বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন গান নিয়ে এল ধিনচ্যাক পূজা: ‘আই অ্যাম আ বাইকার’, ভয়ে বন্ধ কমেন্ট সেকশন
‘আই অ্যাম আ বাইকার’, নতুন গান নিয়ে এল ধিনচ্যাক পূজা।
‘আই অ্যাম আ বাইকার’, নতুন গান নিয়ে এল ধিনচ্যাক পূজা।

নতুন গান নিয়ে এল ধিনচ্যাক পূজা: ‘আই অ্যাম আ বাইকার’, ভয়ে বন্ধ কমেন্ট সেকশন

  • মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া!

‘সেলফি ম্যায়নে লে লি’ গান দিয়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন পূজা জৈন ওরফে ধিনচ্যাক পূজা। এরপর ‘দিলো কা স্কুটার’, ‘সোয়্যাগ ওয়ালি টোপি’র মতো গান দিয়েও আমজনতাকে মাতিয়ে তুলেছিলেন। এমনকী, ভারতের সবচেয়ে চর্চিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এও অংশ নেন তিনি। 

তবে এবার বেশ কিছু সময় পর নতুন গান নিয়ে ফেরত এলেন তিনি। গানের নাম রাখা হয়েছে ‘আই অ্যাম আ বাইকার’। পূজার আগের গানগুলোর মতোই এই গানেও পূজার ট্রেডমার্ক সেই টিউন ব্যবহার করা হয়েছে। সঙ্গে এটা নিয়ে একাধিক মিমও বানানো হয়ে গিয়েছে ইতিমধ্যেই। 

ভিডিয়োতে পূজাকে দেখা যাচ্ছে বাইকারের বেশে। গায়ে লেদার জ্যাকেট, গলায় লম্বা চেন। পূজার দু'পাশে আরও কিছু বাইকারের দেখা মিলেছে। আর ধিনচ্যাক পূজা গাইছেন, ‘আই অ্যাম আ বাইকার, য্যায়সে কোই টাইগার, মোটে থোরি ডায়েট কর, তু ভি মুঝে লাইক কর…’ গানের বাদবাকি লিরিক্সও এই ছন্দেই লেখা হয়েছে।

এরমধ্যেই ইউটিউবে ১ লাখের উপর মানুষ দেখে নিয়েছেন পূজার এই ভিডিয়ো। যদিও এবার কমেন্ট সেকশন বন্ধই রেখেছেন পূজা। কিন্তু তাতে মিম তৈরি হওয়া আটকানো যায়নি।

মজার মজার পোস্ট চোখে পড়েছে। যার মধ্যে একটায় এক নেট-নাগরিক লিখেছেন, ‘ভাই আজ ধিনচ্যাক পূজার গান শুনে নিয়েছি। সত্যি বলছি আমার কান থেকে রক্ত পড়ছে।’ কেউ কেউ আবার লিখেছেন, ‘কক্কর পরিবারকে জোরদার প্রতিযোগিতা দিতে চলেছেন পূজা এইবার।’ একজন আবার লক্ষ্য করেছেন, হেলমেট ছাড়াই বাইক চালাচ্ছেন পূজা।

বন্ধ করুন