বাংলা নিউজ > বায়োস্কোপ > Deboshree Roy: রান্নাঘরে রসায়নের পাঠ! ৬২-তে নতুন শুরু ‘কেমিস্ট্রি মাসি’ দেবশ্রীর, এবার ওটিটি-তে

Deboshree Roy: রান্নাঘরে রসায়নের পাঠ! ৬২-তে নতুন শুরু ‘কেমিস্ট্রি মাসি’ দেবশ্রীর, এবার ওটিটি-তে

দেবশ্রীর ওটিটি-ডেবিউ 

Deboshree Roy as Chemistry Mashi: রান্নাঘরে রসায়নের পাঠ দেবেন রায়দিঘির প্রাক্তন বিধায়ক। কেমিস্ট্রি মাসির সঙ্গে ওটিটি-তে ডেবিউ হচ্ছে দেবশ্রীর। 

রাজনীতি ছেড়ে এবার রসায়নের পাঠ দেবেন দেবশ্রী রায়। ৬২-তে নতুন ইনিংস শুরু করছেন। ফিল্ম, টেলিভিশনের পর এবার ওটিটির দুনিয়ার পা দিচ্ছেন টলিপাড়ার চুমকি। নেপথ্যের নায়ক সৌরভ চক্রবর্তী। হ্যাঁ, ‘ধানবাদ ব্লুজ’, ‘জাপানি টয়’ খ্যাত পরিচালকের আসন্ন সিরিজ ‘কেমিস্ট্রি মাসি’, সেখানেই নামভূমিকায় দেবশ্রী রায়। আরও পড়ুন-দেবশ্রী এবার ‘কেমিস্ট্রি মাসি’! টিভিতে কামব্যাক জমেনি, প্রথমবার ওটিটি-র পর্দায়

হইচই সিজন ৭-এর নয়া চমক ‘কেমিস্ট্রি মাসি’, রবিবাসরীয় দুপুরে সামনে এল সিরিজের প্রথম ঝলক। এই সিরিজে এক মাঝবয়স্কা ভ্লগারের চরিত্রে দেখা যাবে দেবশ্রীকে। রসায়নকে বড্ড ভালোবাসেন তিনি, তাই তো রান্নার ভিডিয়োর মাধ্যমে কেমিস্ট্রির প্রতি ভালোবাসা জাহির করেন। রান্নাঘরেই ব্ল্যাকবোর্ড আর চক নিয়ে রেডি তিনি। চিকেনের পদ তৈরির আগে তাঁর প্রশ্ন, ‘যে পরিমাণে চিকেন, দই আর মশলা মেশালাম- রান্নার আগে তার যা ওজন ছিল, রান্নার পরেও কি তার ওজন সমান? যদি না হয় তাহলে বাকি জিনিসগুলোর ওজন কোথায় গেল?’ 

এই প্রশ্নের উত্তর দিতে কেমিস্ট্রি মাসি শেখাবেন, ‘ল’স অফ কেমিক্যাল কম্বিনেশন'। তাঁর সাফ কথা, ‘পরীক্ষা, প্রেম বা পেটপুজো —কেমিস্ট্রি কিন্তু মাস্ট’। 

সিরিজে দেবশ্রীর লুক একদম স্মার্ট। পরনে হ্যান্ডলুম শাড়ি, হাতে স্মার্ট ওয়াচ, চোখে চশমা। রান্নাঘরেই রসায়নের বই হাতে পাঠ দিতে প্রস্তুত তিনি। সৌরভ চক্রবর্তী পরিচালিত এই সিরিজে থাকবেন ছোটপর্দার একঝাঁক তারকা। স্বস্তিকা দত্ত, সপ্তর্ষি মৌলিক, ইপ্সিতা মুখোপাধ্যায় এবং সৌম্য মুখোপাধ্যায়কে দেখা যাবে দেবশ্রীর সহশিল্পী হিসাবে। 

সক্রিয় রাজনীতিতে আসার পর অভিনয় কেরিয়ারে ব্রেক কষেছিলেন দেবশ্রী রায়। এরপর রাজনীতির আঙিনা থেকে সরে দাঁড়িয়ে টেলিভিশনের পর্দায় ফেরেন রাঘদিঘীর প্রাক্তন বিধায়ক। ২০২২ সালের অগস্ট মাসে অফ এয়ার হয় এই মেগা। সর্বজয়া-র পর এই প্রথম ক্যামেরার সামনে দাঁড়াচ্ছন দেবশ্রী। অক্টোবর মাসে শ্যুটিং শুরু হবে এই সিরিজের। 

মাঝ বয়স্কা নারীর জমিয়ে বাঁচার গল্প নিয়ে শুরু হয়েছিল ব্লজ প্রোডাকশনের সর্বজয়া। কিন্ত টিআরপি তালিকায় সেভাবে দাগ কাটতে ব্যর্থ হয়। শ্রীময়ীর সঙ্গে জোরদার তুলানাও শুরু হয়েছিল এই মেগার। ৯ মাস যেতে না যেতেই সর্বজয়ার গল্প অকালে শেষ হয়। তবে নজর কেড়েছিল দেবশ্রীর অভিনয়। আসলে অভিনেত্রী হিসাবে দেবশ্রী রায় বরাবরই নিজের জাত চিনিয়েছেন।

১৯৬৬ সালে ‘পাগল ঠাকুর’ ছবি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দেবশ্রী। তরুণ মজুমদারের ‘কুহেলি’ ছবি এনে দেয় জনপ্রিয়তা। নায়িকা হিসেবে দেবশ্রীর প্রথম ছবি ছিল ১৯৭৮ সালের ‘নদী থেকে সাগরে’। এরপর একের পর এক হিট ছবি দিতে থাকেন দেবশ্রী। অসাধারণ অভিনয় দিয়ে লোকের মুখে জায়গা করে নিতে শুরু করেন তিনি। এরপর ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ১৯৯৪ সালের বাংলা সিনেমা ‘উনিশে এপ্রিল’-এর জন্য পান জাতীয় পুরস্কার।

বায়োস্কোপ খবর

Latest News

ঝাড়খণ্ড থেকেই লাভ জেহাদ শুরু হয়েছিল, প্রচারে গিয়ে বিরাট নিশানা করলেন মোদী দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট ‘‌আমাদের আর্শীবাদ করো’‌, এন্টালি-বালিগঞ্জ ফাঁড়ি হেঁটে রিজওয়ানুর মাকে আর্জি মমতার দিয়া মির্জা থেকে সামান্থা কোন ভারতীয় সেলেবরা প্যালেস্টাইনের ঘটনায় জানলেন সমবেদনা শীঘ্রই শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন জাহ্নবী? বিয়ের নিয়ে বললেন, ‘এই মুহূর্তে…’ তাণ্ডবের পর শক্তি হারিয়ে 'রেমাল' এবার নিম্নচাপ-এ পরিণত হচ্ছে! অবস্থান কোন দিকে? ধূমপানের থেকেও ক্ষতিকারক এক জায়গায় দীর্ঘ সময় বসে থাকা, কী হয় এর ফলে কমলা টুপি জিতে কোহলি বললেন পরের বারও ছন্দ ধরে রাখব, কী বললেন বেগুনি টুপির মালিক? ইন্দিরার খুনির ছেলে এবার ভোটে নির্দল প্রার্থী, উঠল ‘শহিদ পুত্র’ স্লোগান Sri Lanka বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Latest IPL News

দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.