বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood News: অক্ষয়ের নাম ভাঙিয়ে কাজ পাইয়ে দেওয়ার টোপ তরুণীকে, গ্রেফতার ভুয়ো কাস্টিং এজেন্ট

Bollywood News: অক্ষয়ের নাম ভাঙিয়ে কাজ পাইয়ে দেওয়ার টোপ তরুণীকে, গ্রেফতার ভুয়ো কাস্টিং এজেন্ট

অক্ষয়ের নাম ভাঙিয়ে কাজ পাইয়ে দেওয়ার টোপ তরুণীকে, গ্রেফতার ভুয়ো কাস্টিং এজেন্ট (ANI)

পূজা আনন্দানির সামনে নিজেকে অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থার কর্মী বলে পরিচয় দেয় ধৃত। কাজ পাইয়ে দেওয়ার মিথ্যে টোপ দিয়ে পুলিশের জালে ভুয়ো কাস্টিং এজেন্ট প্রিন্স। 

অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থার নাম ভাঙিয়ে রমরমিয়ে চলছিল এক প্রতারণা চক্র। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার পূজা আনন্দনীকে অক্ষয় প্রযোজিত ছবিতে কাজ পাইয়ে দেওয়ার ভুয়ো প্রতিশ্রুতি দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল মুম্বইয়ের জুহু থানা। আরও পড়ুন-‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের

ধৃত প্রিন্স কুমার সিনহা (২৯) পূজাকে কাজের ভুয়ো প্রস্তাব দিয়েছিল বলে অভিযোগ, কিন্তু নিজের বুদ্ধির জোরে প্রতারণা চক্রের হাত থেকে রক্ষা পেলেন পূজা।  জুহুর এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্ত প্রথমে পূজার সঙ্গে যোগাযোগ করে, নিজেকে রোহন মেহরা বলে পরিচয় দেয়। জানায়, সে অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থা কেপ অফ গুড ফিল্মসের কর্মী।

প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত না হওয়া সত্ত্বেও অভিযুক্ত পূজাকে অক্ষয়ের কোম্পানিতে চাকরির সুযোগ করে দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দেন, নির্ভয়া মামলার উপর ভিত্তি করে একটি ছবির প্রযোজনার কাজে সে জড়িত থাকার দাবি করে। জুহুতে দেখা করার জন্য পূজাকে আমন্ত্রণ জানায়।

তাঁদের প্রথম আলাপ হয়েছিল স্থানীয় একটি কফি শপে, যেখানে তিনি পূজাকে অমিতাভ বচ্চনের ঘনিষ্ঠ বলে দাবি করা এক ফটোগ্রাফারের মডেল হিসাবে পোজ দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন বলে অভিযোগ। এরপরে, তারা জুহুর জে ডাব্লু ম্যারিয়ট হোটেলে আবার দেখা করার কথা বলেন। তবে প্রিন্স যে ভুয়ো এবং জালিয়াত, যা বুঝতে পেরেপূজা ইতিমধ্যে পরিস্থিতি সম্পর্কে পুলিশকে তলব করে। দ্রুততার সঙ্গে গোটা ব্যাপারটিতে হস্তক্ষেপ করে প্রিন্সকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। 

জুহু পুলিশের কাছ থেকে পাওয়া তথ্য অনুসারে, ৩রা এপ্রিল অভিযুক্ত তার মোবাইল ফোন ব্যবহার করে রোহান মেহরা ছদ্মনামে পূজার সাথে যোগাযোগ করে। তদন্তে জানা গিয়েছে, প্রযোজনা সংস্থায় এমন কোনও ব্যক্তি কাজ করতেন না। পূজা প্রতারণার বিষয়টি জানতে পেরে গোটা ব্যাপারটি অক্ষয়ের প্রযোজনা সংস্থাকেও জানায়। এরপর পূজা নিকটবর্তী জুহু থানায় অভিযোগ দায়ের করেন। 

আরও পড়ুন-বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং?

এই ঘটনাটি বিনোদন শিল্পে প্রতারণামূলক ক্রিয়াকলাপের ব্যাপকতাকে তুলে ধরে। তবে জুহু পুলিশ পূজার বিচক্ষণতার প্রশংসা করেছে। তাঁর বুদ্ধির জোরে একটা বড় কেলেঙ্কারি ব্যর্থ হল। গোটা বিষয় নিয়ে এখনও অক্ষয় বা তাঁর প্রযোজনা সংস্থার তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত?

Latest IPL News

টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.