বাড়ি > বায়োস্কোপ > আয়ুষ্মানের সঙ্গে গল্প করায় রণবীরকে বকা দিলেন দীপিকা,ঘটনা রেকর্ড ইনস্টা লাইভে!
দীপিকার কাছে বকা খেলেন রণবীর
দীপিকার কাছে বকা খেলেন রণবীর

আয়ুষ্মানের সঙ্গে গল্প করায় রণবীরকে বকা দিলেন দীপিকা,ঘটনা রেকর্ড ইনস্টা লাইভে!

  • আচমকা বিশাল জোরে হাসাহাসি শুরু করেন আয়ুষ্মান ও রণবীর। অথচ জুম কলে ব্যস্ত ছিলেন দীপিকা সেইদিকে হুঁশ নেই রণবীরের।

অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে লাইভ আড্ডা দিচ্ছেন আয়ুষ্মান খুরানা। সেই আড্ডায় আচমকাই রণবীর সিংকেও যুক্ত করেন অন্ধাধুন তারকা। কিন্তু সেই আলাপচারিতা বেশিক্ষণ দীর্ঘস্থায়ী হল না! সৌজন্যে রণবীর সিং পত্নী দীপিকা পাড়ুকোন। বউয়ের কাছে বকা খেয়ে বন্ধুকে মাঝপথেই ছেড়ে গেলেন রণবীর। 

সদ্যই ঘুম থেকে উঠেছিলেন রণবীর। কোনও কিছু বুঝে উঠবার আগেই আয়ুষ্মান তাঁকে যুক্ত করে নেন ইনস্টা লাইভে। ঘুমের ঘোর তখনও কাটেনি বলিউডের বাজিরাও-এর।কী ঘটছে প্রথমে তো সেটাই বুঝে উঠতে পারেননি রণবীর সিং। আগোছালো লম্বা চুল বেশ অস্বস্তিতে ফেলছিল রণবীরকে। সেকথা নিজের মুখেও বলতে শোনা গেল রণবীরকে। কিন্তু রণবীর-আয়ুষ্মানের এই অপরিকল্পিত আড্ডা বাধ সাধল দীপিকার কাজে। তার তাতেই চটলেন নায়িকা। রণবীর-আয়ুষ্মানের জোরে জোরে হাসি আর চিত্কারে শব্দের জেরে দীপিকার জুম মিটিং ব্যাহত হচ্ছিল। ক্যামেরা থেকে চোখ ফিরিয়েই সেকথা বুঝতে পারেন রণবীর। এবং তাঁকে বলতে শোনা গেল, ‘ওকে বাই বাই বাই, বৌদি(দীপিকা) বকছে,বলছে আমি জুম কল করছি,চিত্কার করিস না’।

বউ গোঁসা করছে শোনার পর কথা বাড়াননি আয়ুষ্মানও। তবে তিনি রণবীরকে বললেন,'আই লাভ ইউ এবং তোমাকে খুব মিস করছি'। রণবীরও জবাবে বলেন, আই লাভ ইউ আয়ুষ'। রণবীর চলে যাবার পর আয়ুষ্মানও ফের একবার অনুরাগীদের বলেন, বৌদি বকছে বলে চলে গেল। তবে রণবীরের ছবি দেখতে ভীষণ আগ্রহী তিনি সেকথাও জানাতে ভোলেননি শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান তারকা। সম্ভবত মুক্তির অপেক্ষায় থাকা রণবীরের ৮৩-র কথা বলছিলেন আয়ুষ্মান। 

মুম্বইয়ের বাড়িতে করোনা সংকটের এই দিনগুলো কাটাচ্ছেন রণবীর-দীপিকা।কিছুদিন আগে ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গে একটি ইনস্টাগ্রাম লাইভ সারেন রণবীর। সেই ইনস্টা লাইভে ভরপুর যোগদান ছিল দীপিকারও। লাইভ চলাকালীন ডীপ্পী কমেন্ট করেন,'আই লাভ ইউ বেবি', এরপর চ্যাটের শেষে লেখেন, 'দারুণ খেলেছো তোমরা'। এছাড়াও অঙ্কে ভীষণ কাঁচা ছিলেন রণবীর এবং ছোট থেকেই ভীষণ বদমাইশ এবং এখনও রয়েছেন সেকথাও উল্লেখ করেন রণবীর ঘরনি।

বন্ধ করুন