বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের জন্মদিনে ‘সাডা কুত্তা’র তালে নাচলেন দীপিকা, মাটিতে লুটোপুটি খেলেন দীপবীর
রণবীর-দীপিকা
রণবীর-দীপিকা

রণবীরের জন্মদিনে ‘সাডা কুত্তা’র তালে নাচলেন দীপিকা, মাটিতে লুটোপুটি খেলেন দীপবীর

  • শেহনাজের ভাইরাল ডায়লগের তালে তালে নাচলেন দীপবীর। নেটদুনিয়া তোলপাড় এই ভিডিয়োয়। 

মঙ্গলবার অভিনেতা রণবীর সিংয়ের জন্মদিন। করোনা আবহেই নিজের বার্থ ডে সেলিব্রেট করলেন বলিউডের বাজিরাও। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। তবে সবচেয়ে স্পেশ্যাল উইশ এল রণবীরের দীপুর তরফে। স্বামীর জন্মদিনে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী। 

যশরাজ মুখাটের ভাইরাল ম্যাশ-আপ ‘সাডা কুত্তা’র তালে নাচতে দেখা গেল দম্পতিকে। বিগ বস ১৩ প্রতিযোগী শেহনাজ গিলের ডায়লগ 'মেরি কোই ফিলিং নেহি হ্যায়' আওরে চলেছেন রণবীর-দীপিকা, বাকি দিকে হুঁশ নেই তাঁদের। কখনও ভাংড়া নাচছেন, কখনও আমার ‘টমি’ সেজে মাটিতে হামাগুড়ি কাটছেন দীপিকা। 

ভিডিয়োর ক্যাপশনে রণবীর ঘরনি লিখেছেন- 'যেহেতু আজ তোমার জন্মদিন আর তুমি আমার সবথেকে প্রিয়, তাই আমি তোমার কথা মেনে নিলাম। শুনে নাও, তোওয়াডা কুত্তা ইজ টমি, আর সাডা কুত্তা ইজ কুত্তা। শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় মানুষ'।

ভিডিয়োয় সবুজ রঙা ক্রপ টপ আর প্যান্টে পাওয়া গেল দীপিকাকে, সাদা রঙা প্যান্ট-টি-শার্টে ক্যাজুয়াল লুকে বার্থ ডে বয়। দুজনের চোখেই রোদচশমা। নিমেষেই ভাইরাল এই ভিডিয়ো, উপচে পড়ছে লাইক-কমেন্টের বন্যা। তবে সবচেয়ে নজরকাড়া এই ভাইরাল ম্যাশ-আপের সৃষ্টিকর্তা যশরাজ মুখাটের মন্তব্য। তিনি লিখেছেন- ‘বাপ! দিন বন গায়া’। 

রণবীর-দীপিকার এহেন রসায়ন দেখে মুগ্ধ নেটপাড়া। উল্লেখ্য, সঞ্জয় লীলা বনশালির ‘গোলিও কি রাসলীলা…রামলীলা’-র সেটে শুরু এই জুটির প্রেম কাহিনি। দীর্ঘ সময় প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর অবশেষে ২০১৮ সালে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। আপতত জমিয়ে সংসার করছেন দুজনে। 

বন্ধ করুন