বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan-Farha: শাবানা আজমিকে ‘ক্ষুধার্ত’ রেখে ‘ডিজাইনার’ খাবার খাচ্ছেন করণ! প্রমাণ দিলেন ফারহা

Karan-Farha: শাবানা আজমিকে ‘ক্ষুধার্ত’ রেখে ‘ডিজাইনার’ খাবার খাচ্ছেন করণ! প্রমাণ দিলেন ফারহা

করণকে নিয়ে ফের রসিকতা করলেন ফারহান খান

নিজে পেটভর্তি খেয়ে শাবনা আজমিকে না খাইয়ে রেখেছেন পরিচালক করণ জোহর! এমন অভিযোগ আনলেন স্বয়ং শাবানা, প্রমাণ দিলেন ফারহা। দেখুন সেই ভিডিয়ো-

বহুদিনের বন্ধুত্ব বলিউডের দুই জনপ্রিয় ফিল্মমেকার করণ জোহর ও ফারহা খানের। দুজনের 'সেন্স অফ হিউমার'-এর প্রশংসাও সব জায়গায়। সুযোগ পেলে পরস্পরকে নিয়ে মশকরা করতে ছাড়েন না কেউই, আর ফারহা-করণের মজাদার কাণ্ড দেখে হামেশাই হেসে খুন হয় নেটদুনিয়ার তামাম দর্শক। ফের একবার করণকে ট্রোল করলেন ফারহা খান। এবার ফারহার সঙ্গ দিলেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমিও।

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’র সেটের এক পুরোনো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ফারহা খান। ভিডিয়োয় দেখা গেল খাবারের বাটি ট্রে'তে সাজিয়ে করণের দিকে হেঁটে আসছেন এক হোটেলকর্মী। করণ জোহরের ব্রেকফাস্টে মেনু দেখে চিনতে পারেননি ফারহা। পাঁচতারা হোটেলের কর্মীর কাছে ফারহা প্রশ্ন রাখেন এটা কী? জবাব আসে, ‘চকোলেট ওটস মুজ’। এরপর করণ জোহর বলে উঠে, ‘না, এটা হল কিছুটা একটা… আমি জানি না এটা কী’।

বন্ধুর সঙ্গে মশকরা করে ফারহা বলে উঠেন, ‘কী দুঃখজনক ব্যাপার, আজ খুব হতাশাজনক ঘটনা ঘটল’। যদিও করণ জোহর নিজের ব্রেফকাস্ট হাতে নিয়ে উচ্ছ্বসিত, বলেন- ‘এটা দারুণ লাগছে দেখেই'। এই গোটা ঘটনায় এতক্ষণ নীরব দর্শকের ভূমিকায় ছিলেন করণের পিছনে বসে থাকা শাবানা আজমি। ফারহা এবার তাঁর দিকে ক্যামেরা তাক করে প্রশ্ন করেন, ‘করণকে নিয়ে আপনি কী বলবেন?’ করণকে নিয়ে ঠাট্টা করতে ছাড়লেন না শাবানাও। বর্ষীয়ান অভিনেত্রী বলে উঠেন, ‘ও নিজেই সব খাচ্ছে, আমি কোনও খাবার দাওয়ার পাচ্ছি না। করণ জোহরের সেটে কোনও খাবার নেই’।

যদিও সেই অভিযোগ হেসে উড়িয়ে দেন করণ। পালটা বলেন, ‘আমি খাচ্ছি, আমি খুব খুশি…’। মাঝপথে করণকে থামিয়ে ফারহা বলেন, ‘তোমার এই বাজে কথা আমরা শুনতে চাই না’। এই ভিডিয়োর ক্যাপশনে ফারহা লিখেছেন, ‘ওর খাবারও ডিজাইনার, করণ জোহর মুজ খাচ্ছে আর বেচারি শাবানা আজমি না খেয়ে রয়েছে’।

করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’তে মুখ্য ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও এই ছবিতে থাকছেন শাবানা আজমি, জয়া বচ্চন, ধর্মেন্দ্ররা। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। 

 

বন্ধ করুন