বাংলা নিউজ > বায়োস্কোপ > টাইগারের শরীর, মুন্ডু ডেভিড ওয়ার্নারের! পাশে দাঁড়িয়ে দেখছেন আলিয়া ভাট
সোয়াপ ফেস ভিডিওতে এহেন মজাদার সব কান্ড ঘটিয়েছেন ডেভিড ওয়ার্নার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সোয়াপ ফেস ভিডিওতে এহেন মজাদার সব কান্ড ঘটিয়েছেন ডেভিড ওয়ার্নার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

টাইগারের শরীর, মুন্ডু ডেভিড ওয়ার্নারের! পাশে দাঁড়িয়ে দেখছেন আলিয়া ভাট

  • ফের চর্চায় অস্ট্রেলিয়া দলের তারকা-ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তবে এবারে তাঁর খবরের শিরোনামে আসার সৌজন্যে নেই কোনও ক্রিকেটীয় পারফর্মেন্স কিংবা বিতর্কিত কোনও কান্ড। বরং রয়েছে বেশ মজাদার একটি ভিডিও।

ফের চর্চায় অস্ট্রেলিয়া দলের তারকা-ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তবে এবারে তাঁর খবরের শিরোনামে আসার সৌজন্যে নেই কোনও ক্রিকেটীয় পারফর্মেন্স কিংবা বিতর্কিত কোনও কান্ড। বরং রয়েছে বেশ মজাদার একটি ব্যাপার। প্রায়শই সময় সুযোগ পেলে কখনও বাড়ির অন্দরে কিংবা ছুটি কাটাতে গিয়ে নিজের বিভিন্ন মজাদার ভিডিও পোস্ট করে থাকেন ডেভিড। বেশিরভাগ ক্ষেত্রে সেই ভিডিও দেখা যায় হিন্দি সিনেমার কোনও জনপ্রিয় গানের সুরে বেবাক হাত পা ছুঁড়ে নাচছেন এই ক্রিকেটার। এই তারকা ক্রিকেটারের সেই নাচের ভঙ্গিমা দেখে হেসে খুন হবেন না এমন দর্শক হয়তো হাতে গুণে বলে দেওয়া যেতে পারে। কিংবা বলিউডের বিখ্যাত কোনও হিন্দি ছবির সংলাপ আওড়াতে দেখা যায় অস্ট্রেলীয় দলের এই বিখ্যাত ক্রিকেটারকে।

সম্প্রতি, ফের একটি ভিডিও পোস্ট করে খবরে উঠে এসেছেন ডেভিড। এবারেও রয়েছে সেই বলিউড। তবে এটি আর পাঁচটা ভিডিওর মতো সাধারণ নয়। এটি ফেস সোয়াপ ভিডিও। অর্থাৎ একটি ভিডিওয় অন্য একজন ব্যক্তির শরীরে দিব্যি নিজের মুখ বসিয়ে দেওয়া যাবে। আবার এই কাজটি করতে দু'বার ভাবেননি ডেভিড। ২০১৯ সালে মুক্তি পাওয়া ছবি 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২'-এর ' দ্য হুক আপ সং' গানের ভিডিওতে নৃত্যরত টাইগার শ্রফের শরীরে অম্লানবদনে নিজের মুখ সাঁটিয়ে নিয়েছেন ডেভিড! অর্থাৎ ভিডিওতে যাচ্ছেন টাইগার কিন্তু তারকার ধড়ের ওপর মুন্ডুটা অস্ট্রেলীয় ক্রিকেটারের। বলাই বাহুল্য নিজের ইনস্টাগ্রামের দেয়ালে পোস্ট করা এই ভিডিওতে ডেভিডের কান্ড দেখে হেসে গড়াগড়ি নেটিজেনরা। সেই গানে ডেভিডের পাশে দেখা যাচ্ছে আলিয়া ভাটকেও।

 

ডেভিডের এই 'কীর্তি' দেখে নেটিজেনদের পাশে হেসে লুটোপুটি খেয়েছেন প্রাক্তন অস্ট্রেলীয় তারকা ব্রেট লি। রয়েছে ডেভিডের স্ত্রী ক্যান্ডিস-ও। ভিডিওর কমেন্টবক্সে হাসির ইমোজি দিয়ে নিজেদের মনের ভাব প্রকাশ করেছেন তাঁরা। জানিয়ে রাখা ভালো ওয়ার্নারকে শেষবার মাঠে দেখা গেছিল চলতি বছরের আইপিএল-এ। করোনার কারণে মাঝপথে এই ক্রিকেট টুর্নামেন্ট বন্ধ হয়ে যাওয়ায় অস্ট্রেলিয়ার নিজের পরিবারের সঙ্গে এক হওয়ার আগে অন্তত এক মাস কোয়ারেন্টাইন কাটাতে হয়েছিল তাঁকে।

 

বন্ধ করুন