বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Vs Tiger: পাঠান-টাইগারের দ্বন্দ্বে থাকবেন তাঁদের প্রেমিকারাও! সামনে এল বড় খবর

Pathaan Vs Tiger: পাঠান-টাইগারের দ্বন্দ্বে থাকবেন তাঁদের প্রেমিকারাও! সামনে এল বড় খবর

পাঠান-টাইগারের দ্বন্দ্বে সামিল হবেন দীপিকা-ক্যাটরিনাও

Pathaan Vs Tiger: পাঠান ভার্সেস টাইগার ছবিতে শাহরুখ খান এবং সলমন খানের সঙ্গে দেখা যাবে দীপিকা এবং ক্যাটরিনা কাইফকে। শাহরুখ এবং সলমনের সঙ্গে এই দুই অভিনেত্রী থাকবেন এই ছবিতে।

‘পাঠান’ ছবির সুপারহিট করার পর এখন যশ রাজ স্পাই ইউনিভার্সের প্রতিটা ছবিকে এক সে বড়িয়া এক বিনোদনমূলক ছবি বানানোর সিদ্বান্ত যেন নিয়ে নিয়েছে যশ রাজ ফিল্মস। ‘টাইগার ৩’ ছবিটি নিয়ে এই বছর দীপাবলিতে আসছেন সলমন এবং ক্যাটরিনা। ইতিমধ্যেই এই ছবির শুটিং শেষ হয়েছে। এবার আলোচনায় উঠে আসছে ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিটি। ইতিমধ্যেই বলিউডের দুই খানের এই ছবি নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। তার মধ্যেই জানা গেল আরও এক দারুণ তথ্য। এই দুই অভিনেতার সঙ্গে তাঁদের ছবির মুখ্য মহিলা চরিত্রদেরও পাঠান ভার্সেস টাইগার ছবিতে দেখা যাবে।

‘পাঠান’ ছবি থেকে দীপিকা এবং ‘টাইগার’ ছবির ক্যাটরিনা কে দেখা যাবে ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিতে। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আগামী বছর জানুয়ারি মাস থেকেই এই ছবির শুটিং শুরু হয়ে যাবে। এই ছবিতে মহিলা চরিত্র দুটোর যে আসল চিত্র দেখা গিয়েছে আসল ছবিতে সেই রূপই তুলে ধরা হবে।

তবে ‘পাঠান ভার্সেস টাইগার’ কেন? এই ছবিতে কি পাঠান আর টাইগার মুখোমুখি হবেন? তাঁরা একে অন্যের বিরুদ্ধে অস্ত্র ধরবেন? না। বরং তাঁরা একত্রে মিলে শত্রু নিধন করবেন।

পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই ছবিটির পরিচালনা করবেন। তবে এই ছবি কবে মুক্তি পাবে জানা যায়নি। কিন্তু পরিচালক জানিয়েছেন, 'এই দুই তারকা একে অন্যকে ভীষণ ভালোবাসেন। কাজ করতে গিয়ে একে অন্যকে যথেষ্ঠ স্পেস দেন। ওদের সঙ্গে কাজ করার মজাই আলাদা।'

প্রসঙ্গত পাঠান ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা গিয়েছিল। এই ছবিটি বলিউডের সব থেকে আয় করা ছবি। সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে। বিশ্বজুড়ে বক্স অফিসে ফাটাফাটি আয় করেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি। অন্যদিকে টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। ৩০০ কোটির এই ছবিতে প্রধান ভূমিকায় সলমন এবং ক্যাটরিনাকে দেখা যাবে। সদ্যই শুট শেষ হয়েছে এই ছবির।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.