বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: 'সত্যিই আরামদায়ক', ফিফা বিশ্বকাপ ফাইনালের পোশাক সমালোচনার ফাঁকে অকপট দীপিকা

Deepika Padukone: 'সত্যিই আরামদায়ক', ফিফা বিশ্বকাপ ফাইনালের পোশাক সমালোচনার ফাঁকে অকপট দীপিকা

ট্রফির উন্মোচনের সময় দীপিকা পাড়ুকোন ও স্পেনের প্রাক্তন ফুটবলার ইকের ক্যাসিয়লাস

Deepika Padukone: অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ফাইনালের আগে ট্রফি উপস্থাপনের সম্মান এবং তার বন্ধু, ফ্যাশন ডিজাইনার নিকোলাস ঘেসকুয়ারের তৈরি ‘বিশেষ পোশাক’ সম্পর্কে মুখ খুলেছেন।

এবারের ফিফা বিশ্বকাপের ট্রফির উন্মোচন করেছেন দীপিকা পাড়ুকোন। রবিবার ১৮ ডিসেম্বর রাতে, দীপিকা এবং স্পেনের প্রাক্তন ফুটবলার ইকের ক্যাসিয়লাস এই ট্রফি কাতারের লুসেল স্টেডিয়ামে নিয়ে আসেন। এরপর পর্দা উন্মোচন করেন।

ফরাসি সংস্থা আন্তর্জাতিক ফ্য়াশন ব্র্যান্ড লুই ভিতোঁর ব্র্যান্ড অ্যাম্বাসাডর দীপিকা। বছর ৩৬-এর অভিনেত্রী এ দিন ওই বিখ্যাত ব্র্যান্ডের পোশাক পরে ট্রফি উন্মোচন করেছেন। প্রথম ভারতীয় নারী, অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেছেন দীপিকা। এই সম্মান নিঃসন্দেহে বিরাট বড়। তবে নায়িকার পোশাক নিয়ে সমালোচনার ঝড় নেটপাড়ায়।

আরও পড়ুন: ভিড়ের মধ্যে এক ব্যক্তি জুতো ছুঁড়লেন সুপারস্টার দর্শনকে, উত্তাল দক্ষিণ ভারত

এদিন সাদা শার্ট, বাদামী ওভারকোট, কালো রঙা বেল্ট পরেছিলেন বলিউডের ‘মস্তানি’। এবং এরসঙ্গে একটি কালো রঙা স্কার্ট। কোনওরকম জুয়েলারি পরেননি দীপিকা। চুল টেনে বাঁধা ছিল। দীপিকার এই আউটফিটও লুই ভিতোঁ ডিজাইনার কালেকশনের। যদিও এটিকে ‘জঘন্য’ তকমা দিয়েছে নেটপাড়া।

ফ্যাশন লেবেল এবং দীপিকা উভয়েই উপস্থাপনার জন্য অভিনেত্রীর প্রস্তুতির সময়ের একটি ইনস্টাগ্রাম রিল শেয়ার করেছেন। ছোট্ট রিলে দীপিকা জানিয়েছেন, এই ইভেন্টের জন্য নির্বাচিত হওয়ায় তিনি নার্ভাস এবং একসঙ্গে কৃতজ্ঞ। অভিনেত্রীকে এক ধরণের ট্রফি ট্রাঙ্কে একটি ফুটবল এবং একটি অফিসিয়াল বইতে স্বাক্ষর করতে দেখা গিয়েছে।

ভিডিয়োতে দীপিকা বলেছেন, ‘আমার জন্য সত্যিই গর্বের মুহূর্ত।’ অভিনেত্রী আরও জানিয়েছে, দোহায় এটাই প্রথম বিশ্বকাপ তাঁর। নেটিজেনরা পোস্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। সঙ্গে হয়েছে তুমুল সমালোচনাও।

মহিলা সৃজনশীল পরিচালক নিকোলাস ঘেসকুয়ারের ডিজাইন করা পোশাক সম্পর্কেও কথা বলেছেন দীপিকা। তিনি বলেছিলেন, ‘আমার খুব প্রিয় বন্ধু নিকোলাসের তৈরি এই বিশেষ আউটফিট। এটা পরেই আমি ট্রফি উন্মোচন করব। পোশাকটি সত্যিই আরামদায়ক।’

দীপিকাকে খুব জলদি দেখা যাবে রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংঘম এগেইন’-এ। এছাড়া রোহিত শেট্টির ‘সার্কাস’-এ রণবীরের সঙ্গে একটি গানে নাচ করছেন দীপিকা। জানুয়ারিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে আসছে নায়িকার আগামী ছবি ‘পাঠান’।

 

বায়োস্কোপ খবর

Latest News

ছাগলকে নকল দাঁত পরিয়ে বিক্রি হচ্ছিল পাকিস্তানে, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই গ্রেফতার সইফ-অমৃতার বিয়ে মানতে পারেননি, পুরুষদের নিয়ে নাতনি সারাকে কী পরামর্শ শর্মিলার? মিটবে আর্থিক ঝুট ঝামেলা, টাকায় ফুলবে পকেট! শনির কৃপায় লাকি ধনু সহ বহু রাশি Italy বনাম Romania ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Isle of Man বনাম Portugal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পদ মানে লুটেপুটে খাওয়া নয়, সেবা করা, জেল থেকে বেরিয়ে এসব কী লিখছেন MLA জীবনকৃষ্ণ সিপিএম বহিষ্কার করতেই কাছে টানছে তৃণমূল কংগ্রেস, কে এই পঙ্কজ রায় সরকার? 'উনি মৃত্যু শয্যায়, দয়া করে ১বার দেখা করুন', শাহরুখের কাছে আর্জি কংগ্রেস নেত্রীর T20 WC-এ টানা ৭ ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত,ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে, শীর্ষে পৌঁছে গেল মালদা, দক্ষিণবঙ্গে আলোড়ন

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.