বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan Wishes Amritpal Singh Bindra: অমৃতপালের জন্মদিনে এটা কী করলেন ফারাহ! নেটিজেনরা হেসে গড়াগড়ি খেল পোস্ট দেখে

Farah Khan Wishes Amritpal Singh Bindra: অমৃতপালের জন্মদিনে এটা কী করলেন ফারাহ! নেটিজেনরা হেসে গড়াগড়ি খেল পোস্ট দেখে

অমৃতপালের জন্মদিনে এটা কী করলেন ফারাহ!

Farah Khan shares funny video: ইনস্টাগ্রামে ফারাহ খান একটি মজার ভিডিয়ো শেয়ার করেছেন। প্রযোজক অমৃতপাল সিং বিন্দ্রার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সেই পোস্টে কী লিখলেন ফারাহ?

ফারাহ খান তাঁর ইনস্টাগ্রামে একটি মজার ভিডিয়ো শেয়ার করেছেন। এটি যদিও একটি পুরনো ভিডিয়ো, তবুও এই ছবি নির্মাতা সেই ভিডিয়ো পোস্ট করেন, এবং সেটার মাধ্যমেই তাঁর প্রযোজক বন্ধু অমৃতপাল বিন্দ্রাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তিনি অমৃতপালের উদ্দেশ্যে এই পোস্টে একটি মিষ্টি মেসেজও লেখেন।

ফারাহ খান যে ভিডিয়োটি শেয়ার করেছিলেন সেখানে অমৃতপাল বিন্দ্রাকে দেখা যাচ্ছিল। এবং এই ভিডিয়োটি ক্রোয়েশিয়ায় একটি ছবির শ্যুটিং করার সময় তোলা হয়েছিল। ফারাহর এই পোস্টে তাঁর বহু অনুরাগী তো বটেই, একাধিক তারকারাও কমেন্ট করেন, যাঁদের মধ্যে ছিলেন অনন্যা পাণ্ডে, প্রীতি জিন্টা, জুঁই চাওলা, প্রমুখ।

ফারাহর শেয়ার করা ভিডিয়োতে দেখা যায় অমৃতপাল শ্যুটিংয়ের সমস্ত কলাকুশলীদের সঙ্গে বসে রয়েছেন, এবং পরিচালক তাঁদের উদ্দেশ্যে বলছেন, ' অ্যান্ড ওয়ান, টু, থ্রি, ফোর!' এরপরই ব্যাকগ্রাউন্ডে ‘তুমসে মিলকে দিলকা যো হাল’ গানটি বেজে ওঠে এবং অমৃতপাল সহ সেখানে উপস্থিত সকলে নাচতে নাচতে সরতে শুরু করেন। এরপর ফারাহ তাঁদের সামনে দিয়ে হেঁটে গেলে সকলেই হেসে ওঠেন। আদতে তাঁরা সকলে এই গানটিকে রিক্রিয়েট করতে চাইছিলেন কিন্তু…. ফারাহ সুস্মিতার মতো হাঁটলেও অমৃতপালরা প্রেমে পড়ার বদলে হেসে গড়াগড়ি খান!

এই ভিডিয়োতে অমৃতপালকে একটি হলুদ রঙের টিশার্ট পরে থাকতে দেখা যায়, সঙ্গে তিনি একটি কালো হাফ প্যান্ট পরেছিলেন তিনি। এই গানের নাচতে নাচতে তিনি দারুন মিষ্টি সব এক্সপ্রেশন দিতে থাকেন।

২০০৪ সালে মুক্তি পাওয়া ‘ম্যায় হুঁ না’ ছবিটিতে শাহরুখ খান, সুস্মিতা সেনকে দেখা গিয়েছিল। এই ছবিটির পরিচালনা করেছিলেন ফারাহ খান। আর প্রযোজনা করেছিলেন গৌরী খান।

এই ভিডিয়ো শেয়ার করে ফারাহ লেখেন 'এই মজার রিলটা তো পোস্ট করতেই হতো। শুভ জন্মদিন অমৃতপাল বিন্দ্রা। সরি, ভীষণ শক্তপোক্ত ছেলেরাও কখনও সখনও এভাবে ধেরিয়ে ফেলে!' তিনি এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন, সেখানে তিনি লেখেন, থ্রোব্যাক, ক্রোয়েশিয়া, শ্যুটিং, ইত্যাদি। তাঁর এই পোস্টে অনন্যা পাণ্ডে লেখেন, 'পছন্দের ভিডিয়ো।' তাঁর এই কমেন্টে ফারাহ রিপ্লাই দেন, এবং লেখেন, 'আমারও।' প্রীতি জিন্টাও কমেন্ট করেন এই পোস্টে, তিনি লেখেন, 'আই লাভ ইউ ফারাহ।' সঙ্গে হাসির ইমোজি। জুঁই চাওলাও দুটো চশমা পরা হাসির ইমোজি কমেন্ট করেন এই পোস্টে।

শুধু সেলেবরা নন, ফারাহর ভক্তরাও এই পোস্টে কমেন্ট করেন। তাঁদের একজন লেখেন, 'হলুদ জামা লোকটা কী মিষ্টি!' আরেক ব্যক্তি লেখেন, 'হাহা, সরদারজি সবার দৃষ্টি আকর্ষণ করে নিল।' আরেকজন লিখেছেন, 'দুর্দান্ত ভিডিয়ো।'

অমৃতপালের জন্মদিনে অনেকেই উপস্থিত ছিলেন, এঁদের মধ্যে ছিলেন করণ জোহর, শাহরুখ খান, গৌরী খান, নোরা ফতেহি, ক্যাটরিনা কাইফ, অনন্যা পাণ্ডে, প্রমুখ। শনিবার এই পার্টির আয়োজন করেছিলেন অমৃতপাল।

বায়োস্কোপ খবর

Latest News

গৃহযুদ্ধ মার্কিন ক্রিকেটে!জাহাঙ্গিরের শূন্য নিয়ে মস্করা,প্রতিবাদ নাইট প্রাক্তনীর মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট ডিএ বাড়িয়ে 'পুরস্কার', তাও সরকারি কর্মীদের ওপর বিশ্বাস নেই মমতার, কী করল নবান্ন ১৮ শতাংশ ডিএ-র 'ভাঁওতা' ধরলেন অবসরপ্রাপ্ত তৃণমূলী সরকারি কর্মী, করলেন বড় দাবি চব্বিশের লোকসভা ভোটেও শূন্য হাতে বামেরা, কংগ্রেসের ভরসায় কি উপনির্বাচনে লড়াই? কী ঘটেছিল ১৬ মে? ডিএ আন্দোলনকারী ভাস্করের বিরুদ্ধে কেন উঠল শ্লীলতাহানির অভিযোগ রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ?

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.