বাংলা নিউজ > বায়োস্কোপ > Misty Singh-Remo Das: বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে! অন্যরকম সেলিব্রেশনে মাতলেন মিষ্টি-রোমো

Misty Singh-Remo Das: বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে! অন্যরকম সেলিব্রেশনে মাতলেন মিষ্টি-রোমো

মিষ্টি-রোমের প্রেমদিবসের উদযাপন 

Misty Singh-Remo Das: বিয়ের পর প্রথম ‘ভ্যালেন্টাইনস ডে’ চিরস্মরণীয় করে রাখলেন মিষ্টি। ভালোবাসা মানে তো শুধু নিজেরা ভালো থাকা নয়, অন্যদের মুখেও হাসি ফোটানো, সেই ভাবনা থেকেই নিলেন এই বিশেষ উদ্যোগ। 

সরস্বতী পুজোর পাশাপাশি আজ ‘ভ্যালেন্টাইনস ডে’ও। মনের মানুষকে সঙ্গে নিয়ে ভালোবাসার উদযাপনে ব্য়স্ত তারকা থেকে আম জনতা। বিয়ের পর এটাই প্রথম প্রেম দিবস মিষ্টি আর রোমোর। টেলিভিশনের ভাদু গত মে মাসে বিয়ের পর্ব সেরেছিলেন। রূপকথার পরণিতি পেয়েছে তাঁদের ১৪ বছরের প্রেমের কাহিনি। একসঙ্গে অনেকগুলো প্রেমদিবস উদযাপন করেছেন তাঁরা। বিয়ের পর প্রথম ‘ভ্যালেন্টাইনস ডে’ চিরস্মরণীয় করে রাখলেন মিষ্টি।

আজকের দিনের শুরুটা রেমো নয়, বরং পথশিশু ও দুঃস্থ মানুষদের সঙ্গে নিয়ে হয়েছিল মিষ্টির। প্রতিবারই তো নিজের জন্য ভাবনা, সেই ছক থেকে বেরিয়ে এবার অন্যের জন্য কিছু করার তাগিদ জন্মায় মিষ্টির। মিষ্টি বললেন, ‘আমার বাবা অনেকদিন আগেই পথশিশুদের খাওয়ানোর রীতিটা চালু করেছিলেন। সেই সময় সোশ্যাল মিডিয়ার এত চল ছিল না বলে লাইমলাইটে আসেনি। তাই এবার ইচ্ছে রয়েছে ভালোবাসার দিনটা ওদের সঙ্গে কাটাব। একটু খাওয়ার দাওয়ার ব্যবস্থা করেছি। প্রেম-ভালোবাসা তো শুধু কাপলদের জন্য নয়। সকলের মধ্যে ভালোবাসা ছড়িয়ে দেওয়া যায়’।

<p>দুঃস্থদের পাশে মিষ্টি </p>

দুঃস্থদের পাশে মিষ্টি 

টেলিপাড়ার নবদম্পতি তাঁরা। বিয়ের গন্ধ এখনও গায়ে লেগে। বিয়ের পর প্রথম প্রেমদিবস বলে কথা, রোমো কী উপহার দিলেন বউকে? মুচকি হেসে নায়িকার জবাব, 'রেমো আমার জন্য ফুল, চকোলেট, পোশাক অনেক উপহার এনেছে। আমি রেমোর জন্য ভ্য়ালেন্টাইনস ডে স্পেশ্যাল ডেসার্ট রান্না করেছি। এছাড়া আজ তো সরস্বতী পুজো। বেশকিছু নিমন্ত্রণ ছিল, সেখানে গিয়েছিলাম। আজ বাইরে ডিনারের পরিকল্পনা রাখিনি, কারণ রাস্তাঘাটে প্রচণ্ড ভিড়। ভিড়টা একটু অ্যাভোয়েড করতে চেয়েছি। পুরোটাই বাড়িতে আয়োজন করেছি। সবটা ঘরোয়া রাখতে চেয়েছি।' নায়িকার সংযোজন, ‘রেমো খুব বেশি আউইসাইড পার্সন নয়। বাড়িতেই সুন্দর সাজিয়ে-গুছিয়ে সময় কাটাচ্ছি’।

বিয়ের পর বাংলা মিডিয়াম ধারাবাহিকে সুহানার চরিত্রে দেখা মিলেছিল মিষ্টির। সম্পূর্ণা লাহিড়ির বদলি হিসাবে দেখা মিলেছিল তাঁর। সেই মেগা শেষ হওয়ার পর এখনও নতুন কোনও প্রোজেক্টে দেখা মেলেনি তাঁর। মিষ্টিকে ছোটপর্দায় দেখার অপেক্ষায় অনুরাগীরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট CFL 2024: জোড়া পেনাল্টি নষ্ট, পুলিশের সঙ্গে ড্র, ফের পয়েন্ট নষ্ট করল মোহনবাগান দ্বিতীয়বার বিয়ে সারলেন নদিয়ার লেসবিয়ান যুগল মন্দিরা-বৈশাখী! কেন এমন সিদ্ধান্ত? শনি থেকে বৃষ্টি কমবে বাংলার একাধিক জেলায়, কবে ও কোথায় ঘণ্টায় ৫০ কিমিতে ঝড় হবে? 'একলা চলা সম্মানের...', ডিভোর্সের ট্রেন্ডের মাঝে রহস্যময় পোস্ট ঋষি কৌশিকের কমলা হ্যারিসের চরিত্রে অভিনয় করেই ভবিষ্যদ্বাণী করেন মল্লিকা, ভাইরাল পুরনো টুইট টেলিকম সেক্টরে ১.২৮ লক্ষ কোটি টাকার সিংহভাগ পেল বিএসএনএল, বাজেটে বিরাট বরাদ্দ ‘‌শ্রীভূমির পুজোয় এয়ারপোর্টের রাস্তা জ্যাম হয়’‌, ব্ল্যাকলিস্টের হুঁশিয়ারি মমতার রেলযাত্রীদের সুরক্ষায় বিরাট বরাদ্দ এবারের বাজেটে, কবচ নিয়ে বড় ঘোষণা রেলমন্ত্রীর বাজেটে মন্ত্রী, সচিবদের ব্যয় কমানো হলেও, বাড়ল প্রধানমন্ত্রীর অফিসের জন্য বরাদ্দ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.