বাংলা নিউজ > বায়োস্কোপ > Samantha Prabhu: অশরীরে অসহ্য যন্ত্রণা, তবুও হার মানতে না-রাজ সামন্থা! যোগ দিলেন যশোদার প্রচারে

Samantha Prabhu: অশরীরে অসহ্য যন্ত্রণা, তবুও হার মানতে না-রাজ সামন্থা! যোগ দিলেন যশোদার প্রচারে

 সামান্থা প্রভু

Samantha Prabhu: অসুস্থতা সত্ত্বেও কাজ চালিয়ে যাচ্ছেন সামান্থা। যশোদা ছবির প্রচারে অংশ নিলেন দক্ষিণী সুন্দরী, প্রশংসা নেটপাড়ায়। 

যশোদার ট্রেলার মুক্তির পরপরই নিজের অসুস্থতার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিসে আক্রান্ত ‘ওহ আন্তাভা’ গার্ল। শরীর জুড়ে অসহ্য যন্ত্রণা নায়িকার। মায়োসাইটিস হল এমন একটি অবস্থা যেখানে পেশিতে প্রদাহ হয়। পেশি দুর্বল হয়ে পড়ায় হাঁটতে-চলতে অসুবিধা হচ্ছে তাঁর, শরীর দুবর্ল হয়ে পড়ে এই পরিস্থিতিতে। এতকিছুর মাঝেও ছবির প্রচারে হাসিমুখে যোগ দিলেন সামান্থা। অভিনেত্রীর কথায় পরিচালক রাজ নীধিমারুর থেকে অনুপ্রেরণা নিয়েছেন তিনি।

এদিন ইনস্টাগ্রামে কালো পোশাকে সেজে সামনে এলেন সামান্থা। ঠোঁটের কোণে হাসি অটুট। কাউচের পর বসে ক্যামেরার জন্য পরপর পোজ দিয়েছেন অভিনেত্রী। আর ক্য়াপশনে লিখেছেন, ‘আমার পুরোনো বন্ধ রাজ নীধিমারু বলে,দিন যেমনই হোক না কেন, যত খারাপ সময়ই যাক না কেন, ওর একমাত্র লক্ষ্য হল স্নান করো, তৈরি হও, সামনে আসো!! ওর এই মন্ত্রটা আমি একদিনের জন্য ধার করলাম। যশোধা ছবির প্রচারে… ১১ তারিখ দেখা হচ্ছে’।autoimmune condition myositis

হাসপাতাল থেকে ছবি পোস্ট করে সম্প্রতি সামান্থা জানিয়েছিলেন তাঁর শারীরিক পরিস্থিতির কথা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেত্রী জানান বিরল রোগে আক্রান্ত তিনি। সামান্থা লেখেন- 'মাস কয়েক আগে আমি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন (স্বতঃঅনাক্রম্য) রোগে আক্রান্ত হয়েছি। ভেবেছিলাম এই সমস্যাটা একটু লাঘব হলে তোমাদের জানাব, তবে একটু বেশিই সময় লাগছে’।

এরপর সামান্থা আরও যোগ করেন, ‘আমাক মনে হল সবসময় নিজেকে শক্তিশালী হিসাবে তুলে ধরবার দরকার পড়ে না। নিজের দুর্বলতাকে স্বীকার করে নেওয়াটা এমন একটা বিষয় যার সঙ্গে আমি এখনও লড়াই চালিয়ে যাচ্ছি। চিকিৎসকরা আশাবাদী আমি খুব শীঘ্রই সেরে উঠব। আমার ভালো দিন যাচ্ছে, খারাপ দিন যাচ্ছে… শারীরিক এবং মানসিকভাবে। মাঝেমধ্যে মনে হচ্ছে আর একটা দিনও আমি সহ্য করতে পারব না। তখনই দেখছি সেই মুহূর্তটা কেটে যাচ্ছে, আমার মনে বলছে- আমি সুস্থতার পথে আরও একটু এগিয়ে গেলাম। অনেক ভালোবাসা সকলকে’।

যশোদা-তে একজন সারোগেট মায়ের চরিত্রে দেখা যাবে সামান্থাকে। হরি শংকর এবং হরিশ নারায়ণ পরিচালিত এই সাসপেন্স থ্রিলার মুক্তি পাবে আগামী ১১ নভেম্বর।

 

বন্ধ করুন