বাংলা নিউজ > বায়োস্কোপ > Durga Puja 2021: দুর্গা মায়ের প্যান্ডেলেও 'মানিকে মাগে হিথে'! তবে বাংলা ভার্সনে

সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’ জয় করে নিয়েছে সকলের মন। এখন ইন্টারনেট সেনসেশন সেই গান। তাই দুর্গাপুজোর মণ্ডপেও সেই গান বাজানোর সিদ্ধান্ত নিয়েছেন পুজো কর্মকর্তারা। সঙ্গে আবার থাকবে করোনা সচেতনাতার বার্তা। 

সিংহলী গায়িকা ইয়োহানি ডি সিলভার গলায় এই গান মুগ্ধ করেছে সকলকে। তারকা থেকে আমজনতা, সকলেই লেগে পড়েছেন গানের রিল ভিডিও বানাতে। এমনকী, বেশ কিছু রিমিক্স ভার্সনও এসে গিয়েছে বাজারে। ভাষা এই গানকে গণ্ডিতে আটকাতে পারেনি। অবোধ্য ভাষা হলেও সুরের জাদুতে কাবু সকলে। আর সেটাকেই কাজে লাগাতে চাইছে বাগুইআটির অর্জুনপুরের আমরা সবাই ক্লাবের পুজো মণ্ডপ। 

‘যেন আরও দুখ সহিতে, যেন আরও কষ্ট নিতে পারি, অতিমারী না হারি’, এই হবে গানের কথা। আহীর মিউজিক অ্যাকাডেমির ছাত্রছাত্রীরা গেয়েছেন সেই গান। দক্ষিণ কলকাতার যাদবপুর তথা সুলেখার ‘আহির স্টুডিও’র কর্ণধার সুমন সরকার জানান, গানটি শোনা যাবে শ্রুতি সাহা মিত্র, অঙ্কিতা বন্দ্যোপাধ্যায়, অরিন সেনগুপ্ত, সুপর্ণ ভৌমিকের গলায়।

আর মাত্র দিন কয়েক বাদেই পুজো। বরাবরের মতো এবারেও নতুন নতুন থিমে একে-অপরকে টেক্কা দিতে উঠেপড়ে লেগেছে কলকাতার পুজো মণ্ডপগুলি। সেরার সেরা হওয়ার দৌড়ে ‘মানিকে মাগে হিথে’ কতটা কাজে আসে সেটাই দেখার। 

কিছুদিন আগে কলকাতার এক খুদে ইউটিউবারের গলায় গাওয়া এই গানটিও মন কেড়েছিল সকলের। সেও নিজের মতো করে তৈরি করেছিল গানের রিমিক্স ভার্সন। ভাইরাল হয়েছিল বাংলা ধারাবাহিকের দুই জনপ্রিয় নাটিকা ‘মিঠাই’ ও ‘অপু’র রিল ভিডিয়োও।

বন্ধ করুন