বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়া থেকে চাটার্ড বিমানে মুম্বই ফিরছেন দীপিকা, শনিবার NCB-র সামনে হাজিরা
গোয়া এয়ারপোর্টে দীপিকা (ছবি-এএনআই)
গোয়া এয়ারপোর্টে দীপিকা (ছবি-এএনআই)

গোয়া থেকে চাটার্ড বিমানে মুম্বই ফিরছেন দীপিকা, শনিবার NCB-র সামনে হাজিরা

  • আগামিকাল নয় শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখোমুখি হতে চলেছেন দীপিকা। নায়িকার আবেদনে সিলমোহর এনসিবির। 

গোয়া থেকে মুম্বইয়ের পথে রওনা দিলেন দীপিকা পাড়ুকোন। এদিন স্বামী রণবীর সিংয়ের সঙ্গে পানজি বিমানবন্দরে লেন্সবন্দী হলেন দীপিকা। বলিউডের মাদকযোগের মামলায় শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজিরা দেবেন দীপিকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলার তদন্তে যোগ দিতে বলা হয়েছে নায়িকাকে।

এদিন কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে এয়ারপোর্টে পৌঁছান দীপিকা, সেখানেও পুলিশি প্রহরা ছিল চোখে পড়ার মতো। সংবাদমাধ্যমকে এদিন এগিয়েই চললেন অভিনেত্রী। স্বামী-স্ত্রী দুজনকেই এদিন দেখা গেল সাদা পোশাকে। রাত সাড়ে দশটায় মুম্বই এসে পৌঁছাবেন দীপিকা-রণবীর।

আগামীকাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকার। তবে দীপিকা একদিন সময় চেয়েছেন। এদিন এনসিবির সমন গ্রহণ করে জবাব দেন দীপিকা। তিনি জানান শনিবার তদন্তে যোগ দিতে চান তিনি, নায়িকার আবেদন মেনে নিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ম্যানেজার করিশ্মাকে কি কোকোতে অনুষ্ঠিত পার্টির জন্য ড্রাগ জোগাড় করতে বলেছিলেন দীপিকা? এনসিবির আধিকারিকদের এই প্রশ্নের উত্তর দিতে হবে দীপিকাকে। 

জয়া শাহকে জেরা করতে গিয়ে মাদক মামলায় উঠে এসেছে দীপিকার নাম। হোয়াটসঅ্যাপে  ‘মাল হ্যায় ক্যায়া' ম্যানেজারের উদ্দেশে এই কথা বলতে শোনা গিয়েছে দীপিকাকে। ২০১৭ সালের এই হোয়াটসঅ্যাপ চ্যাটে দীপিকা এও জানান- তাঁর ' হ্যাশ ' লাগবে , ' উইড ' নয় । দীপিকা যে নিষিদ্ধ মাদক ব্যবহার করেন তা জলের মতোই স্পষ্ট মনে করছেন নেটিজেনরা।

দীপিকার পাশাপাশি শনিবার এনসিবির প্রশ্নের মুখে পড়বেন সারা আলি খান ও শ্রদ্ধা কাপুর। এদিন গোয়া থেকে মুম্বই ফেরেন সারাও। আজ বিকালে মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দী হন সারা। আগামীকাল এনসিবির জেরার মুখোমুখি হবেন অভিনেত্রী রকুল প্রীত সিং ও দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। 

সূত্রের খবর গতকাল দিনভর দফায় দফায় নিজের লিগ্যাল টিমের সঙ্গে বৈঠক সেরেছেন দীপিকা। প্রায় ১২ জন আইনজীবীর একটি টিম এই মামলায় দীপিকাকে আইনি মদত দিচ্ছে। মুম্বইতে দীপিকার বাড়ির বাইরের নিরাপত্তাও বাড়িয়ে দিয়েছে মুম্বই পুলিশ।

বন্ধ করুন