বাংলা নিউজ > বায়োস্কোপ > Geeta LLB: গীতার সঙ্গে হিয়ার বাস্তবে এক দারুণ মিল আছে! তবুও কেন আফসোস করে বললেন, 'এখন আর যদিও...'

Geeta LLB: গীতার সঙ্গে হিয়ার বাস্তবে এক দারুণ মিল আছে! তবুও কেন আফসোস করে বললেন, 'এখন আর যদিও...'

গীতার সঙ্গে হিয়ার বাস্তবে এক দারুণ মিল আছে!

Geeta LLB: সবাইকে চমকে দিয়ে গীতা এলএলবি এবার টিআরপি লিস্টের দ্বিতীয় স্থানে। এই দারুণ সাফল্যের পর কী জানালেন গীতা ওরফে হিয়া?

গীতা এলএলবি আসার পর থেকেই যেন সব হিসেব নিকেষ বদলে যাচ্ছে। টিআরপি লিস্টে প্রথম থেকেই নিজের দাপট দেখিয়ে আসছে স্টার জলসার এই মেগা। প্রথমে স্লট লিডার হয়, তারপর চ্যানেল টপার। এবার সবাইকে চমকে টিআরপি লিস্টে দ্বিতীয় স্থানে উঠে এসেছে হিয়া মুখোপাধ্যায় অভিনীত এই মেগা। রীতিমত টপার জগদ্ধাত্রীর ঘাড়ে নিশ্বাস ফেলছে এটি। আর এমন দুর্দান্ত সাফল্যের পরই হিন্দুস্তান টাইমস বাংলার মুখোমুখি হলেন গীতা ওরফে হিয়া মুখোপাধ্যায়।

টিআরপি তালিকায় দ্বিতীয়। এমন সাফল্যের পর কেমন লাগছে?

হিয়া: এটা বলে বোঝানো যায় বলো? একটা দুর্দান্ত অনুভূতি। এত খাটাখাটনির পর যদি সেরা হওয়া যায় কার না ভালো লাগে। খুব আনন্দ হচ্ছে।

গীতা যেমন ডানপিটে হিয়াও কি ঠিক তাই?

হিয়া: না, না। একেবারেই না। আমার সঙ্গে হিয়ার এতটুকু মিল নেই। গীতার চরিত্রের এতটুকুও যদি পেতাম তাহলে ভালো হতো। আমি কাউকে মারতে ধরতে একেবারেই পারি না।

আরও পড়ুন: হেমন্ত মুখোপাধ্যায়ের ছেলের সঙ্গে কেবল অ্যাডজাস্ট করেছেন মৌসুমী! ইন্ডিয়ান আইডলে বিস্ফোরক অভিনেত্রী

আরও পড়ুন: 'প্রতি সোমবার আমরা একসঙ্গেই...' বিচ্ছেদ হলেও তিনি এবং আমির একই পরিবারের অংশ! দাবি কিরণের

অভিনয়ের আগে তো মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। এখনও কি সেটা কন্টিনিউ করা হয়?

হিয়া: হ্যাঁ, রবিবার করে মডেলিং করি। সময় পেলে সেটা ওখানেই কাজে লাগাই।

হঠাৎ মডেলিং থেকে অভিনয়ে আসার কথা কেন ভাবলেন?

হিয়া: আগেও বহু অফার পেয়েছি। কিন্তু আমি স্পষ্ট জানিয়ে দিয়েছিলাম যে আমি ২২ ঘণ্টা কাজ করতে পারব না। তখন ওরা বলে যে ১৪ ঘণ্টার শুট হয়, ২২ না। কখনও কখনও ১২-১৩ ঘণ্টাতেও হয়ে যায়। তখন সেই কথা শুনে রাজি হই। আগে সান বাংলায় কাজ করলাম, তারপর এখানে।

স্বস্তিক আপনার প্রেমে পাগল। এতবার প্রস্তাব দিচ্ছে, কবে হ্যাঁ বলবেন?

হিয়া: গীতার পাখির চোখ এখন একটাই। পদ্মকে ন্যায় বিচার দিতে হবে।

তাহলে দর্শকরা গীতার প্রথম কেস জয় কবে দেখতে পাচ্ছেন?

হিয়া: এই রে! এটা তো স্যার (ব্লুজ প্রোডাকশন হাউজের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী) জানেন। আমি তো কাদার তাল। উনি যেভাবে চালাবেন আমি সেভাবেই চলব। উনি এত সুন্দর করে সবটা বুঝিয়ে দেন যে কোনও কিছুতেই সমস্যা হয় না।

আরও পড়ুন: পরনে লাল টুকটুকে বেনারসি-শোলার মুকুট, কাকে বিয়ে করলেন ইপ্সিতা?

আচ্ছা, পর্দায় গীতা-স্বস্তিকের প্রেম না জমলেও কুণালের সঙ্গে হিয়ার সম্পর্ক কেমন?

হিয়া: ভীষণ ভালো। কেবল ও নয়, এই ইউনিটের সবাই খুব ভালো। বিশেষ করে সিনিয়ররা, ওঁরা এত হেল্পফুল, এত ভালো যে কী বলব।

কিন্তু গীতার এমন স-এর সমস্যা কেন? যেখানে ওর মা, বাবা বা দিদির নেই।

হিয়া: এটা আমারও জিজ্ঞাস্য ছিল। দাদা (স্নেহাশিস চক্রবর্তী) বলেছেন আগামীতে প্রকাশ্যে আনা হবে।

হিয়ার অতীত জীবন সম্পর্কে যদি জানান...

হিয়া: আমি ওকালতি নিয়ে পড়েছি। তারপর কী করব ভাবতে ভাবতে এটাই বেছে নিলাম।

তার মানে হিয়া গীতার একটা মিল কিন্তু আছে!

হিয়া: (হেসে নিয়ে) হ্যাঁ তা বলতে পারেন। তবে আমার এখন ওকালতির কিছুই মনে নেই।

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.