বাংলা নিউজ > বায়োস্কোপ > Irfan Pathan: অবশেষে! অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর মুখ দেখালেন ইরফান পাঠান, যুগলের ছবি দিয়ে লিখলেন, 'তোমাকে পেয়ে...'

Irfan Pathan: অবশেষে! অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর মুখ দেখালেন ইরফান পাঠান, যুগলের ছবি দিয়ে লিখলেন, 'তোমাকে পেয়ে...'

অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর মুখ দেখালেন ইরফান পাঠান

Irfan Pathan Wife: অষ্টম বিবাহবার্ষিকীতে অবশেষে স্ত্রীর মুখ প্রকাশ্যে আনলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। লিখলেন একটি আদুরে বার্তাও।

দেখতে দেখতে বিয়ের ৮ বছর পার। অষ্টম বিবাহবার্ষিকীতে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান তাঁর স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানে একটি আদুরে বার্তাও লেখেন। তবে এই প্রথমবার তিনি তাঁর বেটার হাফ সাফা বাইগের মুখ প্রকাশ্যে আনলেন।

ইরফান পাঠানের স্ত্রীর ছবি পোস্ট

ইরফান পাঠান এবং সাফা বাইগ ২০১৬ সালে নিকাহ পড়েছিলেন। বর্তমানে দুই পুত্র নিয়ে তাঁদের ভরা সংসার। তাঁদের দুই ছেলের নাম ইমরান এবং সুলেমান। এদিন ৩ ফেব্রুয়ারি, শনিবার বিয়ের আট বছর পূর্তি উপলক্ষ্যে তিনি তাঁর স্ত্রীর একটি ছবি প্রকাশ্যে আনেন।

আরও পড়ুন: 'প্রতি সোমবার আমরা একসঙ্গেই...' বিচ্ছেদ হলেও তিনি এবং আমির একই পরিবারের অংশ! দাবি কিরণের

আরও পড়ুন: সিনেমায় মন দিতে রাজনীতিকে বিদায়? লোকসভা নির্বাচনের ঠিক আগেই ৩ পদ থেকে ইস্তফা দেবের

ইরফান এদিন যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তাঁকে কালো কুর্তা পরে স্ত্রীর পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। অন্যদিকে সাফার পরনে আছে একটি হালকা গোলাপি রঙের চুড়িদার এবং সাদা ওড়না।

এই ছবিটি পোস্ট করে এদিন ইরফান পথ লেখেন, 'একাধিক চরিত্র যা দক্ষতার সঙ্গে একজন মানুষই পালন করছেন। মুড ভালো করে দেওয়ার মানুষ, কমেডিয়ান, সমস্যা তৈরি করার লোক, সবসময়ের সঙ্গী, বন্ধু, আমার দুই সন্তানের মা। এই সুন্দর সফরে আমি তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়ে ধন্য। হ্যাপি এইথ আমার ভালোবাসা।'

আরও পড়ুন: ডাক্তারি থেকে সোজা অভিনয়! দাদাগিরিতে অর্জুন দাশগুপ্ত বললেন, 'নাক কান গলা তো দেখিই, কিন্তু...'

কে কী লিখছেন?

অনেকেই এই পোস্টে মতামত জানিয়েছেন। তাঁরা সকলেই ইরফান পাঠানের স্ত্রীর মুখ দেখতে পেরে উচ্ছ্বসিত। অনেকেই লেখেন, 'অবশেষে মুখ দেখালেন!' আরেক ব্যক্তি লেখেন, 'দুর্দান্ত মানিয়েছে আপনাদের। অনেক শুভেচ্ছা।' কেউ আবার লেখেন, 'সানিয়া মির্জা এবার বুঝবেন তিনি ঠিক কত বড় ভুল করেছিলেন।' কেউ কেউ বোরখা ছাড়া স্ত্রীর ছবি পোস্ট করার জন্য কটাক্ষ করেছেন প্রাক্তন ক্রিকেটারকে।

আরও পড়ুন: গীতার সঙ্গে হিয়ার বাস্তবে এক দারুণ মিল আছে! তবুও কেন আফসোস করে বললেন, 'এখন আর যদিও...'

গত বছর বিশ্বকাপের ফাইনালে ভারত অস্ট্রেলিয়ার ম্যাচে তাঁর দুই ছেলে খেলোয়াড়দের সঙ্গে নিয়ে মাঠে এসেছিল। জাতীয় সঙ্গীতের সময় ওরা দুজন ভারতীয় ক্রিকেট টিমের সদস্যদের সঙ্গেই ছিল। তিনি নিজেও একজন অত্যন্ত দক্ষ ক্রিকেটার ছিলেন। ২০০৭ সালের টি২০ বিশ্বকাপে তিনি ম্যান অব দ্য ম্যাচ হয়েছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.