বাংলা নিউজ > বায়োস্কোপ > থেমে গেল হাসি, হাসপাতালে প্রয়াত রাজু শ্রীবাস্তব

থেমে গেল হাসি, হাসপাতালে প্রয়াত রাজু শ্রীবাস্তব

রাজু শ্রীবাস্তব (ফাইল ছবি)

Comedian Raju Srivastava Passes Away: বেশ কয়েক সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি ছিলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। বুধবার সকালে প্রয়াত হলেন তিনি। 

শেষ পর্যন্ত জীবনযুদ্ধে জিততে পারলেন না কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। ১০ অগস্ট থেকে হাসপাতালে লড়াই চালানোর পর বুধবার সকালে দিল্লির এইমস হাসপাতালে মারা গেলেন বিখ্যাত কৌতুকশিল্পী। বয়স হয়েছিল ৫৮ বছর।

এর আগে ১০ অগস্ট হৃদরোগে আক্রান্ত হন তিনি। জানা গিয়েছিল, জিমে শরীরচর্চা করার সময়ে তাঁর হার্ট অ্যাটাক হয়। সেই সময়েই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কখনও কখনও তিনি চিকিৎসায় সাড়া দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সব চেষ্টা বিফল করে দিয়ে প্রয়াত হলেন জাতীয় স্তরের নামজাদা শিল্পী।

রাজুর আত্মীয় সেই সময়ে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, রোজকার মতোই জিমে গিয়েছিলেন তিনি। রোজ যেমন ট্রেমমিলে দৌড়োতেন, এদিনও তেমনই। এদিন তিনি ট্রেডমিলে দৌড়োতে গিয়ে পড়ে যান। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল। এর পরে কখনও পুরোপুরি জ্ঞান ফিরে আসেনি তাঁর।

নিজস্ব ঢঙে কৌতুক পরিবেশন করার কারণে রাজু শ্রীবাস্তব জনপ্রিয় হয়েছিলেন দেশের সাধারণ মানুষের মধ্যে। টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে তাঁর যাত্রা শুরু। অভিনয় করেছেন বেশি কিছু সিনেমা এবং ছোটপর্দার অনুষ্ঠানেও। ‘বিগ বস’-এও অংশ নিয়েছিলেন তিনি।

এ সবের বাইরেও রাজু ছিলেন উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান। 

রাজুর হার্ট অ্যাটাকের ঘটনায় বিহ্বল হয়ে পড়েছিল গোটা বিনোদন জগত। ছোটপর্দার বহু শিল্পী এবং রাজুর ঘনিষ্ঠরা শিল্পীর আরোগ্যের জন্য প্রার্থনাও করেছিলেন। কিন্তু কোনও কিছুই শেষ পর্যন্ত কাজে লাগল না। ৫৮ বছর বয়সেই প্রয়াত হলেন তিনি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.