

প্রসঙ্গত ভারত রত্নের পরই হচ্ছে পদ্মবিভূষণ, অর্থাৎ এটি দেশের দ্বিতীয় বৃহত্তর নাগরিক সম্মান। আর সেই সম্মানেই এবার সম্মানিত হচ্ছেন চিরঞ্জীবী। এর আগে তিনি ২০০৬ সালে পদ্মভূষণ পেয়েছেন। এবারের এই পদ্ম পুরস্কারের তালিকা ঘোষণা হতেই তিনি একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে এই অভিনেতা বলেন, 'এই খবরটা পাওয়ার পরই আমি বাক্যহারা হয়ে গিয়েছি। ভীষণ আনন্দ হচ্ছে। আমি অত্যন্ত ধন্য এবং কৃতজ্ঞ এই সম্মানটি পেয়ে। এটা আমার দর্শকদের, ভক্তদের ভালোবাসার ফল, ওদের জন্যই আমি এতদূর আসে পেরেছি। আমি আমার জীবন এবং এই মুহূর্তে তোমাদের উৎসর্গ করলাম।'

আরও পড়ুন: গান গেয়ে সন্ধ্যা জমালেন রূপম, রকস্টারের বার্থডে পার্টিতে সৃজিত-অনুপম-রুদ্রনীল সহ এলেন কারা?

আরও পড়ুন: এপার বাংলার মিঠুন, উষা, রতন কাহার থেকে ওপার বাংলার রেজওয়ানা, পদ্ম পুরস্কারে সম্মানিত জনপ্রিয় শিল্পীরা

তিনি এদিন তাঁর এই ভিডিয়োতে আরও বলেন, 'গত ৪৫ এর কেরিয়ার ধরে আমি আমার সাধ্য মতো তোমাদের সবাইকে বিনোদন দেওয়ার চেষ্টা করেছি। অন্যদিকে বাস্তবে আমার সাধ্য মতো সামাজিক কাজ করার চেষ্টা করেছি। যা করেছি সেটা খুব যৎসামান্য, তবুও আমাকে যে সম্মান বা পরিচিতি দিয়েছেন সেটা অনেক বড়। আপনাদের সাপোর্ট এবং ভালোবাসার জন্য আপনাদের কাছে ঋণী হয়ে থাকব। এই উপলক্ষ্যে আমি ভারতীয় সরকার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ জানাচ্ছি আমাকে এই সম্মান জানানোর জন্য। ধন্যবাদ সবাইকে। জয় হিন্দ।'

প্রসঙ্গত এবারের যে পাঁচজন পদ্মবিভূষণ পাচ্ছেন তাঁডের মধ্যে চিরঞ্জীবী ছাড়াও আছেন প্রাক্তন উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু, অভিনেত্রী বৈজয়ন্তিমালা, প্রমুখ। পদ্মভূষণ পাচ্ছেন মিঠুন চক্রবর্তী, ঊষা উত্থুপ সহ মোট ১৭ জন।

আরও পড়ুন: : ঐশ্বর্যর সঙ্গে বিচ্ছেদের জল্পনা তুঙ্গে, শ্বেতার পর এবার রহস্যজনক পোস্ট অভিষেকের, ব্যাপারটা কী?

চিরঞ্জীবী আর কী কী সম্মান পেয়েছেন?

এই দক্ষিণী তারকা তাঁর এই দীর্ঘ কেরিয়ারে একাধিক সম্মানে সম্মানিত হয়েছেন। এর মধ্যে আছে অন্ধ্র প্রদেশের সব থেকে বড় চলচ্চিত্র সম্মান, রঘুপতি ভেঙ্কাইয়া পুরস্কার, তিনটি নন্দী পুরস্কার, ৯টি ফিল্মফেয়ার, ইত্যাদি।

বায়োস্কোপ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.