বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan Mullick: ‘একজন সত্যিকারের পুরুষ…’! রিসেপশনের ছবি দেওয়ার নামে, বিয়ে-বিতর্কে সাফাই দিলেন শ্রীময়ীর কাঞ্চন?

Kanchan Mullick: ‘একজন সত্যিকারের পুরুষ…’! রিসেপশনের ছবি দেওয়ার নামে, বিয়ে-বিতর্কে সাফাই দিলেন শ্রীময়ীর কাঞ্চন?

বিতর্কে সাফাই দিলেন তৃণমূলের বিধায়ক কাঞ্চন?

শুক্রবার সামাজিক মাধ্যমে রিসেপশন লুকের কিছু ছবি শেয়ার করে নেন কাঞ্চন মল্লিক। তবে তাতে এমন কিছু লেখা ছিল, যা দেখে অনেকেই মনে করছেন বিতর্কে সাফাই দিলেন তৃণমূলের বিধায়ক। 

২ মার্চ বিয়ের পিঁড়িতে বসেন কাঞ্চন মল্লিক। বয়সে ২৭ বছরের ছোট, অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজকে বিয়ের কারণে এমনিতেই নেটপাড়ার কটাক্ষে ছিলেন তিনি। আর তারই মাঝে, ৬ মার্চ তাঁদের রিসেপশনে লেখা একটি কথা আরও খারাপ করে দেয় পরিস্থিতি। যেখানে বর ও কনের নামের সঙ্গে নীচে ছোট ছোট করে লেখা ছিল, ‘Please! Press And Personal Securities And Drivers Are Not Allowed. Inconvenience Is Regretted’! অর্থাৎ, সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাত্তারক্ষী আর গাড়ির চালকদের প্রবেশ নিষেধ কাঞ্চন ও শ্রীময়ীর রিসেপশনে। আর এটি সামনে আসার পর থেকেই ক্ষোভ উগড়ে দিয়ে থাকে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকাদের একটা অংশও।

শুক্রবার সামাজিক মাধ্যমে রিসেপশন লুকের কিছু ছবি শেয়ার করে নেন কাঞ্চন। তবে ক্যাপশনে এমন কিছু লিখলেন, যা দেখে মনে হতে পারে যেন সব বিতর্কের জবাব দিলেন। কাঞ্চল লিখেছেন, ‘আরাম এবং সুবিধার মুহূর্তগুলিতে কোনও পুরুষ কী পদক্ষেপ নেয় তা তাঁর চরিত্রের চূড়ান্ত মাপকাঠি হতে পারে না, বরং তিনি চ্যালেঞ্জ এবং বিতর্কের সময়ে যা করেন....’!

আরও পড়ুন: ইয়ালিনির বয়স মাত্র ৩ মাস! বললেন, ‘খুব জলদি কোলে আসবে সন্তান’, তৃতীয়বার মা হচ্ছেন শুভশ্রী?

ইতিমধ্যেই কাঞ্চন ও শ্রীময়ী দাবি করেছেন, ওই বোর্ডে থাকা বিতর্কিত লেখাটি তাঁদের নয়। তাঁরা জানতেনও না সেরকম কিছু লেখা হতে পারে। বরং, নিরাপত্তার খাতিরেই মিডিয়া, ড্রাইভার ও কারও ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর দোহাই দিয়ে যাতে কেউ ভেন্যুতে না ঢোকে, তা দেখার দায়িত্ব দিয়েছেন পার্ক স্ট্রিটের সেই ঐতিহ্যশালী ব্যঙ্কোয়েটটিকে। তাঁরাই এমন লেখা যোগ করেছে। 

আরও পড়ুন: মুক্তির অপেক্ষয় যোদ্ধা! শিবরাত্রিতে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো সিদ্ধার্থ মলহোত্রার, গেলেন বেনারসের আরও এক বিশেষ স্থানে

এদিকে আবার 'গ্যালেরিয়া ১৯১০'-কর্তৃপক্ষ সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘আজও অনুষ্ঠান রয়েছে এখানে, দেখুন তো এধরনের কিছু লেখা আছে কিনা। আমাদের হল ভাড়া নেওয়া হয়েছিল, আর তাই যা নির্দেশ ছিল তাই লিখেছি। লেখার বয়ান হোস্টের থেকেই এসেছে।’

১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্স হয় কাঞ্চনের। এরপর ঠিক ৩৩ দিন পর, ১৪ ফেব্রুয়ারি বিয়ে করে নেন শ্রীময়ী চট্টোরাজকে। তবে তখন বিয়েটা হয় আইনি মতে। এরপর ২ মার্চ সামাজিক বিয়ে হয় প্রিন্সটন ক্লাবে। ৬ মার্চ ছিল রিসেপশন। আপাতত অনেকেই বেশ খাপ্পা নব্য বিবাহিত জুটির উপরে। 

বায়োস্কোপ খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.