বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক কাণ্ডে জামিন পেলেন রিয়া, জেলেই থাকবেন ভাই শৌভিক

মাদক কাণ্ডে অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিকের জামিনের আবেদনে রায় দিল বম্বে হাইকোর্ট। রিয়াকে জামিন দিলেও শৌভিককে আপাতত জেলেই থাকতে হবে। এক লাখ টাকার বন্ড দিয়ে জেল থেকে ছাড়া পাবেন রিয়া চক্রবর্তী। 

বিশেষ এনডিপিএস আদালত রিয়া, শৌভিক ও আরো ১৮ জনের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বৃদ্ধি করেছিল ২০ অক্টোবর অবধি। তবে তার আগেই প্রথমবার এনডিপিএস আদালত তাদের জামিনের আবেদন খারিজ করার পর হাইকোর্টে গিয়েছিলেন অভিনেত্রী। 

বুধবার রিয়া জামিন পেলেও ভাগ্য সুপ্রসন্ন ছিল না তাঁর ভাই শৌভিকের। জামিন পেয়েছেন সুশান্ত সিং রাজপুতের বাড়িতে কর্মরত স্যামুয়েল মিরান্ডা ও দীপেশ মিরান্ডা। বেল পাননি আবদুল বাসেত পারিহারও। 

এদিন সরকার পক্ষের থেকে বলা হয় যে বেলের অর্ডার এক সপ্তাহ বাদে দেওয়া হোক। কিন্তু রাজি হননি বিচারক কোটওয়ালের বেঞ্চ। তারা জানায় যে খুব কড়া শর্ত দেওয়া হয়েছে বেল প্রদানের জন্য। 

আগামী দশ দিনে থানায় প্রত্যেকদিন হাজিরা দিতে হবে রিয়াকে। তাঁকে পাসপোর্ট থানায় জমা রাখতে হবে। বিদেশে যাওয়ার আগে নিতে হবে আদালতের অনুমতি। এমনকী গ্রেটার মুম্বই ছাড়ার আগেও জানিয়ে যেতে হবে তদন্তকারী অফিসারদের। 

সুশান্তের বান্ধবী রিয়াকে মাদক যোগে সেপ্টেম্বরের ৮ তারিখ গ্রেফতার করে এনসিবি। তার চারদিন আগে গ্রেফতার হন অভিনেত্রীর ভাই শৌভিক। সুশান্তের মৃত্যুর সম্পর্কিত মাদকযোগের বিষয় তদন্ত করছে এনসিবি। 

বর্তমানে মুম্বইয়ের বাইকুল্লা জেলে আছেন রিয়া। তাঁর পাশের সেলে আছেন ইন্দ্রানী মুখোপাধ্যায়, যিনি নিজের মেয়েকে হত্যা করার অভিযোগে আটক। সুশান্তের ফরেনসিক রিপোর্ট যাচাই করে এইমস বলেছে যে এটি আত্মহত্যা, খুন নয়। তারপর থেকে ক্রমশই জোরালো হচ্ছে রিয়াকে মুক্তির দাবি। এই ড্রাগ যোগের বিষয় ইতিমধ্যেই জেরা করা হয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুলপ্রীত, শ্রদ্ধা কাপুরকে। 

বন্ধ করুন