বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid Kapoor on Farzi: নকল নোট বানাতে আসল কত টাকা নিলেন ফারজি শাহিদ? টাকার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবেই

Shahid Kapoor on Farzi: নকল নোট বানাতে আসল কত টাকা নিলেন ফারজি শাহিদ? টাকার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবেই

নকল নোট বানাতে আসল কত টাকা নিলেন ফারজি শাহিদ?

Shahid Kapoor on Farzi: ফারজি সিরিজের হাত ধরে ওয়েব মাধ্যমে পা রাখলেন শাহিদ কাপুর। তাঁর সঙ্গে এখানে বিজয় সেতুপতিকেও দেখা গিয়েছে। তাঁরা এই সিরিজের জন্য কত করে পারিশ্রমিক নিয়েছেন জানেন?

বড়পর্দার পর এবার ওয়েব মাধ্যমে পা রাখলেন শাহিদ কাপুর। ফারজি ওয়েব সিরিজের মধ্যে দিয়েই তিনি এই ডেবিউ সারলেন। গত ১০ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে এই সিরিজ। অভিনেতার সঙ্গে এখানে বিজয় সেতুপতিকেও দেখা যাচ্ছে। এই ক্রাইম থ্রিলার সিরিজটি ইতিমধ্যেই দর্শকদের থেকে ভালো সাড়া পাচ্ছে।

রাজ এবং ডিকে পরিচালিত এই সিরিজটি সমালোচকদের থেকেও ভালো সাড়া পেয়েছে। এই পরিচালক-দ্বয়ের আগের একাধিক কাজও যথেষ্ট সমাদৃত হয়েছে সকলের থেকে। এর মধ্যে আছে দ্য ফ্যামিলি ম্যান, স্ত্রী, ইত্যাদি। কিন্তু এই সিরিজে কাজ করার জন্য শাহিদ বা বিজয় কত করে টাকা নিয়েছেন জানেন? লাইভমিন্টের তরফে খোঁজ নিয়ে আসল তথ্য প্রকাশ্যে আনা হয়েছে।

এই সিরিজে রিসার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ার এক কর্মী হিসেবে মেঘার চরিত্রে দেখা গিয়েছে রাশি খান্নাকে। এই জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী তাঁর এই চরিত্রের জন্য প্রায় ১.৫ কোটি টাকা নিয়েছেন। তাঁকে এর আগে শেষবার রুদ্র: দ্য এজ অব ডার্কনেস সিরিজে দেখা গিয়েছিল অজয় দেবগন এবং এশা দেওলের সঙ্গে।

কে কে মেনন এখানে মনসুরের চরিত্রে অভিনয় করছেন। তিনি এমন একজন মানুষ যিনি প্রাণঘাতী হামলা করতে দুবারও ভাবেন না। তাঁকে এই ছবিতে মোস্ট ওয়ান্টেড চরিত্র হিসেবে দেখা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী তিনি এই চরিত্রের জন্য ২.৫ কোটি টাকা নিয়েছেন।

অন্যদিকে বিজয় সেতুপতি যিনি কিনা এই সিরিজের হাত ধরেই ওয়েব মাধ্যমে পা রাখলেন তিনি প্রায় ৭ কোটি টাকা নিয়েছেন! ভাবা যায়! একটা চরিত্রের জন্য ৭ কোটি। তাঁকে এই সিরিজে একজন চ্যাম্পিয়নের চরিত্রে দেখা যায়। আগামীতে তিনি শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। জওয়ান ছবিতে তাঁদের একসঙ্গে দেখা যাবে। তবে এখনই তাঁর পারিশ্রমিক শুনে চমকাবেন না। তাহলে শাহিদের হিসেব শুনলে যে বিষম খাবেন!

এই সিরিজের মুখ্য চরিত্র শাহিদ ৩৫ কোটি টাকা চেয়েছিলেন এই কাজের জন্য। কিন্তু জানা গিয়েছে তিনি শেষ পর্যন্ত এই সিরিজের জন্য ৩০ কোটি টাকা পেয়েছেন। নকল নোট বানিয়ে আসল নোটে ৩৫ কোটি কামালেন ফারজি শাহিদ। তাঁকে আগামীতে ব্লাডি ড্যাডি ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.