বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev in Khadaan: আচমকা দেউচা পাঁচামিতে ঘুরে বেড়াচ্ছেন দেব! নতুন বছরে সুপারস্টারের নয়া চমক

Dev in Khadaan: আচমকা দেউচা পাঁচামিতে ঘুরে বেড়াচ্ছেন দেব! নতুন বছরে সুপারস্টারের নয়া চমক

খাদানের রেইকি শুরু দেবের 

Dev in Khadaan: টেক্কা-র শ্যুটিংয়ের ফাঁকেই বীরভূমের দেউচা পাঁচামি কয়লা খনিতে হাজির দেব। খাদান-এর শ্যুটিং লোকেশনের খোঁজ শুরু নায়কের। এই ছবিতে সুপারস্টারের নায়িকা ইধিকা পাল। 

বক্স অফিসে ঝড় তুলেছে দেবের ‘প্রধান’। ২০২৩ সালটা এক কথায় দারুণ কেটেছে সুপারস্টারের। ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ দিয়ে শুরু করেছিলেন, এরপর পুজোয় 'বাঘাযতীন' হয়ে সামনে আসেন দেব। ‘দশম অবতার’, ‘রক্তবীজ’ এর সঙ্গে লড়াইয়ে এঁটে উঠতে পারেনি সেই ছবি, কিন্তু প্রশংসা কুড়িয়েছে দেবের প্রয়াস।

ক্রিসমাসে ‘সালার’ সুনামি, আর ‘ডাঙ্কি’ ম্যাজিকের জোড়া ফলা এড়িয়ে হিট দেবের ‘প্রধান’। নতুন বছরে ফের নতুন ছবির প্রস্তুতি শুরু দেবের। বছরের প্রথম দিনই ছবির নাম ঘোষণা করেছিলেন, আর এবার ‘খাদান’-এর শ্য়ুটিং লোকেশন খুঁজতে সোজা পৌঁছে গেলেন বীরভূমে! সাড়ে তিন হাজার একর জমিতে গড়ে ওঠার কথা দেউচা-পাঁচামি প্রস্তাবিত কয়লা খনি প্রকল্প। চালু হলে এটিই হবে ভারত তথা এশিয়ার বৃহত্তম কয়লা খাদান। সেখানেই হতে চলেছে দেবের ছবির শ্যুটিং! 

আপতত সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কার কাজ শুরু করেছেন দেব, কিন্তু সেই ব্যস্ততার ফাঁকেই খাদান-এর পারফেক্ট লোকেশন খুঁজে পেতে তৎপর অভিনেতা-প্রযোজক। এই ছবির পরিচালক, সঞ্জয় রিনো দত্ত। প্রেক্ষাপট, কয়লা খনির অঞ্চলের সামাজিকজীবন ও রাজনীতি। ছবির লোকেশন খুঁজে হলুদ জ্যাকেট আর কার্গো ট্রাউজারে পাওয়া গেল দেবকে। চোখে রোদচশমা, মুখভর্তি দাড়ি-গোঁফ। হয়ত টেক্কায় এই লুকেই পাওয়া যাবে নায়ককে।

দেউচা পাঁচামি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করে দেব লেখেন, ‘খাদানের জন্য খাদানের অন্দরে…. এশিয়ার অন্য়তম বৃহৎ কয়লা খনি, রেইকির সময়…’। দেবের পোস্টে কখনও মালগাড়ির সামনে তো কখনও খাদান এলাকায় হেঁটে বেড়াতে দেখা গেল অভিনেতাকে। সূত্রের খবর, এদিন রাতেই কলকাতায় ফিরবেন তিনি।

এর আগে ‘সিটি অফ জ্যাকেলস’ ছবিটি পরিচালনা করেছেন রিনো। ২০২২-এ মুক্তি পায় সেই ছবি। এবার সুপারস্টার দেবকে নিয়ে ‘খাদান’ তৈরি করছেন তিনি। এই ছবিতে দেবের নায়িকা ইধিকা পাল। শ্বেতা-সৌমিতৃষার পর আবারও দেবের বিপরীতে ছোটপর্দার জনপ্রিয় মুখ। টেলিভিশনের লিডিং লেডিরা কিন্তু এই টলি নায়কের লাকি চার্ম! 

খাদান প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস, এবং দেবের প্রযোজনা সংস্থা। ঘনিষ্ঠমহলে এই ছবিকে নিজের ‘স্বপ্নের প্রোজেক্ট’ বলেই উল্লেখ করেছেন দেব। চর্চা, এই ছবিতে দেবের সঙ্গে স্ক্রিনশেয়ার করতে পারেন যিশু সেনগুপ্ত এবং বনি সেনগুপ্ত। টেক্কার শ্যুটিং শেষ করে, আগামী মার্চ-এপ্রিলে এই ছবির কাজে হাত দেবের দেব। 

টেক্কায় দেবের নায়িকা রুক্মিণী, এছাড়াও এই ছবিতে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দ্বিতীয়বার সৃজিতের পরিচালনায় দেবের কাজ নিয়ে উত্তেজিত দর্শকরা। অন্যদিকে প্রথমবার দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন স্বস্তিকা। এছাড়াও পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বেঁধে ২০২৪-এর ক্রিসমাসেও নতুন ছবি উপহার দেওয়ার কথা দিয়েছেন নায়ক। 

 

বায়োস্কোপ খবর

Latest News

লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.