বাংলা নিউজ > বায়োস্কোপ > রিমেকেরই যুগ! খুকুমণির হিন্দি রিমেক, আসছে ‘বান্নি চাও হোম ডেলিভারি’
খুকুমণির হিন্দি রিমেক

রিমেকেরই যুগ! খুকুমণির হিন্দি রিমেক, আসছে ‘বান্নি চাও হোম ডেলিভারি’

  • এবার স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’র হিন্দি রিমেক হতে চলেছে স্টার প্লাসে।

স্টার প্লাসে আসছে নতুন ধারাবাহিক ‘বান্নি চাও হোম ডেলিভারি’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন হিন্দি টেলিভশনের জনপ্রিয় অভিনেত্রী উল্কা গুপ্তা। বাংলা সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’র হিন্দি রিমেক এই ধারাবাহিক। যদিও এই প্রথম নয়, এর আগেও বহু বাংলা ধারাবাহিক হিন্দি এবং অন্য ভাষায় রিমেক হয়েছে। 

স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’র মুখ্য চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা রাহুল মজুমদার। বিহান নামে এক বদরাগী কাস্টমারের ভূমিকায় দেখে মিলেছে রাহুলের। যাকে নাকি শান্ত করা যায় সুস্বাদু খাবারেই। স্নেহাশিস চক্রবর্তী পরিচালিত এই বাংলা ধারাবাহিক। টিআরপি তালিকায়ও বেশ ভালো জায়গায় রয়েছে। এক বছরও হয়নি শুরু হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ‘বান্নি চাও হোম ডেলিভারি’-এর প্রথম ঝলক। সেখানে বন্নিকে (উল্কা গুপ্তা) শুরুকে স্কুটার চালিয়ে বাজারে যেতে দেখা গিয়েছে। সজ্বিওয়ালার সঙ্গে কথোকথনে তিনি জানিয়েছেন, যাঁরা উপার্জনের জন্য বাড়ির থেকে দূরে থাকেন তাঁদের জন্যই এই ব্যবসা শুরু করেছেন তিনি। নায়িকার কথায়, অর্ডার পঞ্চাশ টাকার হোক কিংবা পাঁচ হাজার টাকার, সজ্বি তিনি ভালোটাই নেবেন।

সূত্রের খবর, হিন্দি ধারাবাহিকে উল্কার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে অভিনেতা প্রবিষ্ঠ মিশ্রাকে। মার্চ মাস থেকেই সম্প্রচারিত হতে পারে এই ধারাবাহিক। ‘বান্নি চাও হোম ডেলিভারি’ স্টার প্লাসে দেখতে পাবেন হিন্দি টেলিভিশনের দর্শকরা। সিনেমায় অভিনয়ের পর ফের একবার ছোট পর্দায় দর্শকের মন জয় করতে ফিরছেন উল্কা। 

 

বন্ধ করুন