বাড়ি > বায়োস্কোপ > সন্তান আসার সুখবর দিলেন হার্দিক-নাতাশা, চুপিসাড়ে সারলেন ‘বিয়ে’!
সুখবর দিলেন হার্দিক-নাতাশা, শীঘ্রই আসছেন নতুন অতিথি (ছবি-ইনস্টাগ্রাম)
সুখবর দিলেন হার্দিক-নাতাশা, শীঘ্রই আসছেন নতুন অতিথি (ছবি-ইনস্টাগ্রাম)

সন্তান আসার সুখবর দিলেন হার্দিক-নাতাশা, চুপিসাড়ে সারলেন ‘বিয়ে’!

  • নাতাশার বেবি বাম্পের ছবি সহ এদিন ট্রাডিশ্যানাল পোশাকেও একটি ছবি শেয়ার করেছেন হার্দিক-নাতাশা। যা দেখে প্রশ্ন, তবে কী বিয়েটা সেরে ফেলেছেন এই জুটি? 

সুখবর দিলেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ।শীঘ্রই মা হতে চলেছেন হার্দিক পান্ডিয়ার বাগদত্তা নাতাশা। অভিনেত্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করে হার্দিক ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিক লেখেন, ‘নাতাশা এবং আমার যাত্রাপথটা অসাধারণ।এবং এটা আরও সুন্দর হতে চলেছে কারণ আমাদের জীবনে শীঘ্রই একটা নতুন জীবন আসতে চলেছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দুজনেই মারাত্মক উত্তেজিত।আপনাদের সকলের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই এই সফরের জন্য’।

এদিন নাতাশার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন হার্দিক যেখানে ভারতীয় পোশাকে গলায় মালা পড়ে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। সেই ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন জাগছে তবে কী লকডাউনে বিয়ের পর্বটা সেরে নিয়েছেন হার্দিক-নাতাশা? এ ব্যাপারে অবশ্যই স্পষ্ট করে কিছুই জানাননি হার্দিক-নাতাশা।  হার্দিকের এই পোস্ট মুহূর্তে ভাইরাল। এই জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন রবি শাস্ত্রী, যুজবেন্দ্র চাহালরা। 

নতুন বছরের প্রথম দিন, অর্থাত্ পয়লা জানুয়ারি নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক পান্ডিয়া। একেবারে ফিল্মি স্টাইলে দুবাইয়ের মাঝ সমুদ্রে হাঁটু গেড়ে বসে নাতাশাকে প্রোপোজ করেন ভারতীয় দলের এই তারকা অল-রাউন্ডার।মাঝ সমুদ্রে ছুটে চলেছে লাল-সাদা বেলুন এবং গোলাপে সাজানো স্পিডবোড, চতুর্দিকে চোখ মেললে শুধুই নীল জল। নাতাশার নীল চোখে তো আগেই ডুব দিয়েছিলেন হার্দিক, সেদিন নীল জল আর দিগন্তকে সাক্ষী রেখে হাঁটু গেড়ে বসলেন হার্দিক, নাতাশা বাড়িয়ে দিলেন হাত- এভাবেই আংটি বদল সেরেছিলেন হার্দিক-নাতাশা।

View this post on Instagram

Forever yes 🥰💍❤️ @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

পিঠের চোটের কারণে গত বছর সেপ্টেম্বর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন হার্দিক পান্ডিয়া। প্রসঙ্গত বাদশার মিউজিক ভিডিয়ো বাদশার 'ডিজেওয়ালে বাবু'-র পর পরিচিতি পান নাতাশা।গত বছর সেলেব্রিটি কপল ডান্স রিয়ালিটি সো 'নাচ বলিয়ে'-র নবম সংস্করণে অংশগ্রহণ করেছিলেন নাতাশা। প্রাক্তন বয়ফ্রেন্ড আলি গোনির সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তবে সকলকে অবাক করে ৩১ ডিসেম্বর,২০১৯ হার্দিকের সঙ্গে নিজের সম্পর্কের কথা ঘোষণা করেন নাতাশা। এবং পরের দিনই বাগদান সেরে ফেলেন এই প্রেমিক যুগল। আর এবার হার্দিকের সন্তানের মা হতে চলেছেন নাতাশা স্ট্যানকোভিচ।

বন্ধ করুন