বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কাজ করতে কুণ্ঠাবোধ করত...' হাবেভাবে মুসলিম ছোঁয়া, অঞ্জুর সঙ্গে কাজ করতে চাইতেন না অনেকেই! দাবি চিরঞ্জিতের

'কাজ করতে কুণ্ঠাবোধ করত...' হাবেভাবে মুসলিম ছোঁয়া, অঞ্জুর সঙ্গে কাজ করতে চাইতেন না অনেকেই! দাবি চিরঞ্জিতের

অঞ্জুর সঙ্গে কাজ করতে চাইতেন না অনেকেই! দাবি চিরঞ্জিতের

Chiranjit-Anju: উত্তম পরবর্তী যুগের বেদের মেয়ে জোসনা বাংলা বিনোদন জগতের অন্যতম বড় হিট যে সেটা নিশ্চিত ভাবে বলা চলে। এই ছবিতেই চিরঞ্জিত চক্রবর্তীর বিপরীতে দেখা গিয়েছিল বাংলাদেশি অভিনেত্রী অঞ্জু ঘোষকে।

বাংলা সিনে জগৎ একসময় রীতিমত দাপিয়ে বেড়িয়েছেন বাংলাদেশি অভিনেত্রী অঞ্জু ঘোষ। দুই বাংলা মিলিয়ে প্রায় সাড়ে তিনশো ছবিতে কাজ করেছেন তিনি। তবে সকলের মনে তিনি থেকে গিয়েছেন বেদের মেয়ে জোসনা হিসেবে। সেখানে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল চিরঞ্জিত চক্রবর্তীকে। কিন্তু এখন কোথায় অঞ্জু? তাঁকে নিয়ে কী বললেন চিরঞ্জিত?

আরও পড়ুন: সোনারপুরে প্রচার গিয়েই রোষের মুখে সায়নী, স্থানীয়দের 'ভোট দেব না'র উত্তরে কী বললেন তৃণমূল প্রার্থী?

অঞ্জু ঘোষকে নিয়ে কী বললেন চিরঞ্জিত?

এদিন টিভি ৯ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে প্রাক্তন সহকর্মীর বিষয়ে অভিনেতা বলেন, 'আমি যখন ওঁর সঙ্গে কাজ করেছি তখনও ওঁর ভীষণ ডিমান্ড ছিল। কিন্তু অনেকেই মনে করতেন তিনি ঠিক আর চার পাঁচটা হিন্দুদের মতো নন। ওঁর কথাবার্তা, হাঁটাচলা সবেতেই বাংলাদেশি মুসলিম ছাপ ছিল। সেই জন্যই তিনি একজন বড় মাপের অভিনেত্রী হওয়া সত্বেও অনেকেই তাঁর সঙ্গে কাজ করতে চাইতেন না। কুণ্ঠা বোধ করতেন।'

আরও পড়ুন: আসছে শাহরুখ - দীপিকার ‘পাঠান ২’! সিদ্ধার্থকে সরিয়ে খোদ আদিত্য চোপড়াই পরিচালনা করবেন স্পাইভার্সের এই ছবি?

আরও পড়ুন: মেয়েকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করতেই সুপ্রিয়াকে একহাত নিলেন কঙ্গনার মা, বললেন, 'ওঁরও তো মেয়ে বউ আছে...'

বেদের মেয়ে জোসনা প্রসঙ্গে

বাংলা সিনে জগতের অন্যতম ব্লকবাস্টার হিট ছিল এই ছবিটি। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া এই ছবিটি বানাতে সেই সময় খরচ হয়েছিল প্রায় ২০ লাখ টাকা। কিন্তু বক্স অফিসে এই ছবিটি প্রায় ২০ কোটি টাকা উপার্জন করেছিল। এই ছবির মতো তারপর থেকে আর কোনও বাংলা ছবি এতটা সফল হয়নি বক্স অফিসে।

আরও পড়ুন: 'অডিশন না নিয়েই বাদ দিয়েছে...' ঝাড়গ্রাম থেকে টেলি দুনিয়ার পরিচিত মুখ, অভিনেত্রী হতে কী কী সহ্য করেছেন আরত্রিকা?

আরও পড়ুন: FOMO, SLAY - এর অর্থ বলতে ঘেমেনেয়ে একশা ঋদ্ধিমান - কেন উইলিয়ামসন! মাঠের আগে প্রশ্নোত্তর পালায় জিততে পারল কি গুজরাট টাইটান

তবে একটা সময় নিছক অভিমান করেই সরে যান বেদের মেয়ে জোসনা। তবে জানেন কি অঞ্জু ঘোষের আসল নাম ছিল অঞ্জলি ঘোষ। কিন্তু তিনি অঞ্জু ঘোষ হিসেবেই খ্যাতি পান।

বায়োস্কোপ খবর

Latest News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.