বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza on Diwali Gift: উপহার না দেওয়ার আবেদন জানিয়ে, নিজেই ‘গিফট’ নিলেন দিয়া মির্জা! হাসছেন নেটিজেনরা

Dia Mirza on Diwali Gift: উপহার না দেওয়ার আবেদন জানিয়ে, নিজেই ‘গিফট’ নিলেন দিয়া মির্জা! হাসছেন নেটিজেনরা

দিয়া মির্জা (AFP)

Dia Mirza on Diwali Gift: দীপাবলিতে উপহার দিতে-নিতে বারণ করেছিলেন তিনি। কিন্তু নিজেই কথা রাখলেন না দিয়া।

সারা দেশে পালিত হল দীবাবলি উৎসব। সবাই একে অপরকে অভিনন্দন জানাচ্ছেন, কিন্তু এমন একটি শুভ অনুষ্ঠানেও ট্রোলিংয়ের শিকার হচ্ছেন অনেক সেলিব্রিটি। এর সর্বশেষ উদাহরণ বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। তিনি দীপাবলির উপহার দেখানো একটি পোস্ট করেছেন। এবং তার সূত্রেঅন নেটিজেনদের লক্ষ্যে এসেছেন। কিন্তু এটির কারণে ট্রোলিংয়ের শিকার কেন হচ্ছেন তিনি?

দিয়া মির্জা প্রায়শই শিরোনামে থাকেন। দিওয়ালি উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানানোর পর দিয়া মির্জা এখন সোশ্যাল মিডিয়ায় বাজেভাবে ট্রোলড হচ্ছেন। প্রকৃতপক্ষে, অভিনেত্রী কিছু সময় আগে একটি ভিডিয়ো আপলোড করেছিলেন এবং তার বন্ধুদের এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করেছিলেন যে এই দীপাবলিতে তাঁকে কিছু উপহার দেবেন না। কারণ তিনি বিশ্বাস করেন যে, এটি প্রচুর অপচয়ের কারণ এবং পরিবেশ দূষণের কারণ।

ভিডিয়োতে দিয়াকে বলতে শোনা যায়, ‘এই দীপাবলিতে আমাকে কিছু দেবেন না। দয়া করে আমাকে উপহার দেবেন না। আমার মনে হয় দীপাবলির সময় আমরা একে অপরকে এমন অনেক কিছু দিই যা আমাদের প্রয়োজন নেই। আমরা এত প্যাকেজিং করি, যা অতিরিক্ত পরিমাণে বর্জ্য তৈরি করে। তাই এই দীপাবলিতে আমাকে কিছু দেবেন না। এই দীপাবলিতে আপনি আমাকে যে সেরা উপহার দিতে পারেন তা হল পরিবেশের স্বাস্থ্যের জন্য কাজ করা একটি সংস্থাকে সমর্থন করা।

এই ভিডিয়োর পরে, সম্প্রতি দিয়া দীপাবলির সময় উপহার দেওয়ার একটি প্রচারমূলক পোস্ট শেয়ার করেছেন। এই পোস্টটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘দীপাবলি, আলোর উৎসব, আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করার এবং যাঁরা সবচেয়ে গুরুত্বপূর্ণ তাঁদের সঙ্গে ভালোবাসা ভাগ করে নেওয়ার সময়। আপনার প্রিয় মা ও বাবাকে বা যাঁরা তাঁদের ছোট্ট সন্তানের আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তাদের একটি চিন্তাশীল উপহার দেওয়ার চেয়ে এটি করার ভালো উপায় আর কী হতে পারে?’ এবং এটির সঙ্গে তিনি একটি সংস্থার দীপাবলির উপহারের বাক্সেরও প্রচার করেন। আর এর সূ্ত্রেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন তিনি।

এই পোস্টের পর েনেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় তাঁর সমালোচনা শুরু করেন। সবাই তাকে বাজেভাবে ট্রোল করছেন। পোস্টটি শেয়ার করার সময় একজন ব্যবহারকারী লিখেছেন, ‘পার্ট টাইম পরিবেশবিদ দিয়া মির্জা... আপনার জ্ঞান আপনার কাছে রাখুন... শুভ দীপাবলি।’ এ ছাড়া অনেকেই দিয়াকে তিরস্কার করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.