বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra Update: ‘আমার যেদিন ৫০ হবে..’, শ্রীলেখা অনুপ্রেরণা, অভিনেত্রীকে সামনে দেখে আপ্লুত দুই ভক্ত

Sreelekha Mitra Update: ‘আমার যেদিন ৫০ হবে..’, শ্রীলেখা অনুপ্রেরণা, অভিনেত্রীকে সামনে দেখে আপ্লুত দুই ভক্ত

দুই ভক্তের সঙ্গে আচমকা সাক্ষাৎ শ্রীলেখার

Sreelekha Mitra News: পঞ্চাশে পা রেখেছেন অভিনেত্রী। নিজের শর্তের জীবন বেঁচেছেন শ্রীলেখা মিত্র। হাসপাতালে দুই অনুরাগীর সঙ্গে দেখা হওয়ার পর বেশ মন খুলে কথা বললেন নায়িকা। ক্ষনিকের মধ্যে যেন তাঁদেরকে আপন করে নিলেন অভিনেত্রী।

হামেশাই মন খুলে কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সদ্য নিজের মাকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন অভিনেত্রী। মায়ের টেস্ট করাতে। সেখানে গিয়ে মাঝবয়সি এক মহিলার সঙ্গে আলাপ হয় তাঁর। ওই মহিলার মা-ও ছিলেন তাঁর সঙ্গে। তাঁদের সঙ্গেই আলাপচারিতায় খোশ মেজাজে ধরা দেন অভিনেত্রী। সেই ভিডিয়ো শেয়ার করেছেন ফেসবুকের পাতায়।

পঞ্চাশে পা রেখেছেন অভিনেত্রী। নিজের শর্তের জীবন বেঁচেছেন শ্রীলেখা। তাঁর নামের সঙ্গে জুড়েছে ‘ঠোঁটকাটা’ তকমা। সোজা কথা সোজা ভাবেই বলতে পছন্দ করেন তিনি। নিজস্ব বক্তব্য রাখতে কখনওই পিছপা হন না। জীবনটাকে উপভোগ করতে ভালোবাসেন তিনি। হাসপাতালে দুই অনুরাগীর সঙ্গে দেখা হওয়ার পর বেশ মন খুলে কথা বললেন নায়িকা। ক্ষনিকের মধ্যে যেন তাঁদেরকে আপন করে নিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘ক্রিকেটই জীবন..’, বুকের উপর ‘মাহি’ লিখে KKR vs MI ম্যাচ দেখতে এলেন জাহ্নবী

বয়স নিয়ে কোনও লুকোছাপ করেননি শ্রীলেখা। ৫০-এ পা রেখেছেন। বন্ধুদের সঙ্গে পঞ্চাসের জন্মদিন ধুমধাম করে সেলিব্রেট করেছেন অভিনেত্রী। কেক কেটেছেন, সঙ্গে ছিল মদ্যপানের সামগ্রী। শ্রীলেখার জন্মদিন সেলিব্রেশনের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। তা দেখেছেন অভিনেত্রীর এই দুই অনুরাগীও। অভিনেত্রীর জন্মদিন উদযাপনের কথা মনে রেখে প্রশংসা করেছেন তাঁরা। এক অনুরাগী বলেছেন, ‘আমি আপনার থেকে বয়সে ছোট। আপনার এই ভিডিয়ো দেখে মনে হয়েছে, আমার যেদিন ৫০ বছর বয়স হবে, আমিও ঠিক একইভাবে পালন করব’।

আরও পড়ুন: KKR জেতার পরই ড্রিম টিমের সঙ্গে গাড়িতে বসে সেলফি পোস্ট করলেন সুহানা, দলে আছেন কারা

অনুরাগীর কথা শুনে আপ্লুত শ্রীলেখাও। ভীষণই খুশি হয়েছেন টলি নায়িকা। ফেসবুকে অনুরাগীদের সঙ্গে কাটানো মন ছুঁয়ে যাওয়া মুহূর্তের ভিডিয়ো শেয়ার করে শ্রীলেখা লেখেন, ‘আমার প্রাপ্তি’। বিশেষ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন, মাই রিলিজিয়ন অফ লাভ। অভিনেত্রীর মন্তব্য, ‘আমার ৫০ বছর বয়স। আমি কখনওই আমার বয়স লুকোই না’।

আরও পড়ুন: অনুষ্কার ৩৬তম জন্মদিনে ডিনার পার্টির আয়োজন করেন বিরাট, মেনুতে কী কী ছিল

জন্মদিন উদযাপনের মুহূর্ত নিয়ে শ্রীলেখা বলেছেন, ‘আমি মধ্যপানও করি না। যেদিন আমার জন্মদিন ছিল। আর বন্ধুরা এসেছিল। তাঁদের অনুরোধ এই আমি জীবনের এই বিশেষদিনটা একটু উপভোগ করেছিলাম’। অনুরাগী অবশ্য বলেছেন, এ টা একটু-আধটু চলতেই পারে। এতে খারাপ কিছুই নেই।

সদ্য বামপ্রার্থী দেবদূত ঘোষের হয়ে লোকসভা নির্বাচনে প্রচার চালাতে দেখা গিয়েছে শ্রীলেখাকে। একসময়ে বারাকপুর লোকসভা কেন্দ্রে ছিল বামেদের দাপট। চব্বিশের লোকসভা ভোটে বারাকপুর কেন্দ্রের সিপিএম প্রার্থী দেবদূত। তাঁর হয়েই বুধবার, ১লা মে প্রচারে গিয়েছিলেন শ্রীলেখা মিত্র। বরাবরই বামপন্থী মনোভাবাপন্ন শ্রীলেখা। একুশের বিধানসভা ভোটের সময়ে বামেদের হয়ে ভোটপ্রচারের ময়দানে প্রায়শই দেখা গিয়েছিল তাঁকে। হুডখোলা জিপে বামেদের তারকাপ্রার্থীর হয়ে জোরদার প্রচার চালালেন অভিনেত্রী।

বায়োস্কোপ খবর

Latest News

সর্বদলীয় মিটিং থেকে লাইভ টুইট করেছেন জয়রাম রমেশের, খোঁচা দিল বিজেপি 'এগুলো আমায় শেখাবে না, এসব গান আমার মুখস্থ', মঞ্চেই কাকে বকা দিলেন মমতা? গুরু পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ আয়োজন, কার পুজো করলেন কাঞ্চন-শ্রীময়ী? ‘‌বিপদের মুখে একতাই শক্তি’‌, বাংলাদেশ থেকে ফেরা নাগরিকদের সাহায্যের আশ্বাস মমতার ট্রেন্ট ব্রিজে শতরান জো রুটের! বিরাটকে পিছনে ফেলে টেস্টে টপকে গেলেন চন্দরপলকেও! সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.