বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: অরুণিতাকে প্রেমের প্রস্তাব পবনদীপের! TRPর নাটক, মত নেটিজেনদের
সত্যি কি, অরুণিতার প্রেমে পড়েছেন পবনদীপ!
সত্যি কি, অরুণিতার প্রেমে পড়েছেন পবনদীপ!

Indian Idol 12: অরুণিতাকে প্রেমের প্রস্তাব পবনদীপের! TRPর নাটক, মত নেটিজেনদের

  • ‘ইন্ডিয়ান আইডল ১২’-র দুই জনপ্রিয় প্রতিযোগী হলেন পবনদীপ এবং অরুনিতা।

অভিনেতা শত্রুঘ্ন সিনহার সামনেই অরুণিতা কাঞ্জিলালকে নিজের ভালোবাসার কথা জানালেন ‘ইন্ডিয়ান আইডল’-এর আরেক প্রতিযোগী পবনদীপ রাজন। নিজের সঙ্গে স্ত্রী পুনমের সম্পর্কের রসায়ন শেয়ার করতে দেখা যাবে শত্রুঘ্নকে। আর সঙ্গে, নিজের হাতে পকোড়া বানাবেন অরুণিতা। আর তারপরেই নিজের প্রেমে পড়ার কথা স্বীকার করে নেবেন পবন।

সম্প্রতি এই এপিসোডের প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, শত্রুঘ্ন সিনহা তাঁর স্ত্রীর সাথে গ্র্যান্ড এন্ট্রি নিচ্ছেন মঞ্চে। সকলের গানেই মুগ্ধ হন এই বর্ষীয়ান অভিনেতা। তারপরই দেখা যায় অরুণিতা নিজের হাতে পকোড়া বানিয়েছেন হিমেশ রেশামিয়ার জন্য। যা সবাই ভাগ করে খায় ও অরুণিতার হাতের রান্নার প্রশংসা করে।

শেষ পর্যন্ত প্রতিযোগী পবনদীপ রাজনও পাকোড়া খায় এবং অরুণিতার প্রশংসায় বলেন, আমার মনে হয় আমি সত্যিই প্রেমে পড়েছি। পবনদীপের স্বীকারোক্তি শুনে সকলেই হতবাক! যদিও তা শুনে অরুণিতা সেখানেই হাসতে শুরু করেন। এবার অরুণিতা না অরুনিতার তৈরি পকোড়া, কার প্রেমে পড়লেন পবনদীপ তা তো এপিসোড টেলিকাস্ট হলেই বোঝা যাবে। 

‘ইন্ডিয়ান আইডল ১২’-র দুই জনপ্রিয় প্রতিযোগী হলেন পবনদীপ এবং অরুনিতা। মনে করা হচ্ছে দু'জনেই ফাইনালে নিজেদের জায়গা করে নেবেন। তাঁদের জুটিও বেশ পছন্দ দর্শকদের। এবার প্রেম সত্যি না মিথ্যে নাকি শুধুই ‘TRP-র নাটক’ তা তো সময় বলবে।

বন্ধ করুন