বাংলা নিউজ > বায়োস্কোপ > সবে ছেলের জন্ম দিয়েছেন, হাসপাতালের বিছানায় শুয়েই ছবির জন্য পোজ দিলেন অনিতা
অনিতা ও একতা
অনিতা ও একতা

সবে ছেলের জন্ম দিয়েছেন, হাসপাতালের বিছানায় শুয়েই ছবির জন্য পোজ দিলেন অনিতা

  • সন্তানের জন্ম দিয়ে হাসপাতালে শুয়ে উচ্ছ্বাস প্রকাশ টেলি নায়িকা অনিতা হাসনন্দানির। মাসি হয়ে বেজায় খুশি প্রযোজক একতা কাপুরও।

মা হয়েছেন টেলি অভিনেত্রী অনিতা হাসনন্দানি। মঙ্গলবার প্রথম সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও অনিতা বা তাঁর স্বামী রোহিত রেড্ডি ছেলের ছবি এখনও প্রকাশ করেননি। বুধবার প্রযোজক একতা কাপুর দেখা করতে যান অনিতার সঙ্গে। একটি ভিডিও অনিতার সঙ্গে সামাজিক মাধ্যমে পোস্ট করেন তিনি। 

ভিডিও ক্যাপশনে একতা লেখেন, ‘যখন আপনি কাজ এবং ভালবাসার বদলে বাচ্চাদের নিয়ে আলোচনা করবেন। অভিনন্দন অনিতা এবং রোহিত। স্বাগতম মা-বাবার ক্লাবে!! ইয়ে’। ভিডিওতে মাস্ক নামিয়ে একতাকে বলতে শোনা যায়, ‘অভিনন্দন! বোনপো হয়েছে আমার।’ অনিতা ‘ইয়ে!’ করে পিছন থেকে উৎফুল্ল হয়ে ওঠেন।

ইনস্টাগ্রামে অনিতার সঙ্গে ছবি পোস্ট করে ভক্তদের ছেলে হওয়ার সুখবর দেন রোহিত রেড্ডি। রোহিত ইনস্টাগ্রামে অনিতা এবং তাঁর একসঙ্গে ছবি পোস্ট করে, ক্যাপশন জুড়ে দেন 'ওহ বয়'।

নবজাতকের জন্মের খবর জানতে পেরে ইন্ডাস্ট্রির ভারতী সিং, করণবীর ভোরা থেকে অঙ্কিতা ভর্গব, অঙ্কিতা লোখন্ডে, বাণী জে'র মতো টেলি তারকারা অনিতা হাসনন্দানিকে ও রোহিত রেড্ডিকে শুভেচ্ছা জানিয়েছেন।  

বন্ধ করুন