বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Loksabha Election: সিনেমায় মন দিতে রাজনীতিকে বিদায়? লোকসভা নির্বাচনের ঠিক আগেই ৩ পদ থেকে ইস্তফা দেবের

Dev-Loksabha Election: সিনেমায় মন দিতে রাজনীতিকে বিদায়? লোকসভা নির্বাচনের ঠিক আগেই ৩ পদ থেকে ইস্তফা দেবের

রাজনীতি থেকে বিদায় নিচ্ছেন দেব?

Dev-Loksabha Election: ফের উসকে দিলেন জল্পনা। লোকসভা নির্বাচনের ঠিক মুখে তিনটি পদ থেকে ইস্তফা দিলেন দেব। তাহলে কি সরে যাচ্ছেন রাজনীতি থেকে?

এগিয়ে আসছে লোকসভা নির্বাচনের সময়। বেজে উঠেছে ভোটের বাদ্যি। আর এ হেন সময়ে কিনা জল্পনা বাড়িয়ে ঘাটালের তিনটি গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিয়ে সরে দাঁড়ালেন দেব! ভোটের মুখে তাঁর এই কাজ যে ইঙ্গিতবহ এবং গুরুত্বপূর্ণ সেটা বলার অপেক্ষা রাখে না। শনিবার ৩ ফেব্রুয়ারি একসঙ্গে তিনি এই তিনটি পদে ইস্তফা দেন। দেব শনিবার পশ্চিম মেদিনীপুরের জেলা শাসককে তিনটি চিঠি পাঠিয়ে ইস্তফা দেন।

তিন পদ থেকে ইস্তফা দেবের

কোন কোন পদ থেকে দেব ইস্তফা দিলেন লোকসভা ভোটের ঠিক মুখেই? দেব এদিন পশ্চিম মেদিনীপুরের জেলা শাসককে যে তিনটি চিঠি পাঠিয়েছেন সেখানে তিনি জানিয়েছেন যে বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান, ঘাটাল রবীন্দ্র মহাবিদ্যালয়ের সভাপতি এবং ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছেন।

আরও পড়ুন: হেমন্ত মুখোপাধ্যায়ের ছেলের সঙ্গে কেবল অ্যাডজাস্ট করেছেন মৌসুমী! ইন্ডিয়ান আইডলে বিস্ফোরক অভিনেত্রী

আরও পড়ুন: গীতার সঙ্গে হিয়ার বাস্তবে এক দারুণ মিল আছে! তবুও কেন আফসোস করে বললেন, 'এখন আর যদিও...'

প্রসঙ্গত বিগত বেশ কয়েকদিন ধরেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল যে দেব হয়তো এবার রাজনীতি থেকে সরে দাঁড়াবেন। অভিনয়েই তিনি তাঁর সম্পূর্ণ মন দেবেন। এদিন তিনি এই ইস্তফা পত্র পাঠাতে সেটা আরও জোড়াল হল।

দেব এদিন যে তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছেন সেগুলোর যে বিশেষ গুরত্ব সেটা নয়। কিন্তু লোকসভার ঠিক আগেই এই ইস্তফা দেখে অনেকেই বড় কিছুর আভাস পাচ্ছেন। সূত্রের খবর অনুযায়ী দেব যে এদিন তিন পদ থেকে ইস্তফা দিতে চলেছেন সেটা তাঁর দলের কাছেই খবর ছিল না। এমনকি তিনি কেন ইস্তফা দিলেন সেটাও স্পষ্ট নয়। তবে দেব যে এখন তাঁর ছবি নিয়ে বেজায় ব্যস্ত সেটা বলা যায়।

আরও পড়ুন: ডাক্তারি থেকে সোজা অভিনয়! দাদাগিরিতে অর্জুন দাশগুপ্ত বললেন, 'নাক কান গলা তো দেখিই, কিন্তু...'

দেবের প্রজেক্ট

গত বছর দেবের তিনটি গুরুত্বপূর্ণ ছবি মুক্তি পেয়েছে। সবগুলোই বক্স অফিসে ভালো সাড়া পেয়েছে। এই বছরও ইতিমধ্যে তাঁর তিনটি কাজের কথা প্রকাশ্যে এসেছে। এখন তিনি সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় টেক্কা ছবির শুটিংয়ে ব্যস্ত। এটি পুজোর সময় মুক্তি পাবে। অন্যদিকে তারপর তিনি শুরু করবেন খাদান ছবির কাজ। সেটার রেইকি ইতিমধ্যেই হয়ে গিয়েছে। দেবের পাশাপাশি সেই ছবিতে দেখা মিলবে যিশুর। এছাড়া প্রতিবারের মতো এবারের শীতেও আসছে দেব এবং অভিজিৎ সেনের জুটির ছবি। যদিও সেটার নাম এখনও জানা যায়নি।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.