বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone in Cannes 2022: ‘একদিন ভারতকে আর কানে আসতে হবে না…’, দীপিকার কথার কী মানে? কী এমন বললেন তিনি
কান চলচ্চিত্র উৎসবে কী বললেন দীপিকা?

Deepika Padukone in Cannes 2022: ‘একদিন ভারতকে আর কানে আসতে হবে না…’, দীপিকার কথার কী মানে? কী এমন বললেন তিনি

  • কান চলচ্চিত্র উৎসবে গিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেখানে ইন্ডিয়া প্যাভেলিয়নের উদ্বোধনে কী এমন বলেছেন তিনি, যা নিয়ে এত চর্চা?

কান চলচ্চিত্র উপলক্ষ্যে এই মুহূর্তে ফ্রান্সে রয়েছেন বহু ভারতীয় শিল্পীই। দীপিকা পাড়ুকোন, এআর রহমান, তামান্না ভাটিয়া, আর মধবন, পূজা হেগড়ের মতোই বহু নামজাদা শিল্পী এখন সে দেশের চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন। তার মধ্যেই Viral হয়ে গিয়েছে জীপিকা পাড়ুকোনের একটি উক্তি। কী বলেছেন তিনি?

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের ইন্ডিয়া প্যাভেলিয়নের উদ্বোধনে হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তাঁর সঙ্গেই সেখানে ছিলেন দীপিকা পাড়ুকোন, এআর রহমান। তাঁদের সামনেই এই উৎসব এবং সেখানে ভারতের ভূমিকা নিয়ে কথা বলতে থাকেন দীপিকা। তাঁর সেই উক্তিই Viral হয়ে গিয়েছে হালে।

কী বলেছেন দীপিকা? দীপিকা প্রথমে বলেন, ভারত এই মুহূর্তের প্রতিভার শিখরে রয়েছে। এর পরে তিনি এআর রহমানকে দেখিয়ে বলেন, যাঁদের জন্য ভারতীয় ছবি আজ সারা বিশ্বের কাছে পৌঁছে গিয়েছে, তাঁদের মধ্যে এআর রহমান অন্যতম। তিনি ভারতীয় সিনেমাকে বিশ্বের দরবারে হাজির করে দিয়েছেন।

এর পরেই দীপিকা বলেন, এমন দিন আর দূরে নয়, যখন ভারতকে আর কানে আসতে হবে না। তাঁর এই কথা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। কিন্তু কী এমন বলেছেন তিনি?

তিনি বলেছেন, এমন দিন আর দূরে নয়, যখন ভারতকে আর কানে আসতে হবে না। কান পৌঁছে যাবে ভারতে।

দীপিকার এই উক্তি মুহূর্তে Viral হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলেছেন, যেভাবে দীপিকা ভারতীয়দের প্রতিভার কথা ওই মঞ্চে দাঁড়িয়ে উল্লেখ কেরেছেন, তা প্রশংসনীয় এবং ভারতীয় হিসাবে গর্বের।

বন্ধ করুন