বাংলা নিউজ > বায়োস্কোপ > Elvish Yadav Viral Video: রাগের চোটে রেস্তোরাঁয় এক ব্যক্তিকে ঠাসিয়ে চড় মারলেন ‘বিগ বস’ জয়ী এলভিশ, সাফাই দিয়ে কী বললেন

Elvish Yadav Viral Video: রাগের চোটে রেস্তোরাঁয় এক ব্যক্তিকে ঠাসিয়ে চড় মারলেন ‘বিগ বস’ জয়ী এলভিশ, সাফাই দিয়ে কী বললেন

বিপাকে ‘বিগ বস’ জয়ী এলভিশ যাদব

Elvish Yadav Viral Video: জয়পুরে রেস্তোরাঁয় এক ব্যক্তিকে চড় মারেন এলভিশ। সেই ভিডিয়োই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর জেরে আইনি বিপাকে পড়েছেন 'বিগ বস ওটিটি ২' জয়ী এলভিশ।

ফের চর্চায় 'বিগ বস ওটিটি ২' তারকা এলভিশ যাদব। বিগ বসের ঘর থেকে বেরিয়ে একের পর এক কাণ্ড ঘটিয়ে শিরোনামে এসেছেন এই 'বিগ বস ওটিটি ২' জয়ী। গত বছরই ইউটিউবার এলভিশের বিরুদ্ধে বিষাক্ত সাপ পাচার এবং অবৈধভাবে রেভ পার্টির আয়োজন করার অভিযোগ উঠেছিল। এমনকী পুলিশের হাতে আটক হয়েছিলেন তিনি। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই রেস্তোরাঁয় এক ব্যক্তিকে চড় মারার অভিযোগে শিরোনামে উঠে এলেন এলভিশ।

সম্প্রতি জয়পুরের এক রেস্তোরাঁয় এক ব্যক্তিকে চড় মারেন এলভিশ। সেই ভিডিয়োই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর জেরে আইনি বিপাকে পড়েছেন 'বিগ বস ওটিটি ২' জয়ী এলভিশ। আরও পড়ুন: করণ, মালাইকা থেকে অনন্যা, নেহা-অঙ্গদের নতুন বাড়ির গৃহপ্রবেশে হাজির কোন কোন সেলেব

একাধিক মিডিয়া রিপোর্ট অনুসারে, জয়পুরের একটি রেস্তোরাঁয় ২৬ বছর বয়সী এলভিশ যাদব এক ব্যক্তিকে চড় মারেন। অজ্ঞাত ব্যক্তি এলভিশের পরিবার সম্পর্কে কোনও মন্তব্য করেছিলেন, যার পরেই রেগে গিয়ে তাঁকে চড় মারেন 'বিগ বস ওটিটি ২' তারকা। এরপরই এলভিশকে ধরে রাখেন তাঁর বন্ধুরা। উপস্থিত সিকিউরিটিরা সেখান থেকে বাইরে বের করে দেন তাঁদের। এলভিশের এক ফ্য়ান পেজ থেকে সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘটনার ব্য়াখ্যা দিয়ে একটি অডিয়ো শেয়ার করেছেন এলভিশ। 'বিগ বস ওটিটি ২' তারকা জানিয়েছেন, ওই ব্যক্তিকে চড় মারা নিয়ে তাঁর কোনও আক্ষেপ নেই। অডিয়ো রেকর্ডিংয়ে তিনি বলেছেন, ‘ভাই, দেখুন, ব্যাপারটা এমন আমি মারামারি করতেও পছন্দ করি না, হাত তুলতেও পছন্দ করি না। আমি আমার নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকি। আমি একজন সাধারন মানুষ এবং যেই ছবি তুলতে বলে, আমি ছবি তুলে নিই, আমরা আরামে ছবি তুলতে চাই। তবে, যারা পেছন থেকে মন্তব্য করে তাদের ছেড়ে দেব নাকি। আমি তাদের রেহাই দিই না’।

এলভিশ আরও বলেছেন, ‘আপনারা দেখতেই পাচ্ছেন যে পুলিশ এবং কমান্ডোও এগিয়ে এসেছে, এটা এমন নয় আমরা কিছু ভুল করেছি। কিন্তু কেউ আমার মা বা বোনকে গালি দিলে আমি ছাড়ব না। আমাকে বলেছে তাই আমিও পালটা মেরে দিলাম। ও গালাগালি শুরু করতেই আমি চড় মেরে দিলাম। আমার নিজস্ব স্টাইলে জবাব দিয়েছি। ও মুখে কথা বলেছে, আমি হাত চালিয়েছি। আমার কোনও আক্ষেপ নেই এতে। আমি এমনই’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.