বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ‘শনির দশা’ কাটছে না রণবীরের! ৮৩, জয়েশভাইয়ের পর বক্স অফিসে ভরাডুবি 'সাকার্স'-এর

Ranveer Singh: ‘শনির দশা’ কাটছে না রণবীরের! ৮৩, জয়েশভাইয়ের পর বক্স অফিসে ভরাডুবি 'সাকার্স'-এর

ফিকে রণবীর-রোহিত জুটি

Cirkus Box Office Collection Week 1: প্রথম সপ্তাহে ৩০ কোটির গণ্ডিও পার করতে পারল না রণবীর সিং-রোহিত শেট্টি জুটির ছবি। সময়টা মোটেই ভালো যাচ্ছে না রণবীর সিং-এর। কেন এমন হাল হলো বলিউডের বাজিরাও-এর? 

করোনা পরবর্তী সময়টা একদম ভালো যাচ্ছে না রণবীর সিং-এর। একের পর এক ফ্লপ ছবি নায়কের ঝুলিতে।  একটা সময় বলিউডের হিট মেশিন হিসাবে চিহ্নিত হতেন রণবীর, কিন্তু গত দু-বছরে নায়কের কেরিয়ারে একটা হিট ছবি নেই! ‘৮৩’ ছবিতে কপিল দেব হিসাবে ডাহা ফেল, এরপর ‘জয়েশভাই জোরদার’ হয়েও ম্যাজিক দেখাতে ব্যর্থ। বছর শেষে রণবীরের ‘সার্কার্স’ দেখেও হতাশ দর্শক। বক্স অফিসেও তাই কোনওরকম প্রভাব ফেলতে পারল না রোহিত শেট্টি-রণবীর জুটির এই ছবি। 

মুক্তির প্রথম সপ্তাহে মাত্র ২৯.২৫ কোটিতেই আটকে গিয়েছে এই ছবির কালেকশন। ক্রিসমাসের সপ্তাহে মুক্তির জেরে প্রথম দিন ৬.৫০ কোটির ব্যবসা করেছিল এই ছবি। পরের দু-দিন যথাক্রমে ৬.২৫ এবং ৮.০০ কোটির টিকিট বিক্রি হয় সাকার্স-এর। কিন্তু দর্শক ও সমালোচকদের ঠাণ্ডা প্রতিক্রিয়ার জেরে সময় যত গড়িয়েছে ছবির কালেকশন ততই কমেছে। বৃহস্পতিবার এই ছবির কালেকশন ছিল মাত্র ১.৭৫ কোটি। এই হারে চলতে থাকলে দ্বিতীয় সপ্তাহে ৪০ কোটির গণ্ডি পার করতে পারবে না এই ছবি।  

রণবীর সিং এবং বরুণ শর্মাকে এই ছবিতে দেখা গিয়েছে ডবল রোলে। শেক্সপিয়ারের ‘কমেডি অফ এররস’-এর অনুপ্রেরণায় তৈরি ছবিতে রণবীরের নায়িকা জ্যাকলিন ফার্নান্ডিজ এবং পূজা হেগড়ে। হলিউডের ব্লকবাস্টার ছবির ‘অবতার’-এর সিকুয়েল ‘অবতার- দ্য ওয়ে অফ ওয়াটার’-যেখানে ভারতের বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে। সেখানে বলিউড লড়াইতে পুরোপুরি পিছিয়ে পড়েছে। এখনও পর্যন্ত ভারতে ২৮৪ কোটি টাকার ব্যবসা করেছে জেমস ক্যামেরনের এই ছবি। 

বক্স অফিসে ‘সাকার্স’-এর ভরাডুবি হলেও প্রযোজক তাঁর খরচ পুষিয়ে নেবেন ছবির স্য়াটেলাইট, ডিজিটাল এবং মিউজিক রাইটসের বিনিময়ে। সূত্রের খবর ১৩৫ কোটি টাকায় ‘সাকার্স’-এর স্য়াটেলাইট, ডিজিটাল এবং মিউজিক রাইটস বিক্রি হয়েছে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.