বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Mohor: বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! কী সারপ্রাইজ থাকছে মোহরের বর দুর্নিবারের জন্য?

Durnibar-Mohor: বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! কী সারপ্রাইজ থাকছে মোহরের বর দুর্নিবারের জন্য?

মোহর আর দুর্নিবার। 

Durnibar-Mohor's Jamai Sasthi 2023: দ্বিতীয় বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী দুর্নিবারের। এই বিশেষ দিনের পরিকল্পনা নিয়ে কী জানালেন গায়ক? 

বাঙালির বারো মাসে তেরো পার্বন। আর সেই পার্বনের অন্যতম জামাই ষষ্ঠী। সেলেব হোক বা আম জনতা, এই দিনটা জামাই আদর পেতে ব্যস্ত থাকেন বাংলার বিবাহিত পুরুষরা। টলিপাড়ায় তো চলতি বছর প্রথম জামাই ষষ্ঠী পালন করেন একঝাঁক তারকা জুটি। সুদীপ্তা-সৌম্য, মিষ্টি-রেমো, সুদীপ্তা-স্বর্ণ শেখর থেকে মোহর-দুর্নিবার। 

প্রেমপর্ব পেরিয়ে গত মার্চেই সাত পাকে বাঁধা পড়েছেন দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (মোহর)। তাঁদের বিয়ে নিয়ে কম কাটাছেঁড়া চলেনি সোশ্যাল মিডিয়ায়। মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ের দু-বছরের মধ্যেই দ্বিতীয় বিয়ের পিঁড়িতে দুর্নিবারকে দেখে ধেয়ে এসেছে তীব্র কটাক্ষ। যদিও সেই ট্রোলিংকে বিশেষ পাত্তা দেননি নবদম্পতি। বিয়ের পর থেকেই কাজে ব্যস্ত দুজনেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক মোহর, বুম্বাদার সঙ্গে তাই নিয়মিত মুম্বই দৌড়াচ্ছেন তিনি। মাঝে কাজের সূত্রে দুর্নিবারও হাজির ছিলেন মায়ানগরীতে। সিদ্ধিবিনায়ক মন্দিরে বুম্বাদার সঙ্গে পুজো দিতেও দেখা গিয়েছিল নবদম্পতিকে। 

গত রবিবার তিলোত্তমায় হার্ড রক ক্যাফেতে ফসিলসকে ট্রিবিউট দিলেন দুর্নিবার। আর মন্ত্রমুগ্ধের মতো সেই গান উপভোগ করলেন মোহর। কাজের ব্যস্ততার ফাঁকেও পরস্পরকে সঙ্গ দিতে ছাড়েন না এই জুটি। সেন বাড়ির জামাইয়ের কী পরিকল্পনা জামাইষষ্ঠীতে? শাশুড়ি মায়ের জন্য কী উপহার কিনলেন দুর্নিবার? এই নিয়ে আনন্দবাজার পত্রিকাকে দুর্নিবার বলেন, ‘আমি এখন কলকাতার বাইরে। জামাইষষ্ঠী পালন করব কী করব না সেটা আমাদের ব্যক্তিগত বিষয়। আমি এবং মোহর দু’জনেই এই বিষয়ে প্রকাশ্যে কোনও কথা বলতে চাই না।’ গোটা বিষয়টা নিয়েই ধোঁয়াশা বজায় রাখলেন দুর্নিবার। প্রকাশ্যে মুখ খুলতে না-রাজ গায়ক। কটাক্ষের হাত থেকে রেহাই পেতেই কি এমন সিদ্ধান্ত? তা অবশ্য খোলসা করেননি দুর্নিবার। 

গত মাসেই ছিল দুর্নিবারের জন্মদিন। বউয়ের সঙ্গে সেই বিশেষ দিনটা কাটাতে পেরে উচ্ছ্বাসে ভেসেছিলেন দুর্নিবার। সেইসময় গায়ক বলেছিলেন, ‘এই প্রথম বার খুব শান্তিতে জন্মদিনটা কাটেছে। বিয়ের পর প্রথম জন্মদিন তো, তাই একটু বেশিই স্পেশ্যাল’। 

গত ৯ই মার্চ দ্বিতীয় বিয়ে সেরেছেন গায়ক দুর্নিবার সাহা।  ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সামাজিক অনুষ্ঠান করে মীনাক্ষী মুখোপাধ্য়ায়কে বিয়ে করেছিলেন দুর্নিবার। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। আর সম্পর্কে ভাঙান ধরতে না ধরতেই ঐন্দ্রিলা ওরফে মোহের প্রেমে হাবুডুবু খেয়েছেন দুর্নিবার। ২০২১-এর ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে গিয়েছিলেন দুজনে সেখানেই আলাপ। মাস কয়েক যেতে না যেতে এখানেই মোহরকে প্রেম প্রস্তাব দেন দুর্নিবার। অতীত ভুলে মোহরের হাতটা শক্ত করে ধরে নতুন শুরু করেছেন ‘সারেগামাপা’ খ্যাত গায়ক। এর জেরে কম ট্রোলড হননি তিনি। তবে গায়কের পাল্টা দাবি, ‘চুপ করে আছি বলে দুর্বল ভাববেন না’।

বন্ধ করুন