বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Oindrila: 'মোহরের জন্য আমার বিয়ে ভাঙেনি, আমি পরকীয়া করিনি', মুখ খুললেন দুর্নিবার
নতুন প্রেম নিয়ে মুখ খুললেন দুর্নিবার

Durnibar-Oindrila: 'মোহরের জন্য আমার বিয়ে ভাঙেনি, আমি পরকীয়া করিনি', মুখ খুললেন দুর্নিবার

  • মীনাক্ষীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর তাঁর জীবনে এসেছে ঐন্দ্রিলা, দাবি দুর্নিবারের। আপতত দুর্নিবার-মীনাক্ষীর বিচ্ছেদ মামলা আদালতে বিচারধীন বলে খবর। 

গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে তাঁর ব্যক্তিগত জীবন। এক বছর যেতে না যেতেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, নতুন প্রেমে পড়া- সব নিয়ে মিডিয়াতে কম লেখালেখি হয়নি। যদিও এই ব্যাপারে মুখ কুলুপ এঁটে ছিলেন দুর্নিবার। সোশ্যাল মিডিয়ায়তে বান্ধবী ঐন্দ্রিলা সেনের সঙ্গে দুর্নিবারের ঘনিষ্ঠতা কারুর চোখ এড়ায়নি। তবুও এই প্রেমের চাপা গুঞ্জনে শিলমোহরটা পড়ছিল না। তবে রবিবার কাকভোরে  সব জল্পনার অবসান ঘটিয়ে দুর্নিবারকে প্রকাশ্যে ভালোবাসার কথা ঘোষণা করে দিলেন ঐন্দ্রিলা সেন। কে এই ঐন্দ্রিলা? টলিউডের অন্দরের অন্যতম পরিচিত নাম। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার। 

ঐন্দ্রিলার প্রেমে এখন হাবুডুবু দুর্নিবার। এই প্রেম নিয়ে এক সাক্ষাৎকারে গায়ক জানান, ‘কোনও পরকীয়ার জেরে আমাদের সম্পর্ক ভাঙেনি। দ্বিতীয়ত, মীনাক্ষীকেও মোটেই বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার জন্য বাধ্য করা হয়নি।’ বিয়ের মাস কয়েকের মধ্যেই বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন মীনাক্ষী, এমন খবর রটে যায়। সেই নিয়ে পালটা জবাব দিলেন দুর্নিবার। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়লেই সইসাবুদ করে ২০১৭ সালেই বিয়েটা সেরে ফেলেছিলেন মীনাক্ষী আর দুর্নিবার। 

দুর্নিবারের জীবনে ঐন্দ্রিলা আসবার জেরেই কী দাম্পত্যে চিড়? গায়ক স্পষ্ট জানান, ‘মোহর (ঐন্দ্রিলার ডাক নাম) আমার জীবনে পরে এসেছে। কারুর জন্য কারু সম্পর্ক ভেঙেছে এটা ভুল কথা।’ তাঁর কাজ নিয়ে আলোচনা হোক, ব্যক্তিগত জীবন নিয়ে নয়- এটাই কাম্য, বললেন দুর্নিবার। 

'বেশ করেছি প্রেম করেছি'- এমনই বার্তাই রবিবাসরীয় সকালে ধরা পড়ল দুর্নিবারের নতুন প্রেমিকা ঐন্দ্রিলা সেনের পোস্টে। ফেসবুকে কী লিখেছেন তিনি? দুর্নিবারকে জড়িয়ে ধরে ঐন্দ্রিলা লেখেন,'জীবনটা সুন্দর যখন তুমি আশেপাশে থাকো। ধন্যবাদ আমার জীবনে আসবার জন্য এবং আমার পৃথিবীটা এতো সুন্দর করে তোলবার জন্য। হ্যাঁ, তোমাকে ভালোবাসি!'

এরপর সংবাদমাধ্যমের উদ্দেশে কড়া বার্তা ঐন্দ্রিলার। তিনি লেখেন, ‘অ্যানাউন্সমেন্ট অ্যালার্ট… সব সংবাদমাধ্যমের কর্মীদের বলছি, হ্যাঁ, ও আমার চিরকালের জন্য, আজীবনের জন্য… এবার আসল গল্পটা লিখুন’।

এই প্রেমের গল্পের প্রেক্ষাপট এখনও স্পষ্ট নয়। তবে প্রেমটা যে দুর্নিবার গতিতে এগিয়ে চলেছে তা বলবার অপেক্ষা রাখে না। ঐন্দ্রিলার পোস্টে দুর্নিবার পালটা লেখেন, 'ভাগ্য…ব্যাস এইটুকুই। আমি তোমাকে ভালোবাসি (মনে রেখো আমি তোমাকে বেশি ভালোবাসি)।

 

বন্ধ করুন