বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Oindrila: হলুদ মেখে বিয়ের জন্য প্রস্তুত দুর্নিবার, শাঁখা পলায় সেজে উঠেছেন ঐন্দ্রিলাও

Durnibar-Oindrila: হলুদ মেখে বিয়ের জন্য প্রস্তুত দুর্নিবার, শাঁখা পলায় সেজে উঠেছেন ঐন্দ্রিলাও

নতুন ইনিংস শুরুর প্রস্তুতি দুর্নিবার-ঐন্দ্রিলার

Durnibar-Oindrila: বিয়ের পিঁড়িতে ফের বসতে চলেছেন দুর্নিবার সাহা। সকালের প্রাক-বিবাহ অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন দুজনেই।

ফের ছদনাতলায় বসছেন দুর্নিবার সাহা। সারেগামাপা খ্যাত অভিনেতা ৯ মার্চ তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেন ওরফে মোহরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। তাঁর আগে বিয়ের নানা নিয়ম কানুনের ছবি হবু বর- কনে দুজনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন।

সেলেবদের বিয়ের নয়া রেওয়াজ অনুযায়ী দুর্নিবার এবং মোহরের বিয়ের হ্যাশট্যাগ দেওয়া হয়েছে দুর্নিমোহর। গায়কের এক বন্ধু এদিন তাঁর গায়ে হলুদের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেটি তিনি তাঁর ফেসবুক স্টোরিজে শেয়ার করেন। ছবিতে দেখা যাচ্ছে দুজনের পরনেই হলুদ পাঞ্জাবি। দুর্নিবারের কপালে হলুদ লেগে রয়েছে। তাঁর বন্ধু এই ছবি শেয়ার করে লেখেন 'হবু বরের সঙ্গে।'

অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা এদিন তাঁর শাঁখা পলা পরা হাতের একটি ছবি পোস্ট করেন ফেসবুক স্টোরিজে। সেখানে তিনি তাঁর নান্দীমুখ থেকে গায়ে হলুদ সবের ছবি শেয়ার করেন। সকালের অনুষ্ঠানের জন্য তিনি একটি সাদা লাল পাড় শাড়ি পরেছিলেন। অন্যদিকে গায়ে হলুদে তাঁর পরনে ছিল হলুদ শাড়ি ম্যাচিং ব্লাউজ এবং সোনার গয়না।

ঐন্দ্রিলার গায়ের হলুদের জায়গাটি গাঁদার মালা, বাহারি রাজস্থানি কাজের ছাতা, ইত্যাদি দিয়ে সাজানো হয়েছিল। সেখান থেকে একটি ক্যান্ডিডছবি শেয়ার করেন তিনি।

<p>প্রাক-বিবাহ অনুষ্ঠানে দুর্নিবার-ঐন্দ্রিলা</p>

প্রাক-বিবাহ অনুষ্ঠানে দুর্নিবার-ঐন্দ্রিলা

জানা গিয়েছে গতবছর থেকে সম্পর্কে আছে দুর্নিবার ঐন্দ্রিলা। গতবছরের মাঝামাঝি সময়ই তাঁরা তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ২০২১ সালে দুর্নিবার তাঁর প্রথম স্ত্রী মীনাক্ষীকে সামাজিক ভাবে বিয়ে করেন। যদিও ২০১৭ সালেই তাঁরা আইনি বিয়ে সেরে নিয়েছিলেন। কিন্তু সামাজিক বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কের ছন্দপতন ঘটে। শোনা যাচ্ছে দুর্নিবারের নতুন সম্পর্কের কারণেই তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। যদিও গায়ক সেটা নাকচ করে দেন।

বর্তমানে অতীতকে পিছনে ফেলে জীবনের নতুন ইনিংস শুরু করার জন্য যে দুর্নিবার একেবারেই প্রস্তুত সেটা বোঝা যাচ্ছে। আজ রাতেই বসছে তাঁদের বিয়ের আসর। তার আগে প্রাক বিবাহ অনুষ্ঠানে মেতে উঠেছে টলি পাড়ার এই চর্চিত জুটি।

বায়োস্কোপ খবর

Latest News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো

Latest IPL News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.