বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এয়ারপোর্টে বাথরোব পরার জন্যই সুযোগ হল’! ‘Big Boss OTT’-তে কী খেল দেখাবেন জিশান
বিগ বসের ঘরে যাচ্ছেন অভিনেতা জিশান খান। 

‘এয়ারপোর্টে বাথরোব পরার জন্যই সুযোগ হল’! ‘Big Boss OTT’-তে কী খেল দেখাবেন জিশান

  • একগুচ্ছ সারপ্রাইজ ফ্যাক্টর নিয়ে বিগ বসের ঘরে যাচ্ছেন জিশান খান।

‘বিগ বস’ নির্মাতাদের তরফে ঘোষণা হওয়ার আগেই নিজেই জানিয়ে দিয়েছিলেন বিগ বসের ঘরে প্রবেশ করতে চলেছেন। কিছুদিন আগেই ‘কুমকুম ভাগ্য’খ্যাত এই অভিনেতা গোয়া এয়ারপোর্টে সেখানকার সিকিউরিটি ও এয়ারলাইনসের কর্মীদের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন বাথরোব পরে ফ্লাইটে উঠতে চাওয়ায়। সেই ছবি-ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর ‘বাথরোব কাণ্ড’-এর মাসখানেকের মধ্যেই বিগ বসের ঘরে প্রবেশ করতে চলেছেন জিশান। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে জিশান জানিয়েছেন, ‘লকডাউন থেকে আমি অনেক কিছু শিক্ষা নিয়েছি। এর ফলে বহু মানুষ সমস্যায় পড়েছিলেন, আমিও। হাতে কাজ ছিল না। ফলে টাকা-পয়সার চাপ ছিল। আমাদের তারকাদের কাছএ আমাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুব মূল্যবান। কিন্তু এই লকডাউনের মাঝেই আমার বোকামোর জন্য তা হ্যাক হয় এবং ডিলিট হয়ে গিয়েছিল। তারপর নিজেকে বুঝিয়েছিলাম, ‘তুমি আমার ইনস্টা অ্যাকাউন্ট নিয়ে নিতে পারবে, কিন্তু তুমি আমার সত্তাকে নিতে পারবে না। আমি জিশান খান।’ আমি আবারও একটা ইনস্টা অ্যাকাউন্ট খুলি এরপর। এখন আগের অ্যাকাউন্ডে আমার যা ফলোয়ার ছিল তার থেকে প্রায় চারগুণ ফলোয়ার্স আমার হয়েছে।’

বাথরোব পরে এয়ারপোর্ট গিয়েছিলেন। আর বিগ বস ওটিটি-তে কী খেল দেখাবেন? ইশানের সাফ জবাব বাথরোব পরে, পান্ডা শ্যুট পরে মানুষ আমাকে দেখে নিয়েছে। অনেক কিছু ভাবনা আছে। এটুকু বলতে পারি এবারের সিজনে বিস্ফোরণ আনতে চলেছি। জিশান আরও জানান, বিগ বসের ঘরে যাব, করণ জোহর-স্যার সলমন খান-স্যারের সঙ্গে দেখা হবে, এই সুযোগ কতজন পায় বলুন তো! আমি এখন নিজেকে ভাগ্যবান মনে করছি। আমি এই বিশ্বের সেরা এন্টারটেনার হওয়ার ইচ্ছে রাখি।

বন্ধ করুন