বাংলা নিউজ > বায়োস্কোপ > হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা বসু, আচমকা কেন এই বদল?

হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা বসু, আচমকা কেন এই বদল?

হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা, আচমকা কেন এই বদল?

Horogouri Pice Hotel: স্বামী,সব্যসাচী চক্রবর্তীর অসুস্থতার মাঝেই জলসার হরগৌরী পাইস হোটল থেকে সরে দাঁড়ালেন মিঠু চক্রবর্তী। নতুন মহেশ্বরীর ভূমিকায় তুলিকা বসু। 

স্টার জলসার অন্যতম জনপ্রিয় মেগা হরগৌরী পাইস হোটেল। শুরু থেকেই টিআরপি তালিকায় স্লট ধরে রেখেছে রাহুল মজুমদার ও শুভস্মিতা মুখোপাধ্যায় অভিনীত মেগা। শুরু থেকেই এই মেগায় শঙ্করের মায়ের চরিত্রে দর্শক দেখছে মিঠু চক্রবর্তীকে। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সিরিয়ালে দেখা মেলেনি মহেশ্বরীর।

দর্শকরা আশঙ্কা করছিল তবে কি সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী? অবশেষে জল্পনা সত্যি হল! হরগৌরী পাইস হোটেলের অন্যতম প্রধান চরিত্রে আর দেখা যাবে না সব্যসাচী-জায়াকে। সেই পরিবর্তে নতুন মহেশ্বরী হয়েছেন তুলিকা বসু। সেই প্রোমোও ইতিমধ্যেই দেখে ফেলেছে দর্শক। যা দেখে রীতিমতো ক্ষুব্ধ হরগৌরীর একনিষ্ঠ ভক্তরা। কারণ মহেশ্বরী মানেই তাঁদের চোখে মিঠু চক্রবর্তী।

কিন্তু কেন এই বদল? সিরিয়াল থেকে কেন সরলেন অভিনেত্রী? জানতে হিন্দুস্তান টাইমস অনলাইনের তরফে আমরা যোগাযোগ করেছিলাম সিরিয়ালের ক্যাপ্টেন অর্থাৎ পরিচালকের সঙ্গে। পাভেল জানান, ‘মিঠুর ডেট নিয়ে একটু সমস্যা হচ্ছিল, তাই বাধ্য হয়েই এই পরিবর্তন। মিঠুদিন বেশকিছুদিন আগে অসুস্থ ছিলেন, তাই এক মাস ছুটি চেয়েছিলেন। তারপর তো বেনু স্যার (সব্যসাচী চক্রবর্তী, মিঠুর স্বামী) অসুস্থ হয়ে পড়েন। তাই মিঠুদি আরও কিছুদিনের ছুটি নিলেন। আমরা তো গল্পের ট্র্যাকে অনেক বদল এনেছিলাম সবটা ম্যানেজ করতে, কিন্তু শেষমেশ আর উপায় ছিল না’। জানা গিয়েছে নতুন মহেশ্বরী হিসাবে তুলিকা বসুকে বেছেছেন হরগৌরী পাইস হোটেলের প্রযোজক নীলাঞ্জনা সেনগুপ্ত। আপতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চান মিঠু দেবী। 

সোশ্যাল মিডিয়া নতুন মহেশ্বরীকে তুলোধনা করা হচ্ছে, সেই নিয়ে চিন্তিত নন পরিচালক। বললেন, ‘ডেলি সোপে রোজ নতুন গল্প আসে, সেই মতো চরিত্রের আচরণ বদলাতে থাকে। একটা সময় শঙ্কর বোকা-সোকা ছিল। নিজের নামটুকুও ইংরাজিতে লিখতে পারত না। তারপর সে রিয়াংশ হয়ে গেল, তারপর সে নিজেকে নিজের মতো করে আপটেড করে ফেলল। গল্পের মধ্যে দিয়ে সেটা আমরা প্রতিষ্ঠিত করতে পেরেছি’।

পরিচালক আরও জানালেন, ‘আমরা ভেবেই ছিলাম এবার শাশুড়ির চরিত্রে একটু অন্য শেডস দরকার। প্রোমোতে যেমন দর্শক দেখেছ এতদিন ঐশানী মহেশ্বরীকে আন্টি বলত, কিন্তু এবার তাঁকে মা বলার হুকুম পেল। হয়ত মিঠু থাকলেও এই ট্র্যাকটা আসত। আমরা চরিত্রটা একই রেখেছি, শুধু চারিত্রিক বৈশিষ্ট্যে সামান্য বদল আসছে। আমার মনে হয় দর্শক খুব শীঘ্রই নতুন মহেশ্বরী হিসাবে তুলিকাদিকে গ্রহণ করবে’।

দিন কয়েক আগেই ৫০০ পর্ব পার করেছে হরগৌরী পাইস হোটেল। যা নিঃসন্দেহে গোটা টিমের কাছে বড় মাইলস্টোন। সম্প্রতি স্লট বদল হয়েছে মিঠিঝোরার, নতুন প্রতিপক্ষ শঙ্কর-ঐশানীদের সামনে। স্লট লিডার হওয়ার দৌড়ে এবার সাঁড়াশি চাপে টিম হরগৌরী পাইস হোটেল। জায়গা ধরে রাখতে সফল হবেনন রাহুল-শুভস্মিতারা? আপতত জবাবের অপেক্ষায় ভক্তকূল। 

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণিঝড়র যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? সঙ্গীর থেকে দূরত্বের ভয় মানসিক সমস্যা বাড়াচ্ছ? কী বলছে আজকে আপনার প্রেম রাশিফল অভিমানের অবসান, সৌরভের প্রচেষ্টায় ২ বছর পরে ফের বাংলায় ফিরলেন ঋদ্ধিমান সাহা '৪ আসনও পাবে না…', ইন্ডিয়ার বড় শরিককে নিয়ে শাহি দাবি, খোঁচা - 'মমতা PM হবেন?' জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের ‘দুই চাটুজ্যের দেখা..’, কলকাতা থেকে দূরে একফ্রেমে প্রসেনজিৎ-শাশ্বত, ব্যাপারটা কী

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.