বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে দীপিকাকে খুঁজে বের করল ভক্তরা ‘জল চরিত্রে’, দেখুন আপনিও
ব্রহ্মাস্ত্র-র ট্রেলারে দীপিকা পাড়ুকোনকে দেখতে পেল ভক্তরা। 

‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে দীপিকাকে খুঁজে বের করল ভক্তরা ‘জল চরিত্রে’, দেখুন আপনিও

  • রবিবার ব্রহ্মাস্ত্র ছবির ৪কে ট্রেলার শেয়ার করেছেন আয়ান মুখোপাধ্যায়। আর সেখানে দীপিকা পাড়ুকোনকে খুঁজে বের করল অত্যুৎসাহী দর্শকেরা। 

রবিবার ফের ‘ব্রহ্মাস্ত্র’-র একটা নতুন ট্রেলার প্রকাশ করেছেন পরিচালক আয়ান মুখোপাধ্যায়। মুম্বইয়ের এই বাঙালি পরিচালক এবারে ট্রেলার শেয়ার করেছেন ৪কে-তে। আর সেখানেই নিজেদের চিল নজরে ভক্তরা খুঁজে বের করল দীপিকা পাড়ুকোনকে। ‘জল চরিত্র’টির স্ক্রিন শট শেয়ার করে নেট-নাগরিকরা দাবি তুলেছেন রণবীর-আলিয়ার সিনেমাতে রয়েছেন দীপিকা পাড়ুকোনও।

ট্রেলারে দেখা যাচ্ছে, নদীর থেকে উঠে আসছেন এক রহস্যময়ী নারী। যার পিছনে আসছে এক বিশাল বড় ঢেউ। চরিত্রটির পরনে লাল শাড়ি-ব্লাউজ। পায়ে গয়না। যদিও ট্রেলারে খুব পরিষ্কার ভাবে দেখা মেলেনি সেই চরিত্রের। আরও পড়ুন: ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে শাহরুখ খানকে খুঁজে বের করল ভক্তরা, আপনি দেখতে পেয়েছেন?

ট্রেলার থেকে সেই মহিলার স্ক্রিনশট শেয়ার করে এক ভক্ত টুইট করেছেন, ‘ব্রহ্মাস্ত্র’-র জল চরিত্রটাকে অনেকটা দীপিকা পাড়ুকোনের মতো দেখতে। আরেকজন লিখেছেন, ‘এটা আমাদের কুইন দীপিকা। আমি নিশ্চিত। এটা পুরো ওঁর মুখের আদল। জলদি বের করুন সিনেমাটা।’

এর আগে ব্রহ্মাস্ত্রর ট্রেলারে শাহরুখ খানকেও খুঁজে পেয়েছিলেন দর্শকরা। প্রথম থেকেই শোনা যাচ্ছিল বাদশা এই ছবিতে কেমিও করবেন। তাঁদের মতে, ত্রিশূল হাতে ব্যক্তি, যাঁর চারিদিকে আগুন সেই শাহরুখ। সঙ্গে কেউ আবার হনুমানের পিছনে থাকা আলোকজ্জ্বল চরিত্রটাকে শাহরুখ বলে দাবি তুলেছে।

ব্রহ্মাস্ত্র-র ট্রেলারে সত্যিই রয়েছেন দীপিকা?
ব্রহ্মাস্ত্র-র ট্রেলারে সত্যিই রয়েছেন দীপিকা?

রণবীর কাপুর আর আলীিয়া ভাটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকদের উৎসাহ চরমে। বলিউডে এই ধরনের কাজ এটাই প্রথম বলে দাবি দর্শকদের। ৯ সেপ্টেম্বর হলে দেখতে পারবেন তাঁরা ছবিটাকে। ২ডি ও থ্রিডি-- দু'রকম অপশনই খোলা থাকবে।

 

বন্ধ করুন