বাংলা নিউজ > বায়োস্কোপ > Dharmendra: গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা

Dharmendra: গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা

গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর?

Dharmendra: এদিন একটি ছবি পোস্ট করেও ডিলিট করে দেন ধর্মেন্দ্র। আর সেই ছবির মাধ্যমেই ভক্তদের তিনি জানান তিনি অসুস্থ। পা ভেঙেছে তাঁর।

ধর্মেন্দ্র সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন এই বয়সেও। এক্স যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে মাঝে মধ্যেই তিনি নানা আপডেট শেয়ার করে থাকেন। এদিন তিনি এমন একটি আপডেট দেন যা দেখে তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন: 'খেলতে খেলতেই' প্রেম? অনুপম-প্রশ্মিতার জীবনের এই বিশেষ আসক্তির কথা জানেন?

অসুস্থ ধর্মেন্দ্র

এই বয়সে এসে গোড়ালি ভেঙেছে বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর। আর সেই কারণেই যন্ত্রণার চোটে রাতে ঘুমাতে পারছেন না তিনি। সেই কথা জানিয়েছেন ১ মার্চ ভোররাতে তিনি একটি টুইট করে। যদিও কাকভোরে করা সেই টুইট তিনি পরে ডিলিট করে দেন। জানান ঠিক আছে। ভক্তরা যেন কেউ তাঁকে নিয়ে চিন্তা না করেন।

আরও পড়ুন: বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে বললেন, 'মাধ্যমিক দিতে যাওয়ার আগেও...'

আরও পড়ুন: আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার?

ঠিক কী লিখেছিলেন ধর্মেন্দ্র?

শুক্রবার ধর্মেন্দ্র তাঁর সেই টুইট নিজের একটি ছবি পোস্ট করে জানান তাঁর মাঝরাতে কেমন খিদে পায়। সেই কথা জানিয়ে তিনি লেখেন, 'এখন মাঝরাত। ঘুম আসছে না। খুব খিদে পাচ্ছে। রুটির সঙ্গে যদি খালি একটু মাখন পাওয়া যেত দারুণ হতো। ব্যাপক লাগে খেতে।' ছবিতে তাঁকে ক্লান্ত মুখে বিছানায় বসে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে ভাঙা গোড়ালির ছবি।

কে কী লিখেছেন?

কিছুক্ষণের জন্য গোড়ালি ভাঙার ছবি পোস্ট করলেও অনেকেই উদ্বিগ্ন হয়ে তাঁর স্বাস্থ্যের বিষয়ে প্রশ্ন করেছেন। এক ব্যক্তি লেখেন, 'স্যার আপনার পায়ে কি হয়েছে?' এটার উত্তরে ধর্মেন্দ্র জানান, 'আমার গোড়ালি ভেঙে গিয়েছে। কিন্তু চিন্তা করবেন না, আপনাদের আশীর্বাদ আর প্রার্থনায় আমি দ্রুত সুস্থ হয়ে যাব।'

আরও পড়ুন: 'প্রযোজকের সঙ্গে শুলে...' নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে কুপ্রস্তাব! তারপর?

আরও পড়ুন: থ্রিলার রক্তবীজের পর এবার রোম্যান্টিক 'আলাপ'চারিতায় আবির - মিমি, বাধ সাধবেন স্বস্তিকা?

প্রসঙ্গত ধর্মেন্দ্রকে শেষবার তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া ছবিতে দেখা গিয়েছিল। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন কৃতি শ্যানন এবং শাহিদ কাপুর। এর আগে তিনি গত বছর রকি অউর রানি কী প্রেম কাহানি ছবিতে কাজ করেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

শনিবার অনেকটা বাড়ল ময়দানের আয়, ১০ দিনে মোট কত আয় হল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর? রাওয়ালপিন্ডিতে কিউয়িদের উড়িয়ে ইমরান খানের ক্যাপ্টেন্সি রেকর্ডের আরও কাছে বাবর আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন কী? ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.