বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana Khan's no makeup look: সুহানার নো মেকআপ লুকে ধরাশায়ী ভক্তরা! রবিবার ছুটির মুডে কোথায় দেখা গেল তাঁকে

Suhana Khan's no makeup look: সুহানার নো মেকআপ লুকে ধরাশায়ী ভক্তরা! রবিবার ছুটির মুডে কোথায় দেখা গেল তাঁকে

সুহানার নো মেকআপ লুকে ধরাশায়ী ভক্তরা

Suhana Khan's no makeup look: রবিবার বান্দ্রায় এক বন্ধুর বাড়িতে দেখা গেল সুহানা খান এবং গৌরী খানকে। নো মেকআপ লুকে এদিন সুহানাকে দেখা যায়। তাঁর সাজ দেখে ভক্তরা কী বললেন?

রবিবার বিকেলে ছুটির মুডে দেখা যায় শাহরুখ ঘরণী গৌরী এবং কন্যা সুহানা খানকে। তাঁরা বান্দ্রায় কোনও এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। এদিন সুহানাকে নো মেকআপ লুকে দেখা যায়। তাঁর পরনে ছিল একটি সাদা রঙের জামা, গ্রে রঙের জ্যাকেট এবং কালো প্যান্ট। সাম্প্রতিককালে সুহানাকে একাধিক পার্টিতে দারুন মেকআপ যুক্ত লুকে দেখার পর তাঁর এই সাধারণ সাজ, নো মেকআপ লুক ভক্তদের দারুণ পছন্দ হয়েছে। অনেকেই তাঁর এই সাজের প্রশংসা করেছেন।

ইনস্টাগ্রামে একজন পাপারাজ্জি তাঁদের দুজনের ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে গাড়ির মধ্যে সুহানা বসে রয়েছেন। এবং তাঁর মা একটি বাড়ি থেকে বেরিয়ে আসছেন। এদিন গৌরীর পরনে ছিল হালকা গোলাপী রঙের একটি হাঁটু পর্যন্ত লম্বা জামা। তিনি সঙ্গে একটি জ্যাকেট রেখেছিলেন। সুহানা গাড়ির মধ্যে বসেছিলেন আরাম করে। কিন্তু যখন পাপারাজ্জিরা ছবি তুলতে শুরু করেন তখন তিনি তাঁর জ্যাকেটটা কাঁধ ঠিক করে তুলে নেন।

এক ভক্ত এই ভিডিয়োতে কমেন্ট করে লেখেন, 'যাই বলুন না কেন শাহরুখের মেয়েকে সবসময়ই ভীষণ ভদ্র লাগে। কোনও ড্রামা নেই, কোনও অ্যাটেনশন পাওয়ার চেষ্টা নেই।' আরেক ব্যক্তি লেখেন, 'সত্যি। আমারও ওকে খুব ভালো লাগে। যদিও সে বলিউডের অন্যতম বিখ্যাত তারকার মেয়ে তবুও সে অত্যন্ত ভদ্র। অন্যান্য স্টার কিডদের তুলনায় অনেক বিনয়ী এবং ভদ্র।' 'আগামীতে ও আরও ভালোবাসা পাবে, লোকজন ওকে আরও পছন্দ করবে ওর অভিনয়ের জন্য' এমনটাই জানান আরেক ব্যক্তি।

চলতি বছরেই সুহানা খানের প্রথম অভিনীত ছবি মুক্তি পেতে চলেছে। জোয়া আখতারের দ্য আর্চিজ ছবির মাধ্যমে তিনি বলিউড পা রাখবেন। এই ছবিতে তিনি ভেরোনিকার চরিত্রে অভিনয় করবেন বলেই জানা গিয়েছে। তাঁর সঙ্গে এই ছবির হাত ধরেই ডেবিউ করতে চলেছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং জাহ্নবী কাপুরের বোন খুশি কাপুর। এই ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

একদিন আগেই কাজল আনন্দের জন্মদিনের পার্টিতে গৌরী খানকে ছেলে মেয়ে, অর্থাৎ সুহানা এবং আরিয়ানের সঙ্গে দেখা যায়। গৌরী সেখানে একটি বেইজ রঙের পোশাক পরে গিয়েছিলেন। অন্যদিকে সুহানার পরনে চুল কালো রঙের শর্ট ড্রেস। বোনের মতো আরিয়ান খানও তাঁর বলিউড ডেবিউর জন্য তৈরি হচ্ছেন। যদিও তিনি অভিনেতা নয়, পরিচালক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে চান।

বায়োস্কোপ খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.