বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10-Sourav on Dona: দাদাগিরিতে ফের বেফাঁস সৌরভ, বললেন ডোনা তাঁকে 'একেবারেই পাত্তা দেয় না!'

Dadagiri 10-Sourav on Dona: দাদাগিরিতে ফের বেফাঁস সৌরভ, বললেন ডোনা তাঁকে 'একেবারেই পাত্তা দেয় না!'

দাদাগিরিতে ফের বেফাঁস সৌরভ

Dadagiri 10-Sourav on Dona: দাদাগিরির ১০ এর মঞ্চে সপরিবারে খেলতে এসেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলের সবাই। সেখানেই মেঘ ওরফে তিতিক্ষার কথায় ডোনাকে নিয়ে কী বললেন সৌরভ?

দাদাগিরিতে যে কেবল সৌরভ গঙ্গোপাধ্যায় প্রতিযোগীদের প্রশ্ন করেন এমনটা একেবারেই নয়। অনেক সময় প্রতিযোগীদের প্রশ্নে রীতিমত চাপে পড়ে যান খোদ দাদাও। এদিন সৌরভের সঙ্গে খেলতে এসেছিল ইচ্ছে পুতুল ধারাবাহিকের কলাকুশলীরা। সেখানেই দাদাকে প্রশ্নবাণে জর্জরিত করে তোলেন ধারাবাহিকের মেঘ ওরফে তিতিক্ষা।

সৌরকে প্রশ্ন ইচ্ছে পুতুলের তিতিক্ষার

২৫ নভেম্বর, শনিবার দাদাগিরির মঞ্চে খেলতে এসেছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। সেখানেই এই ধারাবাহিকের নায়িকা মেঘ সৌরভকে একাধিক প্রশ্ন করেন। তিতিক্ষার প্রশ্নে রীতিমত চমকে যান সৌরভ।

তিতিক্ষা এদিন সৌরভকে জিজ্ঞেস করেন যে ইন্ডিয়ান ক্রিকেট টিমের জাঁদরেল শাশুড়ি এবং পসেসিভ বরকে? এই প্রশ্নে প্রথমে ভ্যাবাচ্যাকা খেলেও পরে সামলে নিয়ে সৌরভ বলেন, 'ইন্ডিয়ান টিমে জাঁদরেল শাশুড়ি হল হরভজন সিং। আর পসেসিভ বর আমি। এমনিতে বাড়িতে তো কেউ আমায় পাত্তা দেয় না। কিন্তু খেলার মাঠে আমি ভীষণ পসেসিভ।' তিনি তাঁর কথার মাধ্যমেই মজা করে বুঝিয়ে দেন যে সাংসারিক জীবন ডোনা গঙ্গোপাধ্যায় তাঁকে বিশেষ পাত্তা দেন না। সৌরভের এই কথা শুনে হেসে ওঠেন সকলেই।

আরও পড়ুন: 'আমারটা গেল না কখনও...' ডোনা রাগ করে বাপের বাড়ি যাননি বলে আক্ষেপ সৌরভের! দাদাগিরিতে ফাঁস মনের কথা

আরও পড়ুন: সৌরভের নাম ভাঙিয়ে ভিনরাজ্যে সুবিধা নিচ্ছেন বহু বাঙালি! দাদা বললেন, 'কতজন যে এভাবেই...'

তবে এই প্রথমবার নয় যখন সৌরভের কথায় ডোনা গঙ্গোপাধ্যায়ের কথা উঠে এল। তিনি আগেও জানিয়েছেন তাঁদের মধ্যে শত অশান্তি হলেও কখনও তাঁর 'ম্যাডাম' তাঁকে ছেড়ে যাননি। কখনও আবার বলেছেন তাঁর স্ত্রী এবং মা দুজনে মিলে তাঁর রূপচর্চা করে দেন। ফলে হামেশাই সৌরভের কথায় তাঁর পরিবারের কথা উঠে আসে। কখনও তিনি তাঁদের উদাহরণ দিয়ে কিছু বোঝান, কখনও আবার নিছকই মজা করেন।

দাদাগিরি ১০ প্রসঙ্গে

দাদাগিরি ১০ জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে। এতদিন শুক্রবার এবং শনিবার রাতে এই রিয়েলিটি শো দেখানো হলেও, এই সপ্তাহ থেকে শনি এবং রবিবার দেখানো হবে দাদাগিরি। রাত সাড়ে নয়টা থেকে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.